মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

পাবনার এ.আর. কর্ণারে আরিয়ান টেলিকমের উদ্বোধন



আর কে আকাশ: পাবনা শহরের প্রাণকেন্দ্র এম. আব্দুল হামিদ রোডের এ.আর. কর্ণারের নিচতলায় আরিয়ান টেলিকমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টায় জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক ও ফিতা কেটে আরিয়ান টেলিকমের উদ্বোধন করেন।

এ সময় দৈনিক বিশ^বার্তার সম্পাদক শহিদুল ইসলাম, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও পাবনা ইলেকট্রনিক্স এন্ড ইলেকট্রিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিন্টু, পাবনা মোবাইল ডিস্ট্রিবিউটর এসোসিয়েশনের সভাপতি মো. আবেদ হোসেন, যুগ্ম সম্পাদক নাইম রেজা শিপন, সাংগঠনিক সম্পাদক কবির মাহমুুদ বিপ্লব, অর্থ সম্পাদক কবিরুল ইসলাম কবির, বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান আফতাব, হাবিবুর রহমান রঞ্জু, আলহাজ্ব দেওয়ান ওমর ফারুক, শহিদুল ইসলাম, আব্দুল জলিল শেখ, আব্দুল মুন্নাফ, আবুল হোসেন; ফিরোজ খান, সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তাজুল ইসলাম, নাইম রেজা শিপন, প্রবীরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ।
আরিয়ান টেলিকমের স্বত্বাধিকারী বীর মুক্তিযোদ্ধা মো. আমজাদ হোসেন বাংলার মুখকে জানান, গ্রাহক সেবা প্রদানের ল্েয আমাদের এই যাত্রা। শীততাপ নিয়ন্ত্রিত আরিয়ান টেলিকমে সামস্যাং, লাভা, হুয়াওয়ে, সিম্পনি, নোকিয়াসহ বিভিন্ন কোম্পানীর মোবাইল পাওয়া যাবে। এ সময় আগত অতিথিরা আরিয়ান টেলিকমের ব্যবসায়ীক সাফল্য কামনা করেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: