বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «  

পাবনার এ.আর. কর্ণারে আরিয়ান টেলিকমের উদ্বোধন



আর কে আকাশ: পাবনা শহরের প্রাণকেন্দ্র এম. আব্দুল হামিদ রোডের এ.আর. কর্ণারের নিচতলায় আরিয়ান টেলিকমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টায় জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক ও ফিতা কেটে আরিয়ান টেলিকমের উদ্বোধন করেন।

এ সময় দৈনিক বিশ^বার্তার সম্পাদক শহিদুল ইসলাম, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও পাবনা ইলেকট্রনিক্স এন্ড ইলেকট্রিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিন্টু, পাবনা মোবাইল ডিস্ট্রিবিউটর এসোসিয়েশনের সভাপতি মো. আবেদ হোসেন, যুগ্ম সম্পাদক নাইম রেজা শিপন, সাংগঠনিক সম্পাদক কবির মাহমুুদ বিপ্লব, অর্থ সম্পাদক কবিরুল ইসলাম কবির, বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান আফতাব, হাবিবুর রহমান রঞ্জু, আলহাজ্ব দেওয়ান ওমর ফারুক, শহিদুল ইসলাম, আব্দুল জলিল শেখ, আব্দুল মুন্নাফ, আবুল হোসেন; ফিরোজ খান, সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তাজুল ইসলাম, নাইম রেজা শিপন, প্রবীরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ।
আরিয়ান টেলিকমের স্বত্বাধিকারী বীর মুক্তিযোদ্ধা মো. আমজাদ হোসেন বাংলার মুখকে জানান, গ্রাহক সেবা প্রদানের ল্েয আমাদের এই যাত্রা। শীততাপ নিয়ন্ত্রিত আরিয়ান টেলিকমে সামস্যাং, লাভা, হুয়াওয়ে, সিম্পনি, নোকিয়াসহ বিভিন্ন কোম্পানীর মোবাইল পাওয়া যাবে। এ সময় আগত অতিথিরা আরিয়ান টেলিকমের ব্যবসায়ীক সাফল্য কামনা করেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: