বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «   ফেসবুকের প্রধান কার্যালয়ে বোমা হামলার হুমকি  » «   ডিসিদেরকে রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট  » «   বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী  » «   নাজিব রাজাকের বিরুদ্ধে নতুন দুর্নীতির মামলা  » «   সিলেটে ঐক্যফ্রন্টের জনসভা বাতিল  » «   টাইম ম্যাগাজিনে বর্ষসেরায় খাসোগিসহ চার সাংবাদিক!  » «   সৌদির অনুমোদন নিয়ে আরাফাতকে হত্যা: বাসাম  » «   ফাইনালের আগেই থেমে গেল মোদির বিজয়রথ!  » «   ফখরুলের গাড়িবহরে হামলায় ইসি বিব্রত: সিইসি  » «   খালেদা জিয়ার প্রার্থিতা: অনুলিপি না লেখায় সংশ্লিষ্ট বেঞ্চে ফেরত  » «   ‘নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ’  » «   আজ সিলেট থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচার শুরু  » «   ঐক্যফ্রন্টের টার্গেট তরুণ ভোটার, সুশাসন ও ক্ষমতা বিকেন্দ্রীকরণ  » «   আজ থেকে নির্বাচনী প্রচারে নামছেন শেখ হাসিনা  » «  

পাবনার এ.আর. কর্ণারে আরিয়ান টেলিকমের উদ্বোধন



আর কে আকাশ: পাবনা শহরের প্রাণকেন্দ্র এম. আব্দুল হামিদ রোডের এ.আর. কর্ণারের নিচতলায় আরিয়ান টেলিকমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টায় জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক ও ফিতা কেটে আরিয়ান টেলিকমের উদ্বোধন করেন।

এ সময় দৈনিক বিশ^বার্তার সম্পাদক শহিদুল ইসলাম, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও পাবনা ইলেকট্রনিক্স এন্ড ইলেকট্রিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিন্টু, পাবনা মোবাইল ডিস্ট্রিবিউটর এসোসিয়েশনের সভাপতি মো. আবেদ হোসেন, যুগ্ম সম্পাদক নাইম রেজা শিপন, সাংগঠনিক সম্পাদক কবির মাহমুুদ বিপ্লব, অর্থ সম্পাদক কবিরুল ইসলাম কবির, বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান আফতাব, হাবিবুর রহমান রঞ্জু, আলহাজ্ব দেওয়ান ওমর ফারুক, শহিদুল ইসলাম, আব্দুল জলিল শেখ, আব্দুল মুন্নাফ, আবুল হোসেন; ফিরোজ খান, সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তাজুল ইসলাম, নাইম রেজা শিপন, প্রবীরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ।
আরিয়ান টেলিকমের স্বত্বাধিকারী বীর মুক্তিযোদ্ধা মো. আমজাদ হোসেন বাংলার মুখকে জানান, গ্রাহক সেবা প্রদানের ল্েয আমাদের এই যাত্রা। শীততাপ নিয়ন্ত্রিত আরিয়ান টেলিকমে সামস্যাং, লাভা, হুয়াওয়ে, সিম্পনি, নোকিয়াসহ বিভিন্ন কোম্পানীর মোবাইল পাওয়া যাবে। এ সময় আগত অতিথিরা আরিয়ান টেলিকমের ব্যবসায়ীক সাফল্য কামনা করেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: