শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

পানিতে ডুবে স্বামী পরিত্যক্তার মৃত্যু



শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পশ্চিম গেরাপঁচা গ্রামে বোনের বাড়ী বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে নুরুন্নাহার নামে এক স্বামীপক্ত্যিতার মুত্যু হয়েছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) ভোরে পুকুরে অজু করতে গিয়ে তার মর্মান্তিক মৃত্যু হয় বলে পরিবারের লোকজন জানায়।

পরিবার ও পুলিশ জানায়, উপজেলার নালিতাবাড়ী ইউনিয়নের চান্দেরনন্নী গ্রামের মৃত. খলিলুর রহমানের মেয়ে নুরুন্নাহার (২৫) কয়েক দিন আগে পশ্চিম গেরাপঁচা গ্রামে বোন জামাই ছামাদুলের বাড়ীতে বেড়াতে যায়। ভোরে পুকুরে অজু করতে গিয়ে পানিতে পড়ে তার মৃত্যু হয়। নুরুন্নাহার মৃগীরোগে আক্রান্ত ছিলো বলে পরিবারের লোকজনের দাবি। যার জন্য সে স্বামীপরিক্ত্যতা। থানায় ইউডি মামলা হয়েছে এবং সংশ্লিষ্ট কর্তপক্ষের অনুমতিক্রমে লাশ দাফন করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: