মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদেশি বিজ্ঞানী-গবেষকদের ফ্রি ভিসা দেবে সৌদি আরব  » «   আগুনে পুড়ে প্রতিবন্ধি যুবক নিহত  » «   দুই বাসের সংঘর্ষে প্রাণ গেল ২ জনের  » «   ঝিনাইদহে পান চাষীকে হত্যা, মুলহোতাসহ গ্রেফতার ৪  » «   বড়লেখায় ভুয়া চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনী নোটিশ  » «   খালেদা জিয়ার রায় নিয়ে যা বললেন কাদের সিদ্দিকী!  » «   প্রশ্নফাঁসের অভিযোগে ৪ শিক্ষকসহ গ্রেফতার ৫  » «   এক ম্যাচে ১০ লাল কার্ড!  » «   সিরিয়ায় বিমান হামলায় নিহত ৭৭  » «   এক আসামীকে চারবার ফাঁসির আদেশ!  » «   চুরির অভিযোগে শিশুকে রাতভর নির্যাতন  » «   টিক মারা বন্ধ করে দেব, প্রশ্ন ফাঁস প্রসঙ্গে প্রধানমন্ত্রী  » «   একুশে পদক প্রদান করছেন প্রধানমন্ত্রী  » «   ‘ইন্ডাস্ট্রিতে আসার পর কণ্ঠস্বর নিয়ে অনেক সমালোচনার মুখে পড়ি’  » «   ধর্ষণের সময় ছবি তুলে ‘ব্ল্যাকমেল’  » «  

পানিতে ডুবে স্বামী পরিত্যক্তার মৃত্যু



শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পশ্চিম গেরাপঁচা গ্রামে বোনের বাড়ী বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে নুরুন্নাহার নামে এক স্বামীপক্ত্যিতার মুত্যু হয়েছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) ভোরে পুকুরে অজু করতে গিয়ে তার মর্মান্তিক মৃত্যু হয় বলে পরিবারের লোকজন জানায়।

পরিবার ও পুলিশ জানায়, উপজেলার নালিতাবাড়ী ইউনিয়নের চান্দেরনন্নী গ্রামের মৃত. খলিলুর রহমানের মেয়ে নুরুন্নাহার (২৫) কয়েক দিন আগে পশ্চিম গেরাপঁচা গ্রামে বোন জামাই ছামাদুলের বাড়ীতে বেড়াতে যায়। ভোরে পুকুরে অজু করতে গিয়ে পানিতে পড়ে তার মৃত্যু হয়। নুরুন্নাহার মৃগীরোগে আক্রান্ত ছিলো বলে পরিবারের লোকজনের দাবি। যার জন্য সে স্বামীপরিক্ত্যতা। থানায় ইউডি মামলা হয়েছে এবং সংশ্লিষ্ট কর্তপক্ষের অনুমতিক্রমে লাশ দাফন করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: