শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেকে খলিফা ও ইমাম মাহাদী দাবিকারী গ্রেফতার  » «   কুয়েতে এসি বিস্ফোরণে নিহত: গ্রামের বাড়িতে মরদেহ গ্রহণ, স্বজনদের কান্নার রোল  » «   ‘রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমারের সেনাবাহিনী দায়ী’  » «   অভিষেক ম্যাচেই যাদু, কে এই বিষ্ময় যুবক!  » «   দোয়ারাবাজারে মাছের অাঘাতে একজনের মৃত্যু !  » «   সৌদিতে থাকা বাংলাদেশিদের জন্য সুখবর  » «   তরুণ ও গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, আটক ৬  » «   এ মাসেই নির্মাণকাজ উদ্বোধন বস্তিবাসীদের জন্য ৫৫০ বহুতল ভবন  » «   কান কি পরিষ্কার করা উচিত? জানলে চমকে যাবেন  » «   ভারতীয় তিন টিভির সম্প্রচার বন্ধে আপিল শুনানি রোববার  » «   ঢাবিতে ভারপ্রাপ্ত প্রক্টরের দায়িত্ব গোলাম রব্বানী  » «   আইপিইউ সম্মেলনে রোহিঙ্গা ইস্যুবাংলাদেশের কাছে ৯৮০ ভোটে হেরে গেল মিয়ানমার  » «   প্রেমিকসহ ধর্ষিতা নিখোঁজপ্রেমিককে গাছে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ  » «   লেজ আকৃতির অদ্ভুত সন্তান প্রসব গৃহবধূর!  » «   সাগরে নিম্নচাপ, ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

পানিতে ডুবে স্বামী পরিত্যক্তার মৃত্যু



শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পশ্চিম গেরাপঁচা গ্রামে বোনের বাড়ী বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে নুরুন্নাহার নামে এক স্বামীপক্ত্যিতার মুত্যু হয়েছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) ভোরে পুকুরে অজু করতে গিয়ে তার মর্মান্তিক মৃত্যু হয় বলে পরিবারের লোকজন জানায়।

পরিবার ও পুলিশ জানায়, উপজেলার নালিতাবাড়ী ইউনিয়নের চান্দেরনন্নী গ্রামের মৃত. খলিলুর রহমানের মেয়ে নুরুন্নাহার (২৫) কয়েক দিন আগে পশ্চিম গেরাপঁচা গ্রামে বোন জামাই ছামাদুলের বাড়ীতে বেড়াতে যায়। ভোরে পুকুরে অজু করতে গিয়ে পানিতে পড়ে তার মৃত্যু হয়। নুরুন্নাহার মৃগীরোগে আক্রান্ত ছিলো বলে পরিবারের লোকজনের দাবি। যার জন্য সে স্বামীপরিক্ত্যতা। থানায় ইউডি মামলা হয়েছে এবং সংশ্লিষ্ট কর্তপক্ষের অনুমতিক্রমে লাশ দাফন করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: