বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জানাজার জন্য জায়ানের মরদেহ চেয়ারম্যান বাড়ি মাঠে  » «   ফেনীর এসপি-ওসিসহ ৪০ জনকে জিজ্ঞাসাবাদ  » «   শেখ হাসিনা আমাকে প্রতিবছর মিষ্টি পাঠান : মোদি  » «   ‘বেলা তুমি বিয়ে করে ফেলো, আমি সেশনজটে আটকে গেছি’  » «   ২২ মে শুরু ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি  » «   রোহিঙ্গা ক্যাম্পে আগুনে মসজিদসহ ৩০টি ঘর পুড়ে ছাই  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে হাইকোর্টে রিট  » «   টুইটারে ফলোয়ার কমছে ট্রাম্পের, কারণ জানতে বৈঠক  » «   দেশে পৌঁছেছে জায়ানের মরদেহ  » «   বারাক ওবামাকে হত্যার জন্য প্রশিক্ষণ নিচ্ছিল যারা  » «   জায়ানকে শেষবারের মতো দেখতে যাবেন দাদু শেখ হাসিনা  » «   যুদ্ধাপরাধের দায়ে নেত্রকোনার দুই রাজাকারের ফাঁসির আদেশ  » «   হবিগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা-মোবাইল লুট  » «   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯, গ্রেপ্তার ৫৮  » «   রানা প্লাজা ট্র্যাজেডির ৬ বছর, কূলকিনারা হয়নি মামলার  » «  

পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ১৯



আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানে এক সড়ক দুর্ঘটনায় তিন ভাইসহ কমপক্ষে ১৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩৫ যাত্রী।রবিবার রাতে পাঞ্জাব প্রদেশের ডেরা গাজী খান শহরে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ফলে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে পাকিস্তানের জিও নিউজ জানায়,প্রদেশের ডিজি খান এলাকা থেকে ৭০ জন যাত্রীকে নিয়ে মুলতান যাচ্ছিল বাসটি।এর বেশিরভাগ যাত্রীই ছিলেন মুলতানের এবং পরস্পরের আত্মীয়।

বাসটি ডিয়ার গাজির গাজি ঘাট এলাকার কাছে আসার পর বিপরীতমুখী অন্য এক বাসে সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়। এতে নারী ও শিশুসহ ১৯ জন নিহত হন।নিহতদের মধ্যে তিন ভাইও রয়েছেন।

এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।এক বিবৃতিতে তিনি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং আহতদের উন্নত চিকিৎসার নির্দেশ দিয়েছেন।

এ সড়ক দুর্ঘটনায় দুঃখ প্রকাশ করেছেনপাঞ্জাবের মুখ্যমন্ত্রী সরদার উসমান আহমাদ খান বুজদারি-ও।পাকিস্তানে প্রায়ই সড়ক দুর্ঘটনার খবর পাওয়া যায়। আগস্টের প্রথমদিকে এক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ কমপক্ষে ১৮ জন নিহত হয়েছিল। দেশটিতে এর আগের মাসে প্রাণ হারিয়েছিল ১১ যাত্রী।

সূত্র: পাকিস্তান টুডে

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: