বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার



আন্তর্জাতিক ডেস্ক:: ২০১২ সালে ইউটিউব ব্লক করে দিয়েছিল পাকিস্তান। টানা দুই বছর দেশটির নেটওয়ার্ক থেকে ইউটিউব খোলা যায়নি। এবার পাকিস্তানে বন্ধ হতে পারে মাইক্রো ব্লগিং ওয়েবসাইট টুইটার।

দেশটির মন্ত্রিপরিষদ সচিবালয়ের সিনেট স্থায়ী কমিটির কাছে পাকিস্তান টেলিযোগাযোগ কর্তৃপক্ষ (পিটিএ) জানিয়েছে, ফেসবুক, ইউটিউব এবং অন্যান্য সোশ্যাল মিডিয়াগুলো সরকার কর্তৃক আপত্তিকর মন্তব্য বন্ধ করার অনুরোধ মানলেও টুইটার তা মানছে না।

পিটিএ-এর ইন্টারনেট পলিসি অ্যান্ড ওয়েব অ্যানালিসিস বিভাগের পরিচালক জেনারেল নিসার আহমেদ বলেছেন, সরকারের বিরুদ্ধে আক্রমণাত্মক পোস্ট ব্লক করতে পাকিস্তান থেকে ১০০টি অনুরোধের মধ্যে ৫টি অনুরোধ টুইটার রাখছে। বাকি ৯৫ শতাংশ অনুরোধ উপেক্ষা করা হয়েছে।

পিটিএ-এর পক্ষ থেকে আরও বলা হয়, এ সংক্রান্ত কোর্টের নির্দেশ টুইটারকে জানিয়ে দেয়া হয়েছে। কিন্তু এখনও কোনো জবাব মেলেনি। চূড়ান্ত নোটিসের জবাব না দিলে নিয়ন্ত্রক সংস্থা আদালতের নির্দেশ পালন করবে। অনুরোধ না মানলে ব্যবসা হারাতে হবে টুইটারকে। সূত্র : ডন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: