বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার



আন্তর্জাতিক ডেস্ক:: ২০১২ সালে ইউটিউব ব্লক করে দিয়েছিল পাকিস্তান। টানা দুই বছর দেশটির নেটওয়ার্ক থেকে ইউটিউব খোলা যায়নি। এবার পাকিস্তানে বন্ধ হতে পারে মাইক্রো ব্লগিং ওয়েবসাইট টুইটার।

দেশটির মন্ত্রিপরিষদ সচিবালয়ের সিনেট স্থায়ী কমিটির কাছে পাকিস্তান টেলিযোগাযোগ কর্তৃপক্ষ (পিটিএ) জানিয়েছে, ফেসবুক, ইউটিউব এবং অন্যান্য সোশ্যাল মিডিয়াগুলো সরকার কর্তৃক আপত্তিকর মন্তব্য বন্ধ করার অনুরোধ মানলেও টুইটার তা মানছে না।

পিটিএ-এর ইন্টারনেট পলিসি অ্যান্ড ওয়েব অ্যানালিসিস বিভাগের পরিচালক জেনারেল নিসার আহমেদ বলেছেন, সরকারের বিরুদ্ধে আক্রমণাত্মক পোস্ট ব্লক করতে পাকিস্তান থেকে ১০০টি অনুরোধের মধ্যে ৫টি অনুরোধ টুইটার রাখছে। বাকি ৯৫ শতাংশ অনুরোধ উপেক্ষা করা হয়েছে।

পিটিএ-এর পক্ষ থেকে আরও বলা হয়, এ সংক্রান্ত কোর্টের নির্দেশ টুইটারকে জানিয়ে দেয়া হয়েছে। কিন্তু এখনও কোনো জবাব মেলেনি। চূড়ান্ত নোটিসের জবাব না দিলে নিয়ন্ত্রক সংস্থা আদালতের নির্দেশ পালন করবে। অনুরোধ না মানলে ব্যবসা হারাতে হবে টুইটারকে। সূত্র : ডন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: