বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ আলী জারদারি গ্রেপ্তার



আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ আলি জারদারিকে আটক করেছে দেশটির ন্যাশনাল ব্যুরো অব অ্যাকাউন্টিবিলি। সোমবার ইসলামাবাদে তার বাসা থেকে জারদারিকে আটক করা হয়। ডন, বিবিসি।

জারদারির বিরুদ্ধে ভুয়া ব্যাংক অ্যাকাউন্ট খোলার অভিযোগ আনা হয়েছে। গ্রেপ্তারের কয়েক ঘণ্টা আগে জারদারি ও তার মেয়ে ফারইয়াল তালপুরের আগাম জামিন বাতিল করে ইসলামাবাদ হাইকোর্ট।

গ্রেপ্তারের সময় জারদারির ছেলে বিলওয়াল ভুট্টো ও মেয়ে আসিফা ভুট্টো উপস্থিত ছিলেন। এ সময় কয়েকশ’ নেতাকর্মী জারদারিকে বহন করা গাড়ি ঘিরে স্লোগান দেয়। পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর স্বামী আসিফ আলি জারদারি বর্তমানে পাকিস্তান পিপলস পার্টি(পিপিপি) এর কো-চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: