বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সু চির পুরস্কার ফিরিয়ে নিচ্ছে দক্ষিণ কোরীয় ফাউন্ডেশন  » «   তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «  

পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন জেরিন খান



বিনোদন ডেস্ক:: পাকিস্তানের ওপেনার ফখর জামানের সঙ্গে প্রেম করছেন জেরিন খান?‌ একদিন আগেই বিষয়টি নিয়ে সরগরম ছিল সোশ্যাল মিডিয়া। প্রত্যেকেই জানতে চাইছিলেন, পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে সম্পর্কে জড়ালেন কিনা বলিউড অভিনেত্রী। অবশেষে এই বিষয়ে মুখ খুললেন জেরিন।

ক্রিকেটারদের সঙ্গে বিনোদন জগতের তারকাদের প্রেম কিংবা বিয়ে নতুন বিষয় নয়।পতৌদি–শর্মিলা থেকে আজকের বিরাট–আনুশকা যার প্রমাণ। আবার পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল সানিয়া মির্জা। এবার কি তবে একই পথে এগোচ্ছেন জেরিন খান?

খবরটি সোশ্যাল মিডিয়ায় চাউর হতেই নানা মন্তব্য আসতে থাকে। যেখানে বলা হয়, গত কয়েকমাস ধরেই ফখরের সঙ্গে দেখা করছেন জারিন। তার ভক্তরাও আগ্রহ হয়ে পড়েছিলেন বিষয়টি নিয়ে। অবশেষে টুইট করে ভক্তদের কৌতূহল মিটিয়েছেন জেরিন।

এক ভক্তের প্রশ্নের উত্তরে জেরিন লেখেন, ‘খবরটি সম্পূর্ণ ভিত্তিহীন।’ যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে পাকিস্তানি ক্রিকেটারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: