শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «   টেকনাফে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ আজ  » «   বিশ্ব ইজতেমা: প্রথম পর্বের আখেরি মোনাজাত আজ  » «   ৩৬০০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র স্থাপনে সিমেন্সের সঙ্গে চুক্তি  » «  

পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন জেরিন খান



বিনোদন ডেস্ক:: পাকিস্তানের ওপেনার ফখর জামানের সঙ্গে প্রেম করছেন জেরিন খান?‌ একদিন আগেই বিষয়টি নিয়ে সরগরম ছিল সোশ্যাল মিডিয়া। প্রত্যেকেই জানতে চাইছিলেন, পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে সম্পর্কে জড়ালেন কিনা বলিউড অভিনেত্রী। অবশেষে এই বিষয়ে মুখ খুললেন জেরিন।

ক্রিকেটারদের সঙ্গে বিনোদন জগতের তারকাদের প্রেম কিংবা বিয়ে নতুন বিষয় নয়।পতৌদি–শর্মিলা থেকে আজকের বিরাট–আনুশকা যার প্রমাণ। আবার পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল সানিয়া মির্জা। এবার কি তবে একই পথে এগোচ্ছেন জেরিন খান?

খবরটি সোশ্যাল মিডিয়ায় চাউর হতেই নানা মন্তব্য আসতে থাকে। যেখানে বলা হয়, গত কয়েকমাস ধরেই ফখরের সঙ্গে দেখা করছেন জারিন। তার ভক্তরাও আগ্রহ হয়ে পড়েছিলেন বিষয়টি নিয়ে। অবশেষে টুইট করে ভক্তদের কৌতূহল মিটিয়েছেন জেরিন।

এক ভক্তের প্রশ্নের উত্তরে জেরিন লেখেন, ‘খবরটি সম্পূর্ণ ভিত্তিহীন।’ যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে পাকিস্তানি ক্রিকেটারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: