বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজমিস্ত্রি সেজে খুনি ধরলেন এসআই লালবুর রহমান!  » «   আগামী ৫ জুন পবিত্র ঈদুল ফিতর!  » «   বাংলাদেশের সঙ্গে ঝামেলা করতে চাচ্ছে পাকিস্তান: পররাষ্ট্রমন্ত্রী  » «   লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী  » «   শ্লীলতাহানির বিচার না পেয়ে কিশোরীর আত্মহত্যা, ওসি প্রত্যাহার  » «   ৩৪ পয়েন্টে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ  » «   যেভাবে গণনা হবে ভারতে লোকসভা নির্বাচনের ভোট  » «   ঋণখেলাপিদের গণসুবিধার নীতিমালায় স্থিতি অবস্থার আদেশ দিয়েছেন হাইকোর্ট  » «   স্বামী- স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি, সাংবাদিক পরিচয়ে ব্লাকমেইল!  » «   পাকিস্তানের নাগরিকদের ভিসা বন্ধ করল বাংলাদেশ  » «   সৌদি আরবের মক্কা ও জেদ্দা নগরীতে হুতিদের মিসাইল হামলা  » «   সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট  » «   আত্মহত্যাচেষ্টার আগে শোভন-রাব্বানীর উদ্দেশে ফেসবুকে যা লিখলেন দিয়া  » «   এক সময়ের কোটিপতি এখন ভাঙারি দোকানের শ্রমিক!  » «   বগুড়া-৬ আসনে বিএনপির মনোনয়ন দৌঁড়ে এগিয়ে সিরাজ  » «  

পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন জেরিন খান



বিনোদন ডেস্ক:: পাকিস্তানের ওপেনার ফখর জামানের সঙ্গে প্রেম করছেন জেরিন খান?‌ একদিন আগেই বিষয়টি নিয়ে সরগরম ছিল সোশ্যাল মিডিয়া। প্রত্যেকেই জানতে চাইছিলেন, পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে সম্পর্কে জড়ালেন কিনা বলিউড অভিনেত্রী। অবশেষে এই বিষয়ে মুখ খুললেন জেরিন।

ক্রিকেটারদের সঙ্গে বিনোদন জগতের তারকাদের প্রেম কিংবা বিয়ে নতুন বিষয় নয়।পতৌদি–শর্মিলা থেকে আজকের বিরাট–আনুশকা যার প্রমাণ। আবার পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল সানিয়া মির্জা। এবার কি তবে একই পথে এগোচ্ছেন জেরিন খান?

খবরটি সোশ্যাল মিডিয়ায় চাউর হতেই নানা মন্তব্য আসতে থাকে। যেখানে বলা হয়, গত কয়েকমাস ধরেই ফখরের সঙ্গে দেখা করছেন জারিন। তার ভক্তরাও আগ্রহ হয়ে পড়েছিলেন বিষয়টি নিয়ে। অবশেষে টুইট করে ভক্তদের কৌতূহল মিটিয়েছেন জেরিন।

এক ভক্তের প্রশ্নের উত্তরে জেরিন লেখেন, ‘খবরটি সম্পূর্ণ ভিত্তিহীন।’ যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে পাকিস্তানি ক্রিকেটারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: