বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

পাইলটদের ধর্মঘট: বাতিল ব্রিটিশ এয়ারওয়েজের সব ফ্লাইট



আন্তর্জাতিক ডেস্ক:: বেতন-ভাতা নিয়ে সৃষ্ট বিবাদে টানা দুই দিনের ধর্মঘট পালন করছেন যুক্তরাজ্যের সবচেয়ে বড় এয়ারলাইনস ব্রিটিশ এয়ারওয়েজের (বিএ) পাইলটরা। ফলে নিজেদের সব ফ্লাইট বাতিল করেছে বিএ কর্তৃপক্ষ। সোমবার থেকে পাইলটদের এ ধর্মঘট শুরু হয় বলে জানিয়েছে বিবিসি।

খবরে বলা হয়, গত মাসেই ব্রিটিশ এয়ারলাইনস পাইলটস অ্যাসোসিয়েশন (বিএএলপিএ) বিএ কর্তৃপক্ষকে সতর্ক করে জানিয়েছিল, তাদের অনুরোধ রাখা না হলে সেপ্টেম্বরে তারা তিন দিনের ধর্মঘটে যাবে।

তাদের দাবি, কোম্পানি মুনাফার যে অংশ পাইলটদের দিচ্ছে, তার পরিমাণ বাড়ানো। তবে তাদের সতর্কতা সত্ত্বেও ব্যাপারটি গুরুত্ব দেয়নি বিএ কর্তৃপক্ষ। এর জেরে টানা দুই দিনের ধর্মঘট পালন করছেন ব্রিটিশ এয়ারওয়েজের পাইলটরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: