মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «  

পাইলটদের ধর্মঘট: বাতিল ব্রিটিশ এয়ারওয়েজের সব ফ্লাইট



আন্তর্জাতিক ডেস্ক:: বেতন-ভাতা নিয়ে সৃষ্ট বিবাদে টানা দুই দিনের ধর্মঘট পালন করছেন যুক্তরাজ্যের সবচেয়ে বড় এয়ারলাইনস ব্রিটিশ এয়ারওয়েজের (বিএ) পাইলটরা। ফলে নিজেদের সব ফ্লাইট বাতিল করেছে বিএ কর্তৃপক্ষ। সোমবার থেকে পাইলটদের এ ধর্মঘট শুরু হয় বলে জানিয়েছে বিবিসি।

খবরে বলা হয়, গত মাসেই ব্রিটিশ এয়ারলাইনস পাইলটস অ্যাসোসিয়েশন (বিএএলপিএ) বিএ কর্তৃপক্ষকে সতর্ক করে জানিয়েছিল, তাদের অনুরোধ রাখা না হলে সেপ্টেম্বরে তারা তিন দিনের ধর্মঘটে যাবে।

তাদের দাবি, কোম্পানি মুনাফার যে অংশ পাইলটদের দিচ্ছে, তার পরিমাণ বাড়ানো। তবে তাদের সতর্কতা সত্ত্বেও ব্যাপারটি গুরুত্ব দেয়নি বিএ কর্তৃপক্ষ। এর জেরে টানা দুই দিনের ধর্মঘট পালন করছেন ব্রিটিশ এয়ারওয়েজের পাইলটরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: