শনিবার, ২২ জুলাই ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শাবানা  » «   সৌদিতে ৬ মাসের উপার্জন ৪৩১ রিয়াল, তা নিয়েও নাটক!  » «   সমুদ্র বন্দরগুলোতে ৩ নম্বর সতর্ক সংকেত  » «   অভিনেতা আবদুর রাতিন আর নেই  » «   বরফের নিচে মিলল ৭৫ বছর ধরে নিখোঁজ দম্পতির মৃতদেহ  » «   নারীরা কি করব জিয়ারত করতে পারবে?  » «   চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১  » «   মিথ্যা নারী নির্যাতন মামলায় পালিয়ে বেড়াচ্ছে মানবাধিকার কর্মী  » «   ধূমপান ছাড়তে ইব্রাহিমের কান্ড!  » «   ‘নির্বাচনের আগে সব দলকে এক রাস্তায় আনতে হবে’  » «   যে ১২টি তথ্য ফেসবুকে রাখলে বিপদ ঘটবে  » «   সৌদি পাঠানোর প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ  » «   কুমিল্লা মেডিকেলের অব্যবস্থাপনা নিয়ে হাইকোর্টে রিট  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশী খাজা নাজিবুল্লাহ্ চৌধুরীর গণসংযোগ  » «   বিচার না পেলে আত্মহত্যা করবে ধর্ষিতা কিশোরী  » «  

পাইকগাছায় গৃহবধূর মারপিটে শিশু আহত



খুলনার পাইকগাছায় গৃহবধূর মারপিটে এক শিশু আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। আহত শিশু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, পৌরসভার ৯নং ওয়ার্ড বাতিখালী গ্রামের আব্দুস সাত্তার গাজীর শিশু পুত্র মাসুদ রানা (০৮) শুক্রবার বিকালে পিতার সাথে বাজারে যাওয়ার পথে প্রতিবেশী আয়ুব আলী ময়নার বাড়ির সামনে পৌছালে শুকুর আলী গাজীর শিশু কন্যা সোহাগী মাসুদ রানাকে ইটের টুকরো ছুড়ে মারে। এতে মাসুদ রানা আঘাতপ্রাপ্ত হয়ে সেও একটি ইটের টুকরো সোহাগীকে ছুড়ে মারে।

এ ঘটনায় আয়ুব আলীর স্ত্রী নাছিমা বেগম ও শুকুর আলী গাজী ছুটে এসে মাসুদকে ধমক দেয় এবং এক পর্যায়ে আয়ুব আলীর স্ত্রী নাছিমা বেগম মাসুদ রানাকে ধরে পাথরের উপর আছাড় দেয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। এতে মাসুদের মাথা ফেটে রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয় লোকজন আহত মাসুদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় মাসুদের মা সালমা বেগম বাদী হয়ে প্রতিপক্ষ নাছিমা ও শুকুর আলীর নাম উল্লেখ করে থানায় অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে থানা পুলিশ ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন শিশু মাসুদের পরিবার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: