শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ  » «   কমতে শুরু করেছে চালের দাম  » «   কনডমের বিজ্ঞাপনে সানি লিওন, চটেছেন ভারতীয়রা  » «   সাতক্ষীরায় ১৩ রোহিঙ্গা উদ্ধার করেছে পুলিশ  » «   পরিচালক এফআই মানিকের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল  » «   ‘মেসির কারণেই নেইমার বার্সা ছেড়েছেন’  » «   রিয়াল মাদ্রিদে যাচ্ছেন কাভানি!  » «   কাশিমপুরে পাঁচ কারারক্ষী বরখাস্ত  » «   নাটোর থেকে তিন’শ মণ পাট বোঝাই ট্রাক উধাও  » «   সাপাহারে কারিতাসের ভেলিডেশন এট ওয়ার্ড লেভেল অনুষ্ঠিত  » «   ঢামেক হাসপাতাল‘সরকারী কাজ এমনই হয়!’  » «   সাপাহারে বিদ্যুৎস্পৃৃষ্টে রাজমিস্ত্রী নিহত!  » «   যে নয়টি কারণে প্রতিদিন খেতে পারেন দই  » «   লড়াই করতে চান রোহিঙ্গারা  » «   সীতাকুণ্ডে মাইক্রোবাস চাপায় নিহত ১  » «  

পাইকগাছায় গৃহবধূর মারপিটে শিশু আহত



খুলনার পাইকগাছায় গৃহবধূর মারপিটে এক শিশু আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। আহত শিশু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, পৌরসভার ৯নং ওয়ার্ড বাতিখালী গ্রামের আব্দুস সাত্তার গাজীর শিশু পুত্র মাসুদ রানা (০৮) শুক্রবার বিকালে পিতার সাথে বাজারে যাওয়ার পথে প্রতিবেশী আয়ুব আলী ময়নার বাড়ির সামনে পৌছালে শুকুর আলী গাজীর শিশু কন্যা সোহাগী মাসুদ রানাকে ইটের টুকরো ছুড়ে মারে। এতে মাসুদ রানা আঘাতপ্রাপ্ত হয়ে সেও একটি ইটের টুকরো সোহাগীকে ছুড়ে মারে।

এ ঘটনায় আয়ুব আলীর স্ত্রী নাছিমা বেগম ও শুকুর আলী গাজী ছুটে এসে মাসুদকে ধমক দেয় এবং এক পর্যায়ে আয়ুব আলীর স্ত্রী নাছিমা বেগম মাসুদ রানাকে ধরে পাথরের উপর আছাড় দেয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। এতে মাসুদের মাথা ফেটে রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয় লোকজন আহত মাসুদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় মাসুদের মা সালমা বেগম বাদী হয়ে প্রতিপক্ষ নাছিমা ও শুকুর আলীর নাম উল্লেখ করে থানায় অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে থানা পুলিশ ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন শিশু মাসুদের পরিবার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: