শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আদালতে হাজির করা হবেনা খালেদা জিয়াকে  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আঞ্চলিক ইজতেমা  » «   খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়  » «   কানাইঘাটে স্বামীর হাতে স্ত্রী খুন,শ্বশুড়-শ্বাশুড়ি আটক  » «   আজ নায়ক মান্নার মৃত্যুবার্ষিকী  » «   সুপারসহ ৫ ভুয়া পরীক্ষার্থী আটক  » «   অনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশ  » «   শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   প্রেসক্লাবে সমাজকল্যাণমন্ত্রী‘খালেদাকে কারাগারের রোজনামচা পাঠানো উচিৎ’  » «   পদত্যাগ করার মতো পরিস্থিতি সৃষ্টি হয়নি : শিক্ষামন্ত্রী  » «   প্রিয়াতে বেসামাল লুঙ্গি!  » «   বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল ব্রাজিল  » «   শিশু জয়নবের ধর্ষকের মৃত্যুদণ্ড  » «   অবসরে যাচ্ছেন অর্থমন্ত্রী  » «   বিএনপির গণস্বাক্ষর অভিযান আজ  » «  

পাইকগাছায় গৃহবধূর মারপিটে শিশু আহত



খুলনার পাইকগাছায় গৃহবধূর মারপিটে এক শিশু আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। আহত শিশু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, পৌরসভার ৯নং ওয়ার্ড বাতিখালী গ্রামের আব্দুস সাত্তার গাজীর শিশু পুত্র মাসুদ রানা (০৮) শুক্রবার বিকালে পিতার সাথে বাজারে যাওয়ার পথে প্রতিবেশী আয়ুব আলী ময়নার বাড়ির সামনে পৌছালে শুকুর আলী গাজীর শিশু কন্যা সোহাগী মাসুদ রানাকে ইটের টুকরো ছুড়ে মারে। এতে মাসুদ রানা আঘাতপ্রাপ্ত হয়ে সেও একটি ইটের টুকরো সোহাগীকে ছুড়ে মারে।

এ ঘটনায় আয়ুব আলীর স্ত্রী নাছিমা বেগম ও শুকুর আলী গাজী ছুটে এসে মাসুদকে ধমক দেয় এবং এক পর্যায়ে আয়ুব আলীর স্ত্রী নাছিমা বেগম মাসুদ রানাকে ধরে পাথরের উপর আছাড় দেয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। এতে মাসুদের মাথা ফেটে রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয় লোকজন আহত মাসুদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় মাসুদের মা সালমা বেগম বাদী হয়ে প্রতিপক্ষ নাছিমা ও শুকুর আলীর নাম উল্লেখ করে থানায় অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে থানা পুলিশ ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন শিশু মাসুদের পরিবার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: