শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নুসরাত হত্যা : পুলিশের ভূমিকার বিচার বিভাগীয় তদন্ত চায় টিআইবি  » «   রাজীবের মৃত্যুর এক বছরেও মেলেনি ক্ষতিপূরণের কানাকড়ি  » «   দুর্যোগ সম্পর্কে সচেতনতামূলক প্রচারণা জরুরি : প্রধানমন্ত্রী  » «   বিএনপির ১৪ শীর্ষ নেতাদের জামিন বহাল  » «   একসঙ্গে পুড়ল তিন ভাইয়ের ‘স্বপ্ন’  » «   সিগারেট খেলে ফ্রিজ ফ্রি!  » «   রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী  » «   পাকিস্তানে নির্মিত হচ্ছে বিশ্বের তৃতীয় বৃহত্তম মসজিদ  » «   জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ‘মুজিবনগর দিবস’ উদযাপন  » «   ব্রুনাই সফরে ৬ সমঝোতা স্মারক স্বাক্ষর করবেন প্রধানমন্ত্রী  » «   বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকা প্রকাশ  » «   প্যারোলে মুক্তি ও এমপিদের শপথ গ্রহণ : যা ভাবছেন খালেদা জিয়া ও বিএনপি  » «   আপিলে হারলো যুক্তরাজ্য সরকার, কাটতে পারে বহু বাংলাদেশির ভিসা জটিলতা  » «   বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত  » «   লিবিয়ায় গৃহযুদ্ধ: নিরাপদ স্থানে সরানো হলো ৩০০ বাংলাদেশিকে  » «  

পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আট মাসের বান্ধবী!



স্পোর্টস ডেস্ক:: গত বছরের নভেম্বর থেকে জর্জিনা রদ্রিগেজের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আর গত মে মাসের শেষ সপ্তাহের গুঞ্জন- আবারও বাবা হতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তাও আবার জমজ সন্তানের বাবা! সর্বশেষ রোববার মেইল অনলাইন তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, পর্তুগালের রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

এ প্রসঙ্গে পর্তুগালের একটি সংবাদপত্রে বলা হয়, ‘সন্তান আগমনের খবরে তারা খুবই খুশি। জর্জিনাকে সকলেই খুব পছন্দ করেন এবং রোনালদো-জর্জিনার যে সম্পর্ক তাতে সকলেই সন্তুষ্ট।’ যদিও ক্রিশ্চিয়ানো রোনালদো এখন পর্যন্ত এ বিষয়ে কোনো কথা বলেননি। এমনকি গত মাসে রোনালদোর মা মারিয়া দোলোরেস সান্তোস বলেছিলেন, ‘এই মুহূর্তে রোনালদো বাবা হচ্ছে না।’

পর্তুগালের হয়ে ফিফা কনফেডারেন্স কাপ খেলতে রোনালদো এখন রাশিয়ায়। ব্যস্ত সময় পার করছেন বতর্মান সময়ের অন্যতম সেরা এই ফুটবলার। টুর্নামেন্টের শুরু থেকেই ফর্মের তুঙ্গে থাকা রোনালদোর দল ইতোমধ্যেই শেষ চারে জায়গা করে নিয়েছে। সেমিফাইনালে বুধবার তাদের সামনে বড় বাধা চিলি। বুধবার রাশিয়ার কাজানে অনুষ্ঠিত হবে সেমিফাইনাল ম্যাচটি।

তবে প্রতিপক্ষকে নিয়ে খুব চিন্তিত নন রোনালদো। দারুণ ফুটবল খেলে ফাইনালের টিকেট কাটার ব্যাপারে আশাবাদী চারবারের ফিফা বর্ষসেরা এই ফটুবলার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: