বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আট মাসের বান্ধবী!



স্পোর্টস ডেস্ক:: গত বছরের নভেম্বর থেকে জর্জিনা রদ্রিগেজের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আর গত মে মাসের শেষ সপ্তাহের গুঞ্জন- আবারও বাবা হতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তাও আবার জমজ সন্তানের বাবা! সর্বশেষ রোববার মেইল অনলাইন তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, পর্তুগালের রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

এ প্রসঙ্গে পর্তুগালের একটি সংবাদপত্রে বলা হয়, ‘সন্তান আগমনের খবরে তারা খুবই খুশি। জর্জিনাকে সকলেই খুব পছন্দ করেন এবং রোনালদো-জর্জিনার যে সম্পর্ক তাতে সকলেই সন্তুষ্ট।’ যদিও ক্রিশ্চিয়ানো রোনালদো এখন পর্যন্ত এ বিষয়ে কোনো কথা বলেননি। এমনকি গত মাসে রোনালদোর মা মারিয়া দোলোরেস সান্তোস বলেছিলেন, ‘এই মুহূর্তে রোনালদো বাবা হচ্ছে না।’

পর্তুগালের হয়ে ফিফা কনফেডারেন্স কাপ খেলতে রোনালদো এখন রাশিয়ায়। ব্যস্ত সময় পার করছেন বতর্মান সময়ের অন্যতম সেরা এই ফুটবলার। টুর্নামেন্টের শুরু থেকেই ফর্মের তুঙ্গে থাকা রোনালদোর দল ইতোমধ্যেই শেষ চারে জায়গা করে নিয়েছে। সেমিফাইনালে বুধবার তাদের সামনে বড় বাধা চিলি। বুধবার রাশিয়ার কাজানে অনুষ্ঠিত হবে সেমিফাইনাল ম্যাচটি।

তবে প্রতিপক্ষকে নিয়ে খুব চিন্তিত নন রোনালদো। দারুণ ফুটবল খেলে ফাইনালের টিকেট কাটার ব্যাপারে আশাবাদী চারবারের ফিফা বর্ষসেরা এই ফটুবলার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: