শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিএনসিসি নির্বাচন বন্ধ: যা বলল ইসি  » «   আইভীর পেছনে পিস্তল হাতে থাকা সুমন যুবদলের : শামীম ওসমান  » «   বিজয় মেলায় জুয়া, ইউএনও’কে ব্যবস্থা নিতে নির্দেশ  » «   ‘সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে’  » «   শরীরের কোথায় তিল থাকলে আয় হবে প্রচুর!  » «   সিলেটে চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা,পা পিছলে ট্রেনে কাটা পড়ে মৃত্যু  » «   নরসিংদীতে ১১ দফা দাবিতে ইউএমসি পাটকল শ্রমিকদের বিক্ষোভ  » «   ১৩০০ রোহিঙ্গা বিদ্রোহীর নাম বাংলাদেশকে দিয়েছে মিয়ানমার  » «   ‘স্যার আপনার প্রবলেম এখনই সল্‌ভ করে দিচ্ছি’  » «   মৌসুমি হামিদের গোপন মেসেজ ফাঁস করলেন ফারিয়া!  » «   প্রণব মুখার্জিকে জার্সি উপহার দিলেন সাকিব  » «   বৌদ্ধদের ওপর গুলি, বহু হতাহত!  » «   ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার  » «   ১০ বছরে ২৯৫ কোটি ২২ লাখ ১৩ হাজার ৬৪ বই বিতরণ  » «   দুর্বল জিম্বাবুয়ের বিপক্ষে হারল হাথুরুসিংহের শ্রীলঙ্কা  » «  

পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আট মাসের বান্ধবী!



স্পোর্টস ডেস্ক:: গত বছরের নভেম্বর থেকে জর্জিনা রদ্রিগেজের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আর গত মে মাসের শেষ সপ্তাহের গুঞ্জন- আবারও বাবা হতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তাও আবার জমজ সন্তানের বাবা! সর্বশেষ রোববার মেইল অনলাইন তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, পর্তুগালের রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

এ প্রসঙ্গে পর্তুগালের একটি সংবাদপত্রে বলা হয়, ‘সন্তান আগমনের খবরে তারা খুবই খুশি। জর্জিনাকে সকলেই খুব পছন্দ করেন এবং রোনালদো-জর্জিনার যে সম্পর্ক তাতে সকলেই সন্তুষ্ট।’ যদিও ক্রিশ্চিয়ানো রোনালদো এখন পর্যন্ত এ বিষয়ে কোনো কথা বলেননি। এমনকি গত মাসে রোনালদোর মা মারিয়া দোলোরেস সান্তোস বলেছিলেন, ‘এই মুহূর্তে রোনালদো বাবা হচ্ছে না।’

পর্তুগালের হয়ে ফিফা কনফেডারেন্স কাপ খেলতে রোনালদো এখন রাশিয়ায়। ব্যস্ত সময় পার করছেন বতর্মান সময়ের অন্যতম সেরা এই ফুটবলার। টুর্নামেন্টের শুরু থেকেই ফর্মের তুঙ্গে থাকা রোনালদোর দল ইতোমধ্যেই শেষ চারে জায়গা করে নিয়েছে। সেমিফাইনালে বুধবার তাদের সামনে বড় বাধা চিলি। বুধবার রাশিয়ার কাজানে অনুষ্ঠিত হবে সেমিফাইনাল ম্যাচটি।

তবে প্রতিপক্ষকে নিয়ে খুব চিন্তিত নন রোনালদো। দারুণ ফুটবল খেলে ফাইনালের টিকেট কাটার ব্যাপারে আশাবাদী চারবারের ফিফা বর্ষসেরা এই ফটুবলার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: