বুধবার, ২৯ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

পাঁচদিন পিছিয়ে যাচ্ছে বিপিএল



স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার ফ্রাঞ্চাইজি সিস্টেম থাকছে না। এটা অনেক পুরনো খবর। বঙ্গবন্ধুর নামে আয়োজন করা হচ্ছে বিপিএল। শুধু তাই নয়, এবার বিপিএলের পুরো আয়োজন, দল গঠন থেকে শুরু করে সবকিছু পরিচালনা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। একই সঙ্গে বিসিবি থেকে বারবার বলা হচ্ছিল, ৬ ডিসেম্বর শুরু হবে এবারের বিপিএল আসর এবং কোনোভাবেই টুর্নামেন্ট পেছানো হবে না। এসবও পুরনো খবর।

নতুন খবর হচ্ছে, নিজেদের ঘোষিত সময়ের ওপর স্থির থাকতে পারছে না বিপিএল গভর্নিং কাউন্সিল। কারণ, অন্তত ৫দিন পিছিয়ে দিতে হচ্ছে বিপিএল শুরুর তারিখ। বিপিএল গভর্নিং কাউন্সিলের খুবই ঘণিষ্ট সূত্র আজ দুপুরের পর এ খবর নিশ্চিত করেছে। আজ না হয় আগামীকাল এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণাও আসতে পারে।

বিপিএল আয়োজন এবং দল ব্যবস্থাপনা যেহেতু করবে বিসিবিই, সে কারণে ৭টি দলের জন্য সাতটি স্পন্সর পার্টনার প্রয়োজন। বিসিবি থেকে একজন করে পরিচালককে প্রধান হিসেবে নিয়োগ দেয়া হবে। এখনও প্লেয়ার্স ড্রাফটই অনুষ্ঠিত হয়নি। ঠিকভাবে স্পন্সর পার্টনারও ঠিক হয়নি। এমনকি ৭ দলের প্রধান পরিচালকদেরও নিয়োগ সম্পন্ন হয়নি।

প্লেয়ার্স ড্রাফটের আগে প্রতিটি দলের কোচিং স্টাফ থেকে শুরু করে অনেক কিছু নির্ধারণের প্রয়োজন আছে। অথচ হুহু করে সময় বয়ে যাচ্ছে। এসব কারণেও নির্ধারিত তারিখের চেয়ে আরও ৫দিন পিছিয়ে দেয়ার ঘোষণা আসতে যাচ্ছে।

বিপিএলের ওই সূত্রটি জানিয়েছে, আগের নির্ধারিত তারিখ অনুসারে বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন হওয়ার কথা ছিল ৩ ডিসেম্বর। টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিল ৬ ডিসেম্বর। নতুন তারিখ অনুসারে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হবে ৮ ডিসেম্বর। টুর্নামেন্ট শুরুর তারিখ ঠিক করা না হলেও অন্তত এর আরও ৩দিন পর তারিখ নির্ধারিত হতে পারে। অর্থ্যাৎ, ১১-১২ তারিখের আগে বিপিএল শুরুর সম্ভাবনা নেই আর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: