মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পরীক্ষা উপকরণ বিতরণ  » «   ইসির নতুন উদ্যোগ : যেসব অফিসে মিলবে হারানো পরিচয়পত্র  » «   ঢাবিকে কলঙ্কমুক্ত করতে ভিসির পদত্যাগ দাবী সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপের  » «   অপহরণকারীর সাথে প্রেম, অতঃপর…  » «   শাহবাগে শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষ, সময় বাড়ল প্রতিবেদন দাখিলের  » «   পোগবা ব্রিটিশদের ‘বিদ্রুপ’ করলেন !  » «   ওয়ানডে সিরিজের আগে টাইগারদের জন্য বড় সুসংবাদ!  » «   যে কারণে রাতে কাজ করবেন না!  » «   দুর্নীতি মামলায় জামিন পেলেন খালেদা জিয়া  » «   উচ্চ আদালতের সেই রায়  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘আল্লাহ যাকে ইচ্ছে ক্ষমতা দেন’  » «   পবিত্র হজ পালনমক্কায় বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   আমার গার্লফ্রেন্ডের সংখ্যা ১০টারও কম-রণবীর  » «   মেসির বাংলাদেশ সফর, যা বলল ইউনিসেফ  » «   বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ! অতঃপর…  » «  

পল্লী বিদ্যুতের নির্মাণাধীন সাব-স্টেশনে ডাকাতি



নিউজ ডেস্ক::হবিগঞ্জের বাহুবলে পল্লী বিদ্যুতের নির্মাণাধীন সাব-স্টেশনে হানা দিয়ে শ্রমিকদের মারধর করে লুট করেছে ডাকাত দলের সদস্যরা। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনাটি ঘটেছে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে উপজেলার মুগকান্দি গ্রামে নির্মাণাধীন পল্লী বিদ্যুতের সাব-স্টেশনে। ডাকাত দলের হামলায় ওই সাব-স্টেশনে কর্মরত ৫ শ্রমিক আহত হয়েছে। আহতদের মাঝে গুরুতর অবস্থায় ২ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও একজনকে বাহুবল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাহুবল সদর থেকে মাত্র দেড় কিলোমিটার উত্তরে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে মুগকান্দি নামক স্থানে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির একটি সাব-স্টেশনের নির্মাণ কাজ চলছে। বৃহস্পতিবার রাতে শ্রমিকরা ট্রান্সফরমার সহ বিভিন্ন বৈদ্যুতিক যন্ত্রপাতি ট্রাক থেকে নামানোর কাজ করছিল।

কর্মরত শ্রমিক ভোলা জেলা সদরের শ্যামপুর গ্রামের সিদ্দিকুর রহমানের পুত্র মিজানুর রহমান (৪৫) জানান, রাত প্রায় ২টার দিকে তারা কাজ শেষ করে ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় ১৫/১৬ সদস্যের মুখোশধারী ডাকাতদল হানা দেয়। এ সময় ডাকাত দলের সদস্যরা শ্রমিকদের হাত, পা ও মুখ বেঁধে মারধর করে এবং তাদের মোবাইল ফোন ও টাকা লুট করে নিয়ে যায়। মিজানুর রহমান দাবি করেন এ সময় তার নিজের সাথে থাকা নগদ ৬৫ হাজার টাকা ডাকাত দলের সদস্যরা লুট করে নিয়ে যায়। লুটপাট করে ডাকাতদলের সদস্যরা চলে যাওয়ার পর আশপাশের লোকজন এসে তাদের হাত ও মুখের বাঁধন খুলে তাদের উদ্ধার করে।

খবর পেয়ে রাতেই বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের বাহুবল হাসপাতালে প্রেরণ করে।
ডাকাতদলের হানায় লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চড়বাড়িয়া গ্রামের উসমান বেপারীর পুত্র শরিয়ত আলী (৩৬), নোয়াখালী জেলার কবিরবাদ উপজেলার মধ্যসুন্দরপুর গ্রামের কালা মিয়ার পুত্র রমজান মিয়া (২০) ও বাহুবল উপজেলার রাঘবপুর গ্রামের মৃত আকল আলীর পুত্র পাহারাদার মোঃ ইউনুছ আলী (৫৫) গুরুতর আহত হন।

আহতদের প্রথমে বাহুবল হাসপাতলে ভর্তি করা হলেও অবস্থার অবনতি হওয়ায় শরিয়ত আলী ও রমজান মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুক আলী বলেন, নির্মাণাধীন সাব-স্টেশনে হামলার ঘটনা ঘটেছে। তবে সেটি ডাকাতি না স্থানীয় কোন বিরোধের জের, এ বিষয়ে তদন্ত হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: