শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

পলাশবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১



নিউজ ডেস্ক::গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ৩ ঘন্টার ব্যবধানে দুটি সড়ক দুর্ঘটনায় ১১জন নিহত হয়েছেন। শনিবার (১০ মার্চ) সকালে উপজেলা শহরের দক্ষিণে সরকার ফিলিং স্টেশনের সামনে একটি এবং দুপুর ১২টায় উপজেলার জুনদহ এলাকায় আরও একটি সড়ক দুর্ঘটনা ঘটে।

পলাশবাড়ী থানার ওসি মাহমুদুল আলম জানান, রড সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয়।

এর আগে সকালের দুর্ঘটনা সম্পর্কে তিনি বলেছিলেন, গাইবান্ধা থেকে বগুড়াগামী বাসটির শহরের দক্ষিণে সরকার ফিলিং স্টেশনের কাছে চাকা বাস্ট হয়ে পাশে একটি ট্রলিতে ধাক্কায় দেয়।

এতে ঘটনাস্থলেই ইটভাটার এক শ্রমিক নিহত হন। এ সময় আহত হন আরও সাতজন।

আহতদের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তিনশ্রমিককে মৃত বলে ঘোষণা করেন।

সকালের দুর্ঘটনায় নিহতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই গ্রামের জাকির হোসেন (২৫), শিবপুর গ্রামের খশরু মিয়া (৫০),একই গ্রামের রাজু মিয়া (২৪) এবং অজ্ঞাত একজন।

তবে দ্বিতীয় দুর্ঘটনায় নিহতদের এখনও পরিচয় জানা যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: