শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

পলাশবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১



নিউজ ডেস্ক::গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ৩ ঘন্টার ব্যবধানে দুটি সড়ক দুর্ঘটনায় ১১জন নিহত হয়েছেন। শনিবার (১০ মার্চ) সকালে উপজেলা শহরের দক্ষিণে সরকার ফিলিং স্টেশনের সামনে একটি এবং দুপুর ১২টায় উপজেলার জুনদহ এলাকায় আরও একটি সড়ক দুর্ঘটনা ঘটে।

পলাশবাড়ী থানার ওসি মাহমুদুল আলম জানান, রড সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয়।

এর আগে সকালের দুর্ঘটনা সম্পর্কে তিনি বলেছিলেন, গাইবান্ধা থেকে বগুড়াগামী বাসটির শহরের দক্ষিণে সরকার ফিলিং স্টেশনের কাছে চাকা বাস্ট হয়ে পাশে একটি ট্রলিতে ধাক্কায় দেয়।

এতে ঘটনাস্থলেই ইটভাটার এক শ্রমিক নিহত হন। এ সময় আহত হন আরও সাতজন।

আহতদের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তিনশ্রমিককে মৃত বলে ঘোষণা করেন।

সকালের দুর্ঘটনায় নিহতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই গ্রামের জাকির হোসেন (২৫), শিবপুর গ্রামের খশরু মিয়া (৫০),একই গ্রামের রাজু মিয়া (২৪) এবং অজ্ঞাত একজন।

তবে দ্বিতীয় দুর্ঘটনায় নিহতদের এখনও পরিচয় জানা যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: