সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

পলাশবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১



নিউজ ডেস্ক::গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ৩ ঘন্টার ব্যবধানে দুটি সড়ক দুর্ঘটনায় ১১জন নিহত হয়েছেন। শনিবার (১০ মার্চ) সকালে উপজেলা শহরের দক্ষিণে সরকার ফিলিং স্টেশনের সামনে একটি এবং দুপুর ১২টায় উপজেলার জুনদহ এলাকায় আরও একটি সড়ক দুর্ঘটনা ঘটে।

পলাশবাড়ী থানার ওসি মাহমুদুল আলম জানান, রড সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয়।

এর আগে সকালের দুর্ঘটনা সম্পর্কে তিনি বলেছিলেন, গাইবান্ধা থেকে বগুড়াগামী বাসটির শহরের দক্ষিণে সরকার ফিলিং স্টেশনের কাছে চাকা বাস্ট হয়ে পাশে একটি ট্রলিতে ধাক্কায় দেয়।

এতে ঘটনাস্থলেই ইটভাটার এক শ্রমিক নিহত হন। এ সময় আহত হন আরও সাতজন।

আহতদের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তিনশ্রমিককে মৃত বলে ঘোষণা করেন।

সকালের দুর্ঘটনায় নিহতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই গ্রামের জাকির হোসেন (২৫), শিবপুর গ্রামের খশরু মিয়া (৫০),একই গ্রামের রাজু মিয়া (২৪) এবং অজ্ঞাত একজন।

তবে দ্বিতীয় দুর্ঘটনায় নিহতদের এখনও পরিচয় জানা যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: