রবিবার, ২৬ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

পর্তুগাল বিএনপির বিজয় দিবস উদযাপন



পর্তুগাল বিএনপির বিজয় দিবস উদযাপন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) পর্তুগাল শাখার উদ্যোগে ৪৬তম বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শনিবার স্থানীয় সময় সন্ধ্যায়লিসবনের বেনফরমসো ফুড গার্ডেন রেস্টুরেন্টের হলরুমে বিজয় দিবস উদযাপন ও অালোচনা সভার অায়োজন করা হয়।

পর্তুগাল বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম শিকদারের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক অামির সোহেলের সঞ্চালনায় কোরঅান থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়।

অনুষ্ঠানের প্রধান বক্তা পর্তুগাল বিএনপির সাধারণ সম্পাদক মহিন উদ্দিন তার বক্তব্যে দেশে গনতন্ত্র পুনরুদ্ধার ও শান্তি প্রতিষ্ঠায় বর্তমান সরকার পতনের চূড়ান্ত লক্ষ্যে আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য প্রবাসে থেকে কার্যক্রম অব্যাহত রাখতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

মূল আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- পর্তুগাল বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা কাজী এমদাদ মিয়া, জহির আলী, মুকিতুর রহমান সেলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার, শেখ খালেদ মিনহাজ, আলী আহমেদ, সাইফুল হক, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ লিটন কাদেরী, ওমর ফারুক লিটন অ্যাড.শামসুদ্দীন হায়দর, আব্দুল ওয়াহিদ চৌধুরী, আশরাফুল ইসলাম হাসিব, অলিউর রহমান সানি প্রমুখ। এছাড়াও ইসলামিক ফোরাম ইউরোপের নেতা সুলেমান মিয়া ও মোশাররফ হোসেন অনুষ্ঠানে অংশ নেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: