শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

পর্তুগাল বিএনপির বিজয় দিবস উদযাপন



পর্তুগাল বিএনপির বিজয় দিবস উদযাপন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) পর্তুগাল শাখার উদ্যোগে ৪৬তম বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শনিবার স্থানীয় সময় সন্ধ্যায়লিসবনের বেনফরমসো ফুড গার্ডেন রেস্টুরেন্টের হলরুমে বিজয় দিবস উদযাপন ও অালোচনা সভার অায়োজন করা হয়।

পর্তুগাল বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম শিকদারের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক অামির সোহেলের সঞ্চালনায় কোরঅান থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়।

অনুষ্ঠানের প্রধান বক্তা পর্তুগাল বিএনপির সাধারণ সম্পাদক মহিন উদ্দিন তার বক্তব্যে দেশে গনতন্ত্র পুনরুদ্ধার ও শান্তি প্রতিষ্ঠায় বর্তমান সরকার পতনের চূড়ান্ত লক্ষ্যে আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য প্রবাসে থেকে কার্যক্রম অব্যাহত রাখতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

মূল আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- পর্তুগাল বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা কাজী এমদাদ মিয়া, জহির আলী, মুকিতুর রহমান সেলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার, শেখ খালেদ মিনহাজ, আলী আহমেদ, সাইফুল হক, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ লিটন কাদেরী, ওমর ফারুক লিটন অ্যাড.শামসুদ্দীন হায়দর, আব্দুল ওয়াহিদ চৌধুরী, আশরাফুল ইসলাম হাসিব, অলিউর রহমান সানি প্রমুখ। এছাড়াও ইসলামিক ফোরাম ইউরোপের নেতা সুলেমান মিয়া ও মোশাররফ হোসেন অনুষ্ঠানে অংশ নেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: