বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী অষ্ট্রেলিয়া যাচ্ছেন বৃহস্পতিবার  » «   রুয়েট বাস চালককে হত্যা  » «   কান চলচ্চিত্র উৎসবে ‘পোড়ামন ২’  » «   ক্রেডিট কার্ড জালিয়াতির মূলহোতা গ্রেফতার  » «   বিএনপির মানববন্ধনে নেতাকর্মীরর ঢল  » «   সমকামী তরুণীকে বিয়ে করলেন সাবেক মিস আমেরিকা!  » «   আতঙ্কিত হয়েই খালেদা জিয়াকে জেলে বন্দি  » «   পররাষ্ট্র প্রতিমন্ত্রী নিজেই গর্তে পড়েছেন  » «   ময়মনসিংহ-৩ গৌরীপুরআসন ধরে রাখতে মরিয়া আ.লীগ, পুনঃরুদ্ধার চায় বিএনপি  » «   বিডি জবসের সিইও ফাহিম মাশরুর গ্রেফতার  » «   চেকপোস্ট বসিয়ে : রোহিঙ্গা তল্লাশির নামে স্থানীয়দের হয়রানি, সড়ক অবরোধ  » «   বিএনপির হুঁশিয়ারি : খালেদাকে মুক্তি না দিলে দেশে নির্বাচন হবে না  » «   তারেক জিয়া পাকিস্তানের নাগরিক  » «   পতাকা অবমাননা ও ভুয়া জন্মদিন পালন : খালেদা জিয়ার জামিন শুনানি ১৭ মে  » «   সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «  

পর্তুগাল বিএনপির বিজয় দিবস উদযাপন



পর্তুগাল বিএনপির বিজয় দিবস উদযাপন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) পর্তুগাল শাখার উদ্যোগে ৪৬তম বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শনিবার স্থানীয় সময় সন্ধ্যায়লিসবনের বেনফরমসো ফুড গার্ডেন রেস্টুরেন্টের হলরুমে বিজয় দিবস উদযাপন ও অালোচনা সভার অায়োজন করা হয়।

পর্তুগাল বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম শিকদারের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক অামির সোহেলের সঞ্চালনায় কোরঅান থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়।

অনুষ্ঠানের প্রধান বক্তা পর্তুগাল বিএনপির সাধারণ সম্পাদক মহিন উদ্দিন তার বক্তব্যে দেশে গনতন্ত্র পুনরুদ্ধার ও শান্তি প্রতিষ্ঠায় বর্তমান সরকার পতনের চূড়ান্ত লক্ষ্যে আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য প্রবাসে থেকে কার্যক্রম অব্যাহত রাখতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

মূল আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- পর্তুগাল বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা কাজী এমদাদ মিয়া, জহির আলী, মুকিতুর রহমান সেলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার, শেখ খালেদ মিনহাজ, আলী আহমেদ, সাইফুল হক, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ লিটন কাদেরী, ওমর ফারুক লিটন অ্যাড.শামসুদ্দীন হায়দর, আব্দুল ওয়াহিদ চৌধুরী, আশরাফুল ইসলাম হাসিব, অলিউর রহমান সানি প্রমুখ। এছাড়াও ইসলামিক ফোরাম ইউরোপের নেতা সুলেমান মিয়া ও মোশাররফ হোসেন অনুষ্ঠানে অংশ নেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: