বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «   ফেসবুক ব্যবহারকারীদের সিলেটের এসপির সর্তকতা  » «   বায়তুল মোকাররমে হেফাজতের বিক্ষোভ সমাবেশ শুরু  » «   হবিগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক  » «   পুতিনের সঙ্গে বৈঠকের পর গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেবে তুরস্ক  » «   এমপিও নিয়ে দুপুরে গণমাধ্যমের সঙ্গে শিক্ষামন্ত্রীর মতবিনিময়  » «   মৌলভীবাজারে চাঁদাবাজির চেষ্টায় ‘ভূয়া ডিবি পুলিশ’ আটক  » «   নতুন মেরুকরণের পথে জাতীয় পার্টি  » «  

পর্তুগাল বিএনপির বিজয় দিবস উদযাপন



পর্তুগাল বিএনপির বিজয় দিবস উদযাপন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) পর্তুগাল শাখার উদ্যোগে ৪৬তম বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শনিবার স্থানীয় সময় সন্ধ্যায়লিসবনের বেনফরমসো ফুড গার্ডেন রেস্টুরেন্টের হলরুমে বিজয় দিবস উদযাপন ও অালোচনা সভার অায়োজন করা হয়।

পর্তুগাল বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম শিকদারের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক অামির সোহেলের সঞ্চালনায় কোরঅান থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়।

অনুষ্ঠানের প্রধান বক্তা পর্তুগাল বিএনপির সাধারণ সম্পাদক মহিন উদ্দিন তার বক্তব্যে দেশে গনতন্ত্র পুনরুদ্ধার ও শান্তি প্রতিষ্ঠায় বর্তমান সরকার পতনের চূড়ান্ত লক্ষ্যে আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য প্রবাসে থেকে কার্যক্রম অব্যাহত রাখতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

মূল আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- পর্তুগাল বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা কাজী এমদাদ মিয়া, জহির আলী, মুকিতুর রহমান সেলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার, শেখ খালেদ মিনহাজ, আলী আহমেদ, সাইফুল হক, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ লিটন কাদেরী, ওমর ফারুক লিটন অ্যাড.শামসুদ্দীন হায়দর, আব্দুল ওয়াহিদ চৌধুরী, আশরাফুল ইসলাম হাসিব, অলিউর রহমান সানি প্রমুখ। এছাড়াও ইসলামিক ফোরাম ইউরোপের নেতা সুলেমান মিয়া ও মোশাররফ হোসেন অনুষ্ঠানে অংশ নেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: