বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

পর্তুগালে সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের তরুণের মৃত্যু



প্রবাস ডেস্ক:: পর্তুগালে সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের তরুণ আতিক-উর-রহমানের (২১) মৃত্যু হয়েছে।
বাংলাদেশ সময় মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় পর্তুগালে দুর্ঘটনাটি ঘটে। তিনি কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের বড়চেগ গ্রামের আব্দুল জলিলের ছোট ছেলে। আতিকের বন্ধু মোস্তাক রিফাত গণমাধ্যমকে বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেন।
জানা যায়, আতিক শমশের নগরের আব্দুল মছব্বির একাডেমি থেকে এসএসসি পাস করে। সিলেট জালালাবাদ ক্যান্টনমেন্ট কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করে ২০১৫ সালে উচ্চতর শিক্ষার জন্য যুক্তরাজ্যে গিয়েছিল। গত ৭/৮ মাস আগে যুক্তরাজ্য থেকে সে পর্তুগাল চলে যায়। সেখানে একটি প্রতিষ্ঠানে কাজে যোগ দেন। মঙ্গলবার তার কয়েকজন বন্ধুসহ একটি মাইক্রোবাসে করে বাসায় ফিরছিলেন। পথে পেছন থেকে দ্রুত গতিতে এসে একটি কার তাদের মাইক্রোবাসকে আঘাত করলে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় আতিককে একটি হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাইক্রোবাসের বাকি যাত্রীরা কিছুটা আহত হলেও গুরুতর কিছু হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: