রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

পরিবার-পরিজন ছাড়াই চট্টগ্রামে নাসির-মুমিনুলদের ঈদ



স্পোর্টস ডেস্ক:: ঈদের একদিন পর টেস্ট। তাই দুই ভাগে ঈদ করতে হচ্ছে মুশফিকুর রহিম-সাকিব আল হাসান-নাসির হোসেন-মুমিনুল হকদের। পরিবার-পরিজন ছাড়াই কোরবানির ঈদ করছেন ছয় ক্রিকেটার- নাসির হোসেন, মুমিনুল হক, লিটন কুমার দাস, সাব্বির রহমান, সৌম্য সরকার ও মুস্তাফিজুর রহমান। আর সাকিব-মুশফিকসহ বাকী সাত ক্রিকেটার কোরবানির ঈদ করছেন ঢাকায়।
০২ আগস্ট শনিবার সকালে পুলিশ লাইন্স মসজিদ দামপাড়ায় ঈদের নামাজ আদায় করেন নাসির-মুমিনুলরা। ঈদের জামাতে তাদের সঙ্গী ছিলেন উসমান খাজা ও আলিম দার। ঈদের নামাজ শেষে জাতীয় দলের ওপেনার তামিম ইকবালের বাড়িতে আতিথ্য নেন ক্রিকেটাররা। দলীয় সূত্রে জানা গেছে, ঈদের নামাজ শেষ করেই মুশফিক-সাকিবরাও যার যার অবস্থান থেকে কাল দলের সঙ্গে যোগ দেবেন।
শুক্রবার বিকেলেই চট্টগ্রামে পৌঁছান ছয় বাংলাদেশি ক্রিকেটার সহ অস্ট্রেলিয়া দল। ঈদের দিন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবেন চট্টগ্রামে আসা দু’দলের ক্রিকেটাররা। টেস্ট ম্যাচের ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর একটা থেকে তিনটা বাংলাদেশ এবং তিনটা থেকে পাঁচটা পর্যন্ত অনুশীলন করবে অস্ট্রেলিয়া দল।
ঈদের দুই দিন আগে অস্ট্রেলিয়াকে ২০ রানে হারিয়ে ঈদের আনন্দটা দ্বিগুণ করে দিয়েছেন ক্রিকেটাররা। দুই ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই আগামী চার থেকে আট আগস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: