রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি  » «   স্কুলের ঘন্টা বাজালেন রুহানি!  » «   উল্টো পথে প্রতিমন্ত্রীর গাড়ি: অর্ধশত যানবাহনকে জরিমানা  » «   বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা  » «   সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: চেয়ারম্যানসহ আসামি ৭  » «   ‘আলোচনার মাধ্যমে রোহিঙ্গা সমস্যা সমাধান সম্ভব’  » «   রোহিঙ্গাদের গণধর্ষণের প্রমাণ পেয়েছে জাতিসংঘ  » «   অবশেষে রিয়ালের স্বস্তির জয়  » «   সিরিজ বাঁচিয়ে রাখতে চায় অস্ট্রেলিয়া  » «   বালাগঞ্জে গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষন সম্পন্ন  » «   তখনও প্রসবকালীন রক্ত ঝরছে তার শরীর থেকে  » «   টাঙ্গাইলে চলছে ভোটগ্রহণ  » «   কিশোরী স্কুলছাত্রীদের যৌনদাসী বানিয়ে রাখেন কিম!  » «   বুদ্ধি কমিয়ে দিচ্ছে যে খাবার  » «   আইফোনের তুলনায় পাঁচ গুণ সস্তা টাইগাফোন  » «  

পরিবার-পরিজন ছাড়াই চট্টগ্রামে নাসির-মুমিনুলদের ঈদ



স্পোর্টস ডেস্ক:: ঈদের একদিন পর টেস্ট। তাই দুই ভাগে ঈদ করতে হচ্ছে মুশফিকুর রহিম-সাকিব আল হাসান-নাসির হোসেন-মুমিনুল হকদের। পরিবার-পরিজন ছাড়াই কোরবানির ঈদ করছেন ছয় ক্রিকেটার- নাসির হোসেন, মুমিনুল হক, লিটন কুমার দাস, সাব্বির রহমান, সৌম্য সরকার ও মুস্তাফিজুর রহমান। আর সাকিব-মুশফিকসহ বাকী সাত ক্রিকেটার কোরবানির ঈদ করছেন ঢাকায়।
০২ আগস্ট শনিবার সকালে পুলিশ লাইন্স মসজিদ দামপাড়ায় ঈদের নামাজ আদায় করেন নাসির-মুমিনুলরা। ঈদের জামাতে তাদের সঙ্গী ছিলেন উসমান খাজা ও আলিম দার। ঈদের নামাজ শেষে জাতীয় দলের ওপেনার তামিম ইকবালের বাড়িতে আতিথ্য নেন ক্রিকেটাররা। দলীয় সূত্রে জানা গেছে, ঈদের নামাজ শেষ করেই মুশফিক-সাকিবরাও যার যার অবস্থান থেকে কাল দলের সঙ্গে যোগ দেবেন।
শুক্রবার বিকেলেই চট্টগ্রামে পৌঁছান ছয় বাংলাদেশি ক্রিকেটার সহ অস্ট্রেলিয়া দল। ঈদের দিন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবেন চট্টগ্রামে আসা দু’দলের ক্রিকেটাররা। টেস্ট ম্যাচের ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর একটা থেকে তিনটা বাংলাদেশ এবং তিনটা থেকে পাঁচটা পর্যন্ত অনুশীলন করবে অস্ট্রেলিয়া দল।
ঈদের দুই দিন আগে অস্ট্রেলিয়াকে ২০ রানে হারিয়ে ঈদের আনন্দটা দ্বিগুণ করে দিয়েছেন ক্রিকেটাররা। দুই ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই আগামী চার থেকে আট আগস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: