মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

পরিবার-পরিজন ছাড়াই চট্টগ্রামে নাসির-মুমিনুলদের ঈদ



স্পোর্টস ডেস্ক:: ঈদের একদিন পর টেস্ট। তাই দুই ভাগে ঈদ করতে হচ্ছে মুশফিকুর রহিম-সাকিব আল হাসান-নাসির হোসেন-মুমিনুল হকদের। পরিবার-পরিজন ছাড়াই কোরবানির ঈদ করছেন ছয় ক্রিকেটার- নাসির হোসেন, মুমিনুল হক, লিটন কুমার দাস, সাব্বির রহমান, সৌম্য সরকার ও মুস্তাফিজুর রহমান। আর সাকিব-মুশফিকসহ বাকী সাত ক্রিকেটার কোরবানির ঈদ করছেন ঢাকায়।
০২ আগস্ট শনিবার সকালে পুলিশ লাইন্স মসজিদ দামপাড়ায় ঈদের নামাজ আদায় করেন নাসির-মুমিনুলরা। ঈদের জামাতে তাদের সঙ্গী ছিলেন উসমান খাজা ও আলিম দার। ঈদের নামাজ শেষে জাতীয় দলের ওপেনার তামিম ইকবালের বাড়িতে আতিথ্য নেন ক্রিকেটাররা। দলীয় সূত্রে জানা গেছে, ঈদের নামাজ শেষ করেই মুশফিক-সাকিবরাও যার যার অবস্থান থেকে কাল দলের সঙ্গে যোগ দেবেন।
শুক্রবার বিকেলেই চট্টগ্রামে পৌঁছান ছয় বাংলাদেশি ক্রিকেটার সহ অস্ট্রেলিয়া দল। ঈদের দিন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবেন চট্টগ্রামে আসা দু’দলের ক্রিকেটাররা। টেস্ট ম্যাচের ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর একটা থেকে তিনটা বাংলাদেশ এবং তিনটা থেকে পাঁচটা পর্যন্ত অনুশীলন করবে অস্ট্রেলিয়া দল।
ঈদের দুই দিন আগে অস্ট্রেলিয়াকে ২০ রানে হারিয়ে ঈদের আনন্দটা দ্বিগুণ করে দিয়েছেন ক্রিকেটাররা। দুই ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই আগামী চার থেকে আট আগস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: