মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কমলগঞ্জে সংখ্যালঘুর বাড়িতে হামলা: পিইসি পরীক্ষার্থী সহ আহত ৩  » «   নাতির সঙ্গে পিএসপি পরীক্ষা দিচ্ছেন নানি  » «   তবু চলছে সৌদি হামলা; আরো ১২ ইয়েমেনি নিহত  » «   হাইকোর্টের রুল জারি মুক্তি বার্তায় নাম থেকেও, তালিকায় অন্তর্ভুক্তি নয় কেন?  » «   ২০ কোটি টাকায় ‘ভার্জিনিটি’ নিলামে বেচলেন যে মডেল  » «   ওসমানীনগর উপজেলা স্বেচ্চাসেবক দলের মত বিনিময়  » «   ‘সংবিধান অনুসারেই জাতীয় নির্বাচন করতে হবে’  » «   টিকল না ১০ নম্বর সম্পর্কও? সুস্মিতার বয়ফ্রেন্ডের তালিকা…  » «   জাতীয় পতাকা উত্তোলন ছাড়াই চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয়  » «   বিয়ের রাতে পালালেন সাবিলা নূর!  » «   নিজেকে আরো সুন্দর করে তুলতে ব্যবহার করুন এই ৭ তেল  » «   ‘দু:শাসনের জন্য আ’লীগকে জবাবদিহি করতে হবে’  » «   হাসপাতাল ও হোটেলে র‌্যাবের অভিযান : জরিমানা ২২ লাখ টাকা  » «   জঙ্গি সংগঠনের কার্যক্রম ঠেকাতে ইজতেমায় পুলিশের কড়া নজরদারি থাকবে  » «   ঢাকা সেনানিবাসে প্রধানন্ত্রী‘বাঙালি জাতিকে ধ্বংস করতেই জাতির পিতাকে হত্যা’  » «  

পরিবার-পরিজন ছাড়াই চট্টগ্রামে নাসির-মুমিনুলদের ঈদ



স্পোর্টস ডেস্ক:: ঈদের একদিন পর টেস্ট। তাই দুই ভাগে ঈদ করতে হচ্ছে মুশফিকুর রহিম-সাকিব আল হাসান-নাসির হোসেন-মুমিনুল হকদের। পরিবার-পরিজন ছাড়াই কোরবানির ঈদ করছেন ছয় ক্রিকেটার- নাসির হোসেন, মুমিনুল হক, লিটন কুমার দাস, সাব্বির রহমান, সৌম্য সরকার ও মুস্তাফিজুর রহমান। আর সাকিব-মুশফিকসহ বাকী সাত ক্রিকেটার কোরবানির ঈদ করছেন ঢাকায়।
০২ আগস্ট শনিবার সকালে পুলিশ লাইন্স মসজিদ দামপাড়ায় ঈদের নামাজ আদায় করেন নাসির-মুমিনুলরা। ঈদের জামাতে তাদের সঙ্গী ছিলেন উসমান খাজা ও আলিম দার। ঈদের নামাজ শেষে জাতীয় দলের ওপেনার তামিম ইকবালের বাড়িতে আতিথ্য নেন ক্রিকেটাররা। দলীয় সূত্রে জানা গেছে, ঈদের নামাজ শেষ করেই মুশফিক-সাকিবরাও যার যার অবস্থান থেকে কাল দলের সঙ্গে যোগ দেবেন।
শুক্রবার বিকেলেই চট্টগ্রামে পৌঁছান ছয় বাংলাদেশি ক্রিকেটার সহ অস্ট্রেলিয়া দল। ঈদের দিন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবেন চট্টগ্রামে আসা দু’দলের ক্রিকেটাররা। টেস্ট ম্যাচের ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর একটা থেকে তিনটা বাংলাদেশ এবং তিনটা থেকে পাঁচটা পর্যন্ত অনুশীলন করবে অস্ট্রেলিয়া দল।
ঈদের দুই দিন আগে অস্ট্রেলিয়াকে ২০ রানে হারিয়ে ঈদের আনন্দটা দ্বিগুণ করে দিয়েছেন ক্রিকেটাররা। দুই ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই আগামী চার থেকে আট আগস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: