মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শ্রীমঙ্গলে থামছে না অসাধু ব্যবসায়ীদের অবৈধভাবে বালু উত্তোলন, নিশ্চুপ প্রশাসন!  » «   জাজিরা প্রান্তে বসল ১১তম স্প্যান, দৃশ্যমান ১৬৫০ মিটার  » «   দক্ষিণ সুরমায় ইজতেমার অনুমোদন এখনো মেলেনি  » «   সিলেটের ৯টি উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ শুরু  » «   শোকে স্তব্ধ শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা বেড়ে ৩১১  » «   জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার  » «   ভারতের মিডিয়া ও বিজেপির প্রতি ক্ষুব্ধ শ্রীলঙ্কার নেটিজেনরা  » «   পড়াশোনা না করলে জীবনের অর্থ সংকীর্ণ হয়ে ওঠে: শিক্ষামন্ত্রী  » «   এমডিকে ‘ওয়াসার সুপেয় পানির’ শরবত খাওয়াবেন জুরাইনবাসী  » «   হুমকি না থাকলেও সতর্ক আছে বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   নকল তামাক পণ্য : হুমকিতে জনস্বাস্থ্য, রাজস্ব হারাচ্ছে সরকার  » «   ৬ দিনের সফরে সিলেটে পৌঁছেছেন সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ  » «   শাহজালাল বিমানবন্দরের টয়লেট থেকে ৪ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ফেঞ্চুগঞ্জে ঘরে ঢুকে হত্যাচেষ্টা, ছুরিসহ আটক  » «   শ্রীলংকায় বোমা হামলায় সুনামগঞ্জের শিশু জায়ান নিহত  » «  

পরিচালক এফআই মানিকের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল



বিনোদন ডেস্ক:: চিত্রপরিচালক এফআই মানিকের হাত ধরে উঠে এসেছেন বহু তারকা। অনেক তারকাই আজ প্রতিষ্ঠিত। অনেকেই গুলশান বারিধারায় গাড়ি হাঁকিয়েছেন। অথচ তাদের সেই নেপথ্যের মানুষটি আজ স্ত্রীর চিকিৎসা করাতে অন্যের দ্বারস্থ হয়েছেন। অন্যের সহায়তার জন্য নিভৃতে ঘুরছেন। আর অসহায় এই নির্মাতার পাশে দাঁড়িয়েছেন অনন্ত জলিল।

অনন্ত জলিল বলেন, বন্ধুগণ আজ দুঃখ ভরাক্রান্ত হৃদয় নিয়ে কিছু কথা বলব। অতি কষ্টের সঙ্গে বলতে হচ্ছে, আমাদের চলচ্চিত্র পরিবারের গুণী পরিচালক এফআই মানিক ভাই, যিনি চলচ্চিত্র পরিচালক সমিতির সাবেক মহাসচিব ও বহু জনপ্রিয় চলচ্চিত্রের স্বনামধন্য পরিচালক। আমাদের চলচ্চিত্রের জন্য, চলচ্চিত্রের দর্শকসহ সকলের জন্য যিনি এতকিছু করেছেন তাকেই আজ অর্থ কষ্টে ভুগতে হচ্ছে।

তিনি বলেন, এই স্বনামধন্য পরিচালক অর্থের অভাবে সঠিকভাবে স্ত্রীর চিকিৎসা করাতে পারছেন না। যদিও তা আমি জানতাম না, কিন্তু গতকাল হঠাৎ তিনি আমার অফিসে এসে উপস্থিত হন। সেসময় আমি অফিসে উপস্থিত না থাকায় তাকে বেশ সময় অপেক্ষা করতে হয়, যা আমার জন্য ব্যর্থতা। কারণ আমার জন্য এত বড় মাপের পরিচালককে অপেক্ষা করতে হয়েছে।
যখন উনার মুখোমুখি হই, তখন তার চেহারা বেশ মলিন ছিল। তিনি আমাকে তার কষ্টের কথা বলেন। তার কথা শুনে আমি বেশ আশাহত হই, তার মতো গুণী পরিচালককে অর্থের অভাবে আজ দ্বারে দ্বারে ঘুরতে হচ্ছে। যার হাত ধরেই অনেক তারকা প্রতিষ্ঠিত হয়েছে, যদিও এই গুণী পরিচালকের সঙ্গে আমার কাজ করার সৌভাগ্য হয়নি।
নায়ক বলেন, তবুও এ বিখ্যাত পরিচালক আমার কাছে এসে হতাশ হয়ে ফিরে যাবেন, তা হবে অনন্ত জলিলের অন্যতম ব্যর্থতা। তাই আমার যতটুকু সামর্থ ততটুকু দিয়ে তাকে সহযোগিতা করার চেষ্টা করেছি। এবং আশা করি প্রতিষ্ঠিত তারকা এবং চলচ্চিত্র পরিবারের সদস্যসহ অন্যরাও এফআই মানিক ভাইয়ের সাহায্যে এগিয়ে আসবেন।
সবাইকে এই নির্মাতার পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে অনন্ত বলেন, এটা সাহায্য বললেও ভুল হবে এটা আমাদের কর্তব্য। আশা করি তার মতো কোনো গুণীজনকে যেন দ্বারে দ্বারে যেতে না হয়। আমরাই যেনো তাদের প্রয়োজনে তাদের কাছে পৌঁছে যাই।
উল্লেখ্য, এফ আই মানিক পরিচালিত ছবিগুলোর মধ্যে রয়েছে কোটি টাকার কাবিন, পিতার আসন, চাচ্চু, আমাদের ছোটসাহেব, স্বপ্নের বাশর, আমার ঘর আমার সংসার, দুই পৃথিবী, মান্না ভাই, এক জবান, সবার উপর তুমি উল্লেখযোগ্য।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: