শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

পরিচালক এফআই মানিকের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল



বিনোদন ডেস্ক:: চিত্রপরিচালক এফআই মানিকের হাত ধরে উঠে এসেছেন বহু তারকা। অনেক তারকাই আজ প্রতিষ্ঠিত। অনেকেই গুলশান বারিধারায় গাড়ি হাঁকিয়েছেন। অথচ তাদের সেই নেপথ্যের মানুষটি আজ স্ত্রীর চিকিৎসা করাতে অন্যের দ্বারস্থ হয়েছেন। অন্যের সহায়তার জন্য নিভৃতে ঘুরছেন। আর অসহায় এই নির্মাতার পাশে দাঁড়িয়েছেন অনন্ত জলিল।

অনন্ত জলিল বলেন, বন্ধুগণ আজ দুঃখ ভরাক্রান্ত হৃদয় নিয়ে কিছু কথা বলব। অতি কষ্টের সঙ্গে বলতে হচ্ছে, আমাদের চলচ্চিত্র পরিবারের গুণী পরিচালক এফআই মানিক ভাই, যিনি চলচ্চিত্র পরিচালক সমিতির সাবেক মহাসচিব ও বহু জনপ্রিয় চলচ্চিত্রের স্বনামধন্য পরিচালক। আমাদের চলচ্চিত্রের জন্য, চলচ্চিত্রের দর্শকসহ সকলের জন্য যিনি এতকিছু করেছেন তাকেই আজ অর্থ কষ্টে ভুগতে হচ্ছে।

তিনি বলেন, এই স্বনামধন্য পরিচালক অর্থের অভাবে সঠিকভাবে স্ত্রীর চিকিৎসা করাতে পারছেন না। যদিও তা আমি জানতাম না, কিন্তু গতকাল হঠাৎ তিনি আমার অফিসে এসে উপস্থিত হন। সেসময় আমি অফিসে উপস্থিত না থাকায় তাকে বেশ সময় অপেক্ষা করতে হয়, যা আমার জন্য ব্যর্থতা। কারণ আমার জন্য এত বড় মাপের পরিচালককে অপেক্ষা করতে হয়েছে।
যখন উনার মুখোমুখি হই, তখন তার চেহারা বেশ মলিন ছিল। তিনি আমাকে তার কষ্টের কথা বলেন। তার কথা শুনে আমি বেশ আশাহত হই, তার মতো গুণী পরিচালককে অর্থের অভাবে আজ দ্বারে দ্বারে ঘুরতে হচ্ছে। যার হাত ধরেই অনেক তারকা প্রতিষ্ঠিত হয়েছে, যদিও এই গুণী পরিচালকের সঙ্গে আমার কাজ করার সৌভাগ্য হয়নি।
নায়ক বলেন, তবুও এ বিখ্যাত পরিচালক আমার কাছে এসে হতাশ হয়ে ফিরে যাবেন, তা হবে অনন্ত জলিলের অন্যতম ব্যর্থতা। তাই আমার যতটুকু সামর্থ ততটুকু দিয়ে তাকে সহযোগিতা করার চেষ্টা করেছি। এবং আশা করি প্রতিষ্ঠিত তারকা এবং চলচ্চিত্র পরিবারের সদস্যসহ অন্যরাও এফআই মানিক ভাইয়ের সাহায্যে এগিয়ে আসবেন।
সবাইকে এই নির্মাতার পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে অনন্ত বলেন, এটা সাহায্য বললেও ভুল হবে এটা আমাদের কর্তব্য। আশা করি তার মতো কোনো গুণীজনকে যেন দ্বারে দ্বারে যেতে না হয়। আমরাই যেনো তাদের প্রয়োজনে তাদের কাছে পৌঁছে যাই।
উল্লেখ্য, এফ আই মানিক পরিচালিত ছবিগুলোর মধ্যে রয়েছে কোটি টাকার কাবিন, পিতার আসন, চাচ্চু, আমাদের ছোটসাহেব, স্বপ্নের বাশর, আমার ঘর আমার সংসার, দুই পৃথিবী, মান্না ভাই, এক জবান, সবার উপর তুমি উল্লেখযোগ্য।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: