রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভর্তুকি দিয়ে হলেও চাল রপ্তানির উদ্যোগ নেওয়া হবে: অর্থমন্ত্রী  » «   ভেঙ্গে যাচ্ছে সিলেট জেলা বিএনপির কমিটি!  » «   বিদেশে অবস্থানরত শ্রমিকদের প্রতি মিশনগুলোর ধারণা নেতিবাচক: পররাষ্ট্রমন্ত্রী  » «   হিজাব পরে অস্ট্রিয়ার অমুসলিম নারী সাংসদের অভিনব প্রতিবাদ  » «   গাড়ি নষ্ট, রিকশায় চড়ে অভিযানে মেয়র আরিফ  » «   মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়সের পরিপত্র অবৈধ: হাইকোর্ট  » «   কৃষক রক্ষা না করলে অভিশাপ নেমে আসবে: রিজভী  » «   ১৫তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, পাসের হার ২০.৫৩%  » «   মুক্তিযোদ্ধা, এতিম ও আলেমদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার আজ  » «   রাতভর ধ্যানের পর বদ্রিনাথের পথে মোদি, রেকর্ড সংখ্যায় ভোট দেওয়ার আহ্বান  » «   জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট দেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ফখরুলের আসনে মান্নাকে উপনির্বাচন করার প্রস্তাব  » «   বিমান ছিনতাই চেষ্টা: শিমলার হদিস পাচ্ছে না পুলিশ  » «   এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের  » «   লন্ডনের ডেপুটি স্পিকার নির্বাচিত হলেন সিলেটের আহবাব  » «  

পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অবরোধ চলবে: খালেদা জিয়া



25. khaledaনিউজ ডেস্ক::
পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অবরোধ কর্মসূচি চলবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবার সন্ধ্যায় গুলশান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। সংবাদ সম্মেলনে খালেদা জিয়া বলেন, ‘৩ জানুয়ারি আমাকে অবরুদ্ধ করার আগেই ক্ষমতাসীনরা পুরো দেশকে অবরুদ্ধ করে রেখেছে। নানা ধরনের জুলুম নিপীড়ন সত্ত্বেও গ্রহণযোগ্য নির্বাচনের আহ্বান জানিয়ে ছিলাম। এর অংশ হিসেবে ৭ দফা দিয়েছিলাম। কিন্তু ক্ষমতাসীনরা তাৎক্ষণিকভাবে প্রস্তাব নাকচ করে দিয়ে অস্ত্রের ভাষা ব্যবহার করে দেশ উত্তপ্ত করে তুলেছে।

এর আগে সোমবার রাত আড়াইটার দিকে কার্যালয়টির সামনে থেকে পুলিশের ভ্যান ও দুটি ট্রাক এবং জলকামানের গাড়ি সরিয়ে নেয়া হয়। তবে সকালে ৩/৪ জন পুলিশ ছাড়া বাকি পুলিশও সরিয়ে নেয়া হয়। যারা আগে থেকেই সেখানে নিরাপত্তার দায়িত্বে ছিলেন। এরপর সকাল ৮টায় একটি বাস ভর্তি মহিলা পুলিশ খালেদা জিয়ার গুলশান কাযালয়ের সামনে এসে ১০ মিনিট অবস্থান শেষে পুলিশের বাসটি চলে যায়। এরপর বিকেল পৌনে ৫টার দিকে স্থায়ী কমিটি ও উপদেষ্টা পরিষদের ৭ সদস্য কার্যালয়ে প্রবেশ করেন। এরা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ব্রিগেডিয়ার (অব.) হান্নান শাহ, ব্যারিস্টার মওদুদ আহমদ, আরএ গনি, নজরুল ইসলাম খান ও সারোয়ারি আলম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: