শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অবরোধ চলবে: খালেদা জিয়া



25. khaledaনিউজ ডেস্ক::
পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অবরোধ কর্মসূচি চলবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবার সন্ধ্যায় গুলশান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। সংবাদ সম্মেলনে খালেদা জিয়া বলেন, ‘৩ জানুয়ারি আমাকে অবরুদ্ধ করার আগেই ক্ষমতাসীনরা পুরো দেশকে অবরুদ্ধ করে রেখেছে। নানা ধরনের জুলুম নিপীড়ন সত্ত্বেও গ্রহণযোগ্য নির্বাচনের আহ্বান জানিয়ে ছিলাম। এর অংশ হিসেবে ৭ দফা দিয়েছিলাম। কিন্তু ক্ষমতাসীনরা তাৎক্ষণিকভাবে প্রস্তাব নাকচ করে দিয়ে অস্ত্রের ভাষা ব্যবহার করে দেশ উত্তপ্ত করে তুলেছে।

এর আগে সোমবার রাত আড়াইটার দিকে কার্যালয়টির সামনে থেকে পুলিশের ভ্যান ও দুটি ট্রাক এবং জলকামানের গাড়ি সরিয়ে নেয়া হয়। তবে সকালে ৩/৪ জন পুলিশ ছাড়া বাকি পুলিশও সরিয়ে নেয়া হয়। যারা আগে থেকেই সেখানে নিরাপত্তার দায়িত্বে ছিলেন। এরপর সকাল ৮টায় একটি বাস ভর্তি মহিলা পুলিশ খালেদা জিয়ার গুলশান কাযালয়ের সামনে এসে ১০ মিনিট অবস্থান শেষে পুলিশের বাসটি চলে যায়। এরপর বিকেল পৌনে ৫টার দিকে স্থায়ী কমিটি ও উপদেষ্টা পরিষদের ৭ সদস্য কার্যালয়ে প্রবেশ করেন। এরা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ব্রিগেডিয়ার (অব.) হান্নান শাহ, ব্যারিস্টার মওদুদ আহমদ, আরএ গনি, নজরুল ইসলাম খান ও সারোয়ারি আলম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: