শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অবরোধ চলবে: খালেদা জিয়া



25. khaledaনিউজ ডেস্ক::
পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অবরোধ কর্মসূচি চলবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবার সন্ধ্যায় গুলশান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। সংবাদ সম্মেলনে খালেদা জিয়া বলেন, ‘৩ জানুয়ারি আমাকে অবরুদ্ধ করার আগেই ক্ষমতাসীনরা পুরো দেশকে অবরুদ্ধ করে রেখেছে। নানা ধরনের জুলুম নিপীড়ন সত্ত্বেও গ্রহণযোগ্য নির্বাচনের আহ্বান জানিয়ে ছিলাম। এর অংশ হিসেবে ৭ দফা দিয়েছিলাম। কিন্তু ক্ষমতাসীনরা তাৎক্ষণিকভাবে প্রস্তাব নাকচ করে দিয়ে অস্ত্রের ভাষা ব্যবহার করে দেশ উত্তপ্ত করে তুলেছে।

এর আগে সোমবার রাত আড়াইটার দিকে কার্যালয়টির সামনে থেকে পুলিশের ভ্যান ও দুটি ট্রাক এবং জলকামানের গাড়ি সরিয়ে নেয়া হয়। তবে সকালে ৩/৪ জন পুলিশ ছাড়া বাকি পুলিশও সরিয়ে নেয়া হয়। যারা আগে থেকেই সেখানে নিরাপত্তার দায়িত্বে ছিলেন। এরপর সকাল ৮টায় একটি বাস ভর্তি মহিলা পুলিশ খালেদা জিয়ার গুলশান কাযালয়ের সামনে এসে ১০ মিনিট অবস্থান শেষে পুলিশের বাসটি চলে যায়। এরপর বিকেল পৌনে ৫টার দিকে স্থায়ী কমিটি ও উপদেষ্টা পরিষদের ৭ সদস্য কার্যালয়ে প্রবেশ করেন। এরা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ব্রিগেডিয়ার (অব.) হান্নান শাহ, ব্যারিস্টার মওদুদ আহমদ, আরএ গনি, নজরুল ইসলাম খান ও সারোয়ারি আলম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: