বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

পরকীয়া উসকে দেওয়ায়…



images (1)আন্তর্জাতিক ডেস্ক :: ফ্রান্সে নারীদের পরকীয়া প্রেমে উৎসাহিত করার অভিযোগে একটি ডেটিং ওয়েবসাইটের বিরুদ্ধে মামলা করেছে দেশটির ক্যাথোলিক খ্রিষ্টানদের কয়েকটি সংগঠন।

তবে অভিযুক্ত ‘গ্লিডেন’ নামের সাইটটি বলছে, তারা কাউকে এ ব্যাপারে জবরদস্তি করছে না। এই সাইটের ৮০ শতাংশ গ্রাহকই বিবাহিত।

গ্লিডেন কথিত পরকীয়া প্রেমে উৎসাহ যোগাতে যেসব বিজ্ঞাপন প্রচার করেছে, তার একটিতে দেখা যায় বিয়ের পোশাক পরা এক মেয়ে পেছনে দুই হাত লুকিয়ে রেখেছে।

এই বিজ্ঞাপন প্রচারের মাধ্যমে ফ্রান্সের কোনো আইন ভেঙেছে কি না, এখন সেই সিদ্ধান্ত নেবে আদালত।
গ্লিডেনের বিজ্ঞাপনে ছেয়ে ফেলা হয়েছে পাতালরেল আর বাস স্টপগুলো।

ফ্রান্সের সিভিল আইনে বলা হয়েছে, বিয়ের পর স্বামী-স্ত্রীকে পরস্পরের প্রতি ‘বিশ্বস্ত’ থাকতে হবে।

সংগঠনগুলো মনে করছে, গ্লিডেন সম্প্রতি ফ্রান্সের বাসে-ট্রেনে যেসব বড় বড় বিজ্ঞাপন দিয়েছে, সেগুলোতে পরকীয়া প্রেমের সুড়সুড়ি দেওয়া হয়েছে।

সংগঠনের অভিযোগ, এসব বিজ্ঞাপনে এমন বার্তা দেওয়ার চেষ্টা করা হয়েছে যে স্ত্রীরা যদি স্বামীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করে অন্য লোকের সঙ্গে প্রেমে জড়ায় তাতে কোন বাধা নেই এবং এরকম প্রেমের মজাই আলাদা। এ নিয়ে গ্লিডেনের বিরুদ্ধে মামলা করে অ্যাসোসিয়েশন অব ক্যাথোলিক ফ্যামিলিজ।

তথ্যসূত্র : বিবিসি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: