শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

পরকীয়া উসকে দেওয়ায়…



images (1)আন্তর্জাতিক ডেস্ক :: ফ্রান্সে নারীদের পরকীয়া প্রেমে উৎসাহিত করার অভিযোগে একটি ডেটিং ওয়েবসাইটের বিরুদ্ধে মামলা করেছে দেশটির ক্যাথোলিক খ্রিষ্টানদের কয়েকটি সংগঠন।

তবে অভিযুক্ত ‘গ্লিডেন’ নামের সাইটটি বলছে, তারা কাউকে এ ব্যাপারে জবরদস্তি করছে না। এই সাইটের ৮০ শতাংশ গ্রাহকই বিবাহিত।

গ্লিডেন কথিত পরকীয়া প্রেমে উৎসাহ যোগাতে যেসব বিজ্ঞাপন প্রচার করেছে, তার একটিতে দেখা যায় বিয়ের পোশাক পরা এক মেয়ে পেছনে দুই হাত লুকিয়ে রেখেছে।

এই বিজ্ঞাপন প্রচারের মাধ্যমে ফ্রান্সের কোনো আইন ভেঙেছে কি না, এখন সেই সিদ্ধান্ত নেবে আদালত।
গ্লিডেনের বিজ্ঞাপনে ছেয়ে ফেলা হয়েছে পাতালরেল আর বাস স্টপগুলো।

ফ্রান্সের সিভিল আইনে বলা হয়েছে, বিয়ের পর স্বামী-স্ত্রীকে পরস্পরের প্রতি ‘বিশ্বস্ত’ থাকতে হবে।

সংগঠনগুলো মনে করছে, গ্লিডেন সম্প্রতি ফ্রান্সের বাসে-ট্রেনে যেসব বড় বড় বিজ্ঞাপন দিয়েছে, সেগুলোতে পরকীয়া প্রেমের সুড়সুড়ি দেওয়া হয়েছে।

সংগঠনের অভিযোগ, এসব বিজ্ঞাপনে এমন বার্তা দেওয়ার চেষ্টা করা হয়েছে যে স্ত্রীরা যদি স্বামীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করে অন্য লোকের সঙ্গে প্রেমে জড়ায় তাতে কোন বাধা নেই এবং এরকম প্রেমের মজাই আলাদা। এ নিয়ে গ্লিডেনের বিরুদ্ধে মামলা করে অ্যাসোসিয়েশন অব ক্যাথোলিক ফ্যামিলিজ।

তথ্যসূত্র : বিবিসি।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: