শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবলিক পরীক্ষার সব ফি দেবে সরকার  » «   বাচ্চারা সরিয়ে নিয়ে যাচ্ছে ইভিএম, দাবি লালুপুত্রের  » «   আগামীকাল প্রাথমিকের প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষা  » «   পরাজিত হওয়া মানেই হার নয়: মমতা  » «   কুলাউড়ায় ওজন বাড়াতে চিংড়িতে বিষাক্ত জেলি!  » «   শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণ: ‘আমাকে ছেড়ে দাও, আমি রোজা রাখছি’  » «   কিছুটা সময় লাগলেও ইসরাইল-আমেরিকার পতন অনিবার্য: ধর্মীয় নেতা  » «   মেয়াদোত্তীর্ণ সেমাই ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি: সিলেটে ওয়েল ফুডকে ৭০ হাজার টাকা জরিমানা  » «   একক দল হিসেবেই ম্যাজিক ফিগারে মোদির বিজেপি!  » «   পারিবারিক কলহে সৎ মাকে কুপিয়ে জখম করেছে ছেলে  » «   রাজস্ব কর্মকর্তা হিসেবে ১০ হাজার শিক্ষার্থীকে নিয়োগ দেয়া হবে: অর্থমন্ত্রী  » «   পবিত্র কোরআন কেটে ভেতরে ইয়াবা পাচার, ৩ রোহিঙ্গা আটক  » «   গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চার জন নিহত  » «   খালেদার কারামুক্তি, এবারও ‘হ্যান্ডল’ করতে পারেনি বিএনপি!  » «   বালিশ মাসুদের খোলা চিঠি  » «  

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ



10. hottaনিউজ ডেস্ক::
স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় সিরাজগঞ্জে এক ব্যক্তি তার স্ত্রীকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। তার নাম আঁখি খাতুন (২২)। বুধবার দুপুরে শহরের চরমালশাপাড়ার কাটা ওয়াপদা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের মা নাজমা বেওয়া জানান, ৩/৪ বছর আগে শহরের চর মালশাপাড়ার মহল্লার মনিরুল ইসলাম ওরফে পিচুনির সঙ্গে আঁখির বিয়ে হয়। বিয়ের পরই পাশের বাড়ির পিংকীর সঙ্গে পিচুনির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এতে বাধা দেওয়ায় আঁখিকে মারধর ও নির্যাতন করা হতো। এর জের ধরে বুধবার দুপুরে আঁখিকে হত্যা করে বিষয়টি আত্মহত্যা হিসেবে চালানোর জন্য তার লাশ ঘরের সঙ্গে ঝুলিয়ে রাখে তার পরিবার।

সদর থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, ময়নাতদন্ত ছাড়া ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত করে বলা সম্ভব নয়। ঘটনার পর থেকে নিহতের স্বামীসহ পরিবারের লোকেরা পলাতক রয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: