বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «  

পরকীয়ার জন্য স্বামীকে হাজতে পাঠাল ‘‌মৃত’‌ স্ত্রী!



আন্তর্জাতিক ডেস্ক:: প্রেমিককে বিয়ে করার জন্য প্রথমে নিজেকে ‘‌মৃত’‌ ঘোষণা। এরপর যৌতুকের জন্য স্ত্রীকে খুনের অভিযোগে হাজতে যেতে হল স্বামীকে। এমনই কাণ্ড ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের ফৈজাবাদে। অবশ্য শেষরক্ষা হয়নি। ফেসবুকের সূত্র ধরে পুলিশের জালে ধরা পড়ল সেই নারী ও তার প্রেমিক। ছাড়া পেল নির্দোষ স্বামী।

জানা যায়, ২০১৬ সালে বারাবাঁকির সফদরজং থানা এলাকার রুবির সঙ্গে বিয়ে হয় এলাকারই যুবক রাহুলের। চলতি বছরের জুনে রুবির বাবা হরিপ্রসাদ থানায় অভিযোগ করেন যে যৌতুকের জন্য তার মেয়েকে খুন করেছে রাহুল ও তার মা-বাবা। অভিযোগ পাওয়ার পরই রাহুলকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে তদন্তে নেমে পুলিশ দিশেহারা হয়ে যায়। কারণ রুবির দেহই তারা খুঁজে পাচ্ছিল না। ফলে তারা তদন্ত বন্ধ করে দেয়। কিন্তু আদালতের নির্দেশে এফআইআর দায়ের হওয়ার পর ফের অনুসন্ধান শুরু করে পুলিশ।

তারপরই একটি সূত্র গোটা ঘটনার মোড় ঘুরিয়ে দেয়।তদন্তকারী পুলিশ কর্মকর্তারা জানতে পারেন ‘‌মৃত’‌ রুবির ফেসবুক চালু রয়েছে।এরপর ফেসবুককে কাজে লাগিয়েই রুবির ফোন ট্র্যাপ করে পুলিশ।

জানা যায়, দিল্লিতে রামু নামে এক ব্যক্তির সঙ্গে রয়েছে রুবি। গত বৃহস্পতিবার সেখান থেকে তাদের হাতেনাতে ধরা হয়।রুবি ও রামুকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি রুবির স্বামী রাহুলের বিরুদ্ধে সকল অভিযোগ তুলে নেওয়া হয়েছে। রুবির বাবা হরিপ্রসাদের বিরুদ্ধেও মামলা দায়ের করা হয়েছে। ‌

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: