বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

পরকীয়ার জন্য স্বামীকে হাজতে পাঠাল ‘‌মৃত’‌ স্ত্রী!



আন্তর্জাতিক ডেস্ক:: প্রেমিককে বিয়ে করার জন্য প্রথমে নিজেকে ‘‌মৃত’‌ ঘোষণা। এরপর যৌতুকের জন্য স্ত্রীকে খুনের অভিযোগে হাজতে যেতে হল স্বামীকে। এমনই কাণ্ড ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের ফৈজাবাদে। অবশ্য শেষরক্ষা হয়নি। ফেসবুকের সূত্র ধরে পুলিশের জালে ধরা পড়ল সেই নারী ও তার প্রেমিক। ছাড়া পেল নির্দোষ স্বামী।

জানা যায়, ২০১৬ সালে বারাবাঁকির সফদরজং থানা এলাকার রুবির সঙ্গে বিয়ে হয় এলাকারই যুবক রাহুলের। চলতি বছরের জুনে রুবির বাবা হরিপ্রসাদ থানায় অভিযোগ করেন যে যৌতুকের জন্য তার মেয়েকে খুন করেছে রাহুল ও তার মা-বাবা। অভিযোগ পাওয়ার পরই রাহুলকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে তদন্তে নেমে পুলিশ দিশেহারা হয়ে যায়। কারণ রুবির দেহই তারা খুঁজে পাচ্ছিল না। ফলে তারা তদন্ত বন্ধ করে দেয়। কিন্তু আদালতের নির্দেশে এফআইআর দায়ের হওয়ার পর ফের অনুসন্ধান শুরু করে পুলিশ।

তারপরই একটি সূত্র গোটা ঘটনার মোড় ঘুরিয়ে দেয়।তদন্তকারী পুলিশ কর্মকর্তারা জানতে পারেন ‘‌মৃত’‌ রুবির ফেসবুক চালু রয়েছে।এরপর ফেসবুককে কাজে লাগিয়েই রুবির ফোন ট্র্যাপ করে পুলিশ।

জানা যায়, দিল্লিতে রামু নামে এক ব্যক্তির সঙ্গে রয়েছে রুবি। গত বৃহস্পতিবার সেখান থেকে তাদের হাতেনাতে ধরা হয়।রুবি ও রামুকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি রুবির স্বামী রাহুলের বিরুদ্ধে সকল অভিযোগ তুলে নেওয়া হয়েছে। রুবির বাবা হরিপ্রসাদের বিরুদ্ধেও মামলা দায়ের করা হয়েছে। ‌

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: