মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

পদত্যাগ নিয়ে মুখ খুললেন পাপন



স্পোর্টস ডেস্ক:: সাকিব আল হাসানের নেতৃত্বে ক্রিকেটারদের আন্দোলন আর ধর্মঘটের ডাক দেয়ার মুহূর্ত থেকে দেশের ক্রিকেটের ভক্ত সমর্থক থেকে শুরু করে সর্বস্তরের মানুষ বিসিবি ও বোর্ড প্রধান নাজমুল হাসানের বিপক্ষে অবস্থান নিয়েছেন। এতে শুরু থেকেই তোপের মুখে আছেন বিসিবি বস।

এরপর সাকিব নিষিদ্ধ হবার মুহূর্ত থেকে বিসিবি আর নাজমুল হাসান পাপন বিরোধী মানসিকতা আরও চাঙ্গা হয়ে ওঠে। এতে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন অনেক ক্রিকেটপ্রেমীরাও। তাই তো দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা প্রধানের গোষ্ঠি উদ্ধারে ব্যস্ত হয়ে পড়েছেন সমর্থকেরা। শুক্রবার সন্ধ্যার পর রাত বাড়ার সঙ্গে সঙ্গে যোগ হয়েছিল বিসিবি সভাপতির ‘পদত্যাগে’র গুজব। হঠাৎ গুঞ্জন, নাজমুল হাসান পাপন বিসিবির সভাপতি পদ থেকে পদত্যাগ করেছেন।

এ ব্যাপারে বিসিবির একজন পরিচালক জানান, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পদত্যাগের কোনই কারণ নেই। এ খবরের ভিত্তিও নেই। তিনি আজ দিল্লি যাচ্ছেন বাংলাদেশ ও ভারত টি-টোয়েন্টি সিরিজে টিম বাংলাদেশকে অনুপ্রাণিত করতে।

আজ দুপুর ৩টার ফ্লাইটে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটি চেয়ারম্যান আকরাম খান, বোর্ড সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজন এবং প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু একসঙ্গে দিল্লি যাচ্ছেন।আগামীকাল দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে বাংলাদেশ ও ভারতের তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: