সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

পদত্যাগ করলেন সহকারী কোচ রিচার্ড হ্যালসল



স্পোর্টস ডেস্ক:: পদত্যাগ করলেন বাংলাদেশ দলের সহকারী কোচ রিচার্ড হ্যালসলও। আগে থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল, তার পদত্যাগের বিষয়ে। অবশেষে আজ বিসিবি থেকেই স্বীকার করা হলো, পদত্যাগ করেছেন হ্যালসল। বিসিবি জানিয়ে দিয়েছে, তারা হ্যালসলের পদত্যাগপত্রও গ্রহণ করে নিয়েছে।

শ্রীলঙ্কায় সদ্য সমাপ্ত নিদাহাস ট্রফির আগেই যখন বাংলাদশ দল প্রস্তুতি নিচ্ছিল, তখনই গুঞ্জন শোনা গিয়েছিল পদত্যাগ করতে পারেন চন্ডিকা হাথুরুসিংহের আমলে ফিল্ডিং কোচ থেকে সহকারী কোচে উন্নীত হওয়া রিচার্ড হ্যালসল। ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজ এবং শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের সময় রিচার্ড হ্যালসলকেই ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এরপর নিদাহাস ট্রফির দল ঘোষণা, প্রস্তুতি থেকে শুরু করে কোথাও ছিলেন হ্যালসল। ভারপ্রাপ্ত কোচ থেকে একেবারে সিরিজে ‘নাই’ হয়ে যাওয়ার পরই গুঞ্জনটা শুরু হয়েছিল। তখন জানা গিয়েছিল, ছুটি নিয়ে নিজের দেশ ইংল্যান্ড গেছেন বাংলাদেশ দলের এই কোচ। যদিও বাংলাদেশ দল শ্রীলঙ্কায় গিয়ে ভালো খেলার কারণে হ্যালসলের বিষয়টা বেমালুম ভুলে গিয়েছিল সবাই। এবার সত্যি সত্যি জানা গেলো, তিনি আর ফিরবেন না। পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন বিসিবির কাছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: