রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

পদত্যাগ করলেন সহকারী কোচ রিচার্ড হ্যালসল



স্পোর্টস ডেস্ক:: পদত্যাগ করলেন বাংলাদেশ দলের সহকারী কোচ রিচার্ড হ্যালসলও। আগে থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল, তার পদত্যাগের বিষয়ে। অবশেষে আজ বিসিবি থেকেই স্বীকার করা হলো, পদত্যাগ করেছেন হ্যালসল। বিসিবি জানিয়ে দিয়েছে, তারা হ্যালসলের পদত্যাগপত্রও গ্রহণ করে নিয়েছে।

শ্রীলঙ্কায় সদ্য সমাপ্ত নিদাহাস ট্রফির আগেই যখন বাংলাদশ দল প্রস্তুতি নিচ্ছিল, তখনই গুঞ্জন শোনা গিয়েছিল পদত্যাগ করতে পারেন চন্ডিকা হাথুরুসিংহের আমলে ফিল্ডিং কোচ থেকে সহকারী কোচে উন্নীত হওয়া রিচার্ড হ্যালসল। ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজ এবং শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের সময় রিচার্ড হ্যালসলকেই ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এরপর নিদাহাস ট্রফির দল ঘোষণা, প্রস্তুতি থেকে শুরু করে কোথাও ছিলেন হ্যালসল। ভারপ্রাপ্ত কোচ থেকে একেবারে সিরিজে ‘নাই’ হয়ে যাওয়ার পরই গুঞ্জনটা শুরু হয়েছিল। তখন জানা গিয়েছিল, ছুটি নিয়ে নিজের দেশ ইংল্যান্ড গেছেন বাংলাদেশ দলের এই কোচ। যদিও বাংলাদেশ দল শ্রীলঙ্কায় গিয়ে ভালো খেলার কারণে হ্যালসলের বিষয়টা বেমালুম ভুলে গিয়েছিল সবাই। এবার সত্যি সত্যি জানা গেলো, তিনি আর ফিরবেন না। পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন বিসিবির কাছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: