রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

পদত্যাগ করলেন এমপি তালুকদার আবদুল খালেক



নিউজ ডেস্ক::সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন বাগেরহাট-৩ আসন থেকে নির্বাচিত তালুকদার আবদুল খালেক। মঙ্গলবার (১০ এপ্রিল) তিনি স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কাছে পদত্যাগ করেন। এর ফলে তার আসন শূন্য ঘোষণা করেছেন স্পিকার। জাতীয় সংসদ চলাকালীন সময় তিনি ওই আসন শুন্য সংক্রান্ত ঘোষণা পাঠ করেন।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মনোনিত হওয়ায় এমপি পদ ছেড়ে দিলেন তালুকদার আবদুল খালেক। এর আগে সোমবার সংসদের সহকর্মীদের কাছ থেকে বিদায় নিয়েছেন তিনি। এসময় তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন। আগামী দু’এক দিনের মধ্যে স্পিকারেরর কাছে পদত্যাগ করবেনও বলেও সেদিন তিনি জানান।

সেদিনি কান্নাজড়িত কণ্ঠে তালুকদার খালেক বলেন, আমি এই সংসদে ১৯৯১, ৯৬ এবং ২০০১ নির্বাচনে জয়ী হই। এরপর ২০১৪ সালে বাগেরহাট-৩ থেকে পুনরায় নির্বাচিত হয়েছি। আমি ২০০৮ সালে আওয়ামী লীগের পক্ষ থেকে খুলনা সিটি করপোরেশনে মেয়র হিসেবে জয় লাভ করি। তবে ২০১৩ সালে জয় লাভ করতে পারিনি। পরবর্তিতে আবারও সংসদ সদস্য নির্বাচিত হই’।

প্রসঙ্গত, আগামী ১৫ মে খুলনা সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: