শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

পদত্যাগ করলেন এমপি তালুকদার আবদুল খালেক



নিউজ ডেস্ক::সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন বাগেরহাট-৩ আসন থেকে নির্বাচিত তালুকদার আবদুল খালেক। মঙ্গলবার (১০ এপ্রিল) তিনি স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কাছে পদত্যাগ করেন। এর ফলে তার আসন শূন্য ঘোষণা করেছেন স্পিকার। জাতীয় সংসদ চলাকালীন সময় তিনি ওই আসন শুন্য সংক্রান্ত ঘোষণা পাঠ করেন।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মনোনিত হওয়ায় এমপি পদ ছেড়ে দিলেন তালুকদার আবদুল খালেক। এর আগে সোমবার সংসদের সহকর্মীদের কাছ থেকে বিদায় নিয়েছেন তিনি। এসময় তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন। আগামী দু’এক দিনের মধ্যে স্পিকারেরর কাছে পদত্যাগ করবেনও বলেও সেদিন তিনি জানান।

সেদিনি কান্নাজড়িত কণ্ঠে তালুকদার খালেক বলেন, আমি এই সংসদে ১৯৯১, ৯৬ এবং ২০০১ নির্বাচনে জয়ী হই। এরপর ২০১৪ সালে বাগেরহাট-৩ থেকে পুনরায় নির্বাচিত হয়েছি। আমি ২০০৮ সালে আওয়ামী লীগের পক্ষ থেকে খুলনা সিটি করপোরেশনে মেয়র হিসেবে জয় লাভ করি। তবে ২০১৩ সালে জয় লাভ করতে পারিনি। পরবর্তিতে আবারও সংসদ সদস্য নির্বাচিত হই’।

প্রসঙ্গত, আগামী ১৫ মে খুলনা সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: