বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জানাজার জন্য জায়ানের মরদেহ চেয়ারম্যান বাড়ি মাঠে  » «   ফেনীর এসপি-ওসিসহ ৪০ জনকে জিজ্ঞাসাবাদ  » «   শেখ হাসিনা আমাকে প্রতিবছর মিষ্টি পাঠান : মোদি  » «   ‘বেলা তুমি বিয়ে করে ফেলো, আমি সেশনজটে আটকে গেছি’  » «   ২২ মে শুরু ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি  » «   রোহিঙ্গা ক্যাম্পে আগুনে মসজিদসহ ৩০টি ঘর পুড়ে ছাই  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে হাইকোর্টে রিট  » «   টুইটারে ফলোয়ার কমছে ট্রাম্পের, কারণ জানতে বৈঠক  » «   দেশে পৌঁছেছে জায়ানের মরদেহ  » «   বারাক ওবামাকে হত্যার জন্য প্রশিক্ষণ নিচ্ছিল যারা  » «   জায়ানকে শেষবারের মতো দেখতে যাবেন দাদু শেখ হাসিনা  » «   যুদ্ধাপরাধের দায়ে নেত্রকোনার দুই রাজাকারের ফাঁসির আদেশ  » «   হবিগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা-মোবাইল লুট  » «   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯, গ্রেপ্তার ৫৮  » «   রানা প্লাজা ট্র্যাজেডির ৬ বছর, কূলকিনারা হয়নি মামলার  » «  

পদত্যাগ করলেন এমপি তালুকদার আবদুল খালেক



নিউজ ডেস্ক::সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন বাগেরহাট-৩ আসন থেকে নির্বাচিত তালুকদার আবদুল খালেক। মঙ্গলবার (১০ এপ্রিল) তিনি স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কাছে পদত্যাগ করেন। এর ফলে তার আসন শূন্য ঘোষণা করেছেন স্পিকার। জাতীয় সংসদ চলাকালীন সময় তিনি ওই আসন শুন্য সংক্রান্ত ঘোষণা পাঠ করেন।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মনোনিত হওয়ায় এমপি পদ ছেড়ে দিলেন তালুকদার আবদুল খালেক। এর আগে সোমবার সংসদের সহকর্মীদের কাছ থেকে বিদায় নিয়েছেন তিনি। এসময় তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন। আগামী দু’এক দিনের মধ্যে স্পিকারেরর কাছে পদত্যাগ করবেনও বলেও সেদিন তিনি জানান।

সেদিনি কান্নাজড়িত কণ্ঠে তালুকদার খালেক বলেন, আমি এই সংসদে ১৯৯১, ৯৬ এবং ২০০১ নির্বাচনে জয়ী হই। এরপর ২০১৪ সালে বাগেরহাট-৩ থেকে পুনরায় নির্বাচিত হয়েছি। আমি ২০০৮ সালে আওয়ামী লীগের পক্ষ থেকে খুলনা সিটি করপোরেশনে মেয়র হিসেবে জয় লাভ করি। তবে ২০১৩ সালে জয় লাভ করতে পারিনি। পরবর্তিতে আবারও সংসদ সদস্য নির্বাচিত হই’।

প্রসঙ্গত, আগামী ১৫ মে খুলনা সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: