শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

‘পদত্যাগের বিষয়ে কিছুই জানি না’



নিউজ ডেস্ক:: ‘প্রধান বিচারপতির পদত্যাগের বিষয়ে কিছুই জানি না। তার ছুটির প্রেক্ষিতে প্রধান বিচারপতির কার্যভার পালনের দায়িত্ব দেওয়া রয়েছে একজনকে। তিনি দায়িত্ব পালন করে যাবেন’ বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শনিবার (১১ নভেম্বর) বাংলাদেশ বার কাউন্সিলের নতুন আইনজীবীদের সনদ প্রদান অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে ২০১২ সালের পর থেকে বার কাউন্সিলে অন্তর্ভূক্ত আইনজীবীদের সনদ প্রদান করা হয়।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার পদত্যাগের খবরের বিষয়ে আনিসুল হক বলেন, ‘এখন পর্যন্ত আমি কিছুই জানি না। সুতরাং, এ বিষয়ে আমি কিছুই বলতে পারবো না’।

‘বিচারপতি সিনহার ছুটি শুক্রবার (১০ নভেম্বর) শেষ হয়ে গেছে। এ অবস্থায় কি দাড়াচ্ছে?’- প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘সংবিধানের ৯৭ অনুচ্ছেদ অনুসারে প্রধান বিচারপতির কার্যভার পালনের দায়িত্ব দেওয়া রয়েছে একজনকে (বিচারপতি মো. আবদুল ওয়াহ্‌হাব মিঞা)। তিনি দায়িত্ব পালন করে যাবেন’।

বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান আবদুল বাসেত মজুমদারের সভাপতিত্বে সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহ্‌হাব মিঞা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: