মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

‘পদত্যাগের বিষয়ে কিছুই জানি না’



নিউজ ডেস্ক:: ‘প্রধান বিচারপতির পদত্যাগের বিষয়ে কিছুই জানি না। তার ছুটির প্রেক্ষিতে প্রধান বিচারপতির কার্যভার পালনের দায়িত্ব দেওয়া রয়েছে একজনকে। তিনি দায়িত্ব পালন করে যাবেন’ বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শনিবার (১১ নভেম্বর) বাংলাদেশ বার কাউন্সিলের নতুন আইনজীবীদের সনদ প্রদান অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে ২০১২ সালের পর থেকে বার কাউন্সিলে অন্তর্ভূক্ত আইনজীবীদের সনদ প্রদান করা হয়।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার পদত্যাগের খবরের বিষয়ে আনিসুল হক বলেন, ‘এখন পর্যন্ত আমি কিছুই জানি না। সুতরাং, এ বিষয়ে আমি কিছুই বলতে পারবো না’।

‘বিচারপতি সিনহার ছুটি শুক্রবার (১০ নভেম্বর) শেষ হয়ে গেছে। এ অবস্থায় কি দাড়াচ্ছে?’- প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘সংবিধানের ৯৭ অনুচ্ছেদ অনুসারে প্রধান বিচারপতির কার্যভার পালনের দায়িত্ব দেওয়া রয়েছে একজনকে (বিচারপতি মো. আবদুল ওয়াহ্‌হাব মিঞা)। তিনি দায়িত্ব পালন করে যাবেন’।

বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান আবদুল বাসেত মজুমদারের সভাপতিত্বে সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহ্‌হাব মিঞা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: