শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

পথভোলা কিশোরীকে বন্ধুর ধর্ষণ!



আন্তর্জাতিক ডেস্ক::পথ ভুলে যাওযায় এক কিশোরী বাড়ি ফিরতে তার বন্ধুকে ফোন করে ডেকে আনেন স্টেশনে। বিপদে পরে যাকে সে ভরসা করে ডেকে এনেছিলেন, সেই বন্ধুই তাকে এতো বড় সর্বনাশ করবে তা হয়তো ভাবেনি ওই কিশোরী।

কলকাতার হাওড়া স্টেশনে এ ঘটনাটি ঘটেছে।

ওই কিশোরী রিষড়ায় বাড়ি ফিরতে বন্ধুকে ফোন করে হাওড়া স্টেশনে ডাকে। কিন্তু সেই বন্ধু তাকে বাড়িতে নেয়ার বদলে বিহারের হাজিপুরে নিয়ে যায়। তারপর এক আত্মীয়ের বাড়িতে রেখে দিনের পর দিন ধর্ষণ করে। এরপর মাস দু’য়েক বাদে ছেড়ে দেয় বিহারের পথে।

এদিকে, হাজিপুর স্টেশনে পুলিশের সন্দেহ হওয়ায় ওই কিশোরীকে ধরে হোমে পাঠায়। হোম কর্তৃপক্ষ এ সময় বাড়ির লোককে খবর পাঠালে উদ্ধার হয় ওই কিশোরী।

এরপর নির্যাতিতা কিশোরীর অভিযোগের ভিত্তিতে রিষড়া থেকে নবীন সিং নামের এক যুবককে গ্রেফতার করেছে হাওড়া রেল পুলিশ।

জানা গেছে, গত ২১ মার্চ রিষড়া থেকে কলকাতায় আসার পর মায়ের সঙ্গে ওই কিশোরীর ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর কিশোরী হাওড়া স্টেশন থেকে বন্ধু নবীন সিংকে মোবাইলে ফোন করে বিষয়টি জানায়। বন্ধু নবীন তাকে স্টেশনে অপেক্ষা করতে বলে। তারপর বাড়ি ফিরিয়ে নেয়ার অছিলায় বিহারের হাজিপুরে জামাইবাবুর বাড়িতে নিয়ে যায়। এখানে দিনের পর দিন ওই কিশোরীকে ধর্ষণ করে। এরপর ৩ মে হাজিপুর স্টেশনে ছেড়ে দেয় তাকে।

এরপর ওই কিশোরীর শেষ ঠিকানা হয় হোমে। বাড়ি ফেরার পর বাড়ির লোকজন চন্দনগর কমিশনারেটে অভিযোগ দায়ের করে। হাওড়া রেল পুলিশে কেসটি স্থানান্তরিত করা হয়। এর পরই গ্রেফতার করা হয় নবীন সিংকে।

সোমবার অভিযুক্ত নবীনকে জেল হেফাজতে পাঠায় আদালত। খুব শিগগিরি কিশোরীর মেডিকেল পরীক্ষা করা হবে বলে জানা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: