বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

পথভোলা কিশোরীকে বন্ধুর ধর্ষণ!



আন্তর্জাতিক ডেস্ক::পথ ভুলে যাওযায় এক কিশোরী বাড়ি ফিরতে তার বন্ধুকে ফোন করে ডেকে আনেন স্টেশনে। বিপদে পরে যাকে সে ভরসা করে ডেকে এনেছিলেন, সেই বন্ধুই তাকে এতো বড় সর্বনাশ করবে তা হয়তো ভাবেনি ওই কিশোরী।

কলকাতার হাওড়া স্টেশনে এ ঘটনাটি ঘটেছে।

ওই কিশোরী রিষড়ায় বাড়ি ফিরতে বন্ধুকে ফোন করে হাওড়া স্টেশনে ডাকে। কিন্তু সেই বন্ধু তাকে বাড়িতে নেয়ার বদলে বিহারের হাজিপুরে নিয়ে যায়। তারপর এক আত্মীয়ের বাড়িতে রেখে দিনের পর দিন ধর্ষণ করে। এরপর মাস দু’য়েক বাদে ছেড়ে দেয় বিহারের পথে।

এদিকে, হাজিপুর স্টেশনে পুলিশের সন্দেহ হওয়ায় ওই কিশোরীকে ধরে হোমে পাঠায়। হোম কর্তৃপক্ষ এ সময় বাড়ির লোককে খবর পাঠালে উদ্ধার হয় ওই কিশোরী।

এরপর নির্যাতিতা কিশোরীর অভিযোগের ভিত্তিতে রিষড়া থেকে নবীন সিং নামের এক যুবককে গ্রেফতার করেছে হাওড়া রেল পুলিশ।

জানা গেছে, গত ২১ মার্চ রিষড়া থেকে কলকাতায় আসার পর মায়ের সঙ্গে ওই কিশোরীর ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর কিশোরী হাওড়া স্টেশন থেকে বন্ধু নবীন সিংকে মোবাইলে ফোন করে বিষয়টি জানায়। বন্ধু নবীন তাকে স্টেশনে অপেক্ষা করতে বলে। তারপর বাড়ি ফিরিয়ে নেয়ার অছিলায় বিহারের হাজিপুরে জামাইবাবুর বাড়িতে নিয়ে যায়। এখানে দিনের পর দিন ওই কিশোরীকে ধর্ষণ করে। এরপর ৩ মে হাজিপুর স্টেশনে ছেড়ে দেয় তাকে।

এরপর ওই কিশোরীর শেষ ঠিকানা হয় হোমে। বাড়ি ফেরার পর বাড়ির লোকজন চন্দনগর কমিশনারেটে অভিযোগ দায়ের করে। হাওড়া রেল পুলিশে কেসটি স্থানান্তরিত করা হয়। এর পরই গ্রেফতার করা হয় নবীন সিংকে।

সোমবার অভিযুক্ত নবীনকে জেল হেফাজতে পাঠায় আদালত। খুব শিগগিরি কিশোরীর মেডিকেল পরীক্ষা করা হবে বলে জানা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: