সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

পত্নীতলায় রফিকুল ইসলাম লিটনের নেতৃত্বে পিকনিক



মাসুদ রানা,পত্নীতলা ( নওগাঁ) প্রতিনিধি : নওগাঁ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও আগামি জাতীয় নির্বাচনে এমপি মনোনয়ন প্রত্যাশী তরুণ , উদীয়মান বিএনপি নেতা রফিকুল ইসলাম লিটনের নেতৃত্বে শুক্রবার দিনব্যাপি  উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড ধামইর রোডে  মুগ্ধ স্কয়ার চাইনিজ রেষ্টুরেন্ট ও কমিউনিটি সেন্টারে  এ  পিকনিক অনুষ্ঠিত হয়েছে।

এ জেড মিজান ও আল আমিনের সঞ্চালনায়  এ সময় প্রধান অতিথিতি হিসাবে  ছিলেন বিশষ্টি ব্যবসায়ী ও শিল্পপতি  আবু মুসা ,  আরো উপস্থিত ছিলেন , থানা বিএনপির সাবেক সভাপতি মাসুদ করিম সরকার, থানা যুব দলের সভাপতি ও নজিপুর ইউপির সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান মিন্টু, নজিপুর পৌরসভার  সাবেক মেয়র আনোয়ার হেসেন ,   নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির সভাপতি শহিদুল আলম বেন্টু  , নজিপুর পৌর বিএনপির দপ্তর সম্পাদক ও নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির সাধারণ সম্পাদক এ.জেড মিজান, বিএনপি  নেতা কৃষনপুর কলেজের শিক্ষক   মাসুদ রানা, জাহাঙ্গীর আলম ও শিবপুর বরেন্দ্র কলেজের প্রভাষক  এস কে পিন্টু , সাপেল ,জামিল , সোহেল রানা  , বিশিষ্ট ব্যবসায়ী কামাল হোসেন , ,আবু সায়েম, মুসা ,টিপু সুলতান , আকবর আলী  প্রমুখ। এসময় উপজেলার ইউনিয়ন পর্যায়ের ও নজিপুর পৌর বিএনপির নেতা- কর্মিরা   ও বণিক কমিটির সদস্যবৃন্দ,সাংবাদিক ও সুধিজনরা  এবং তাদেও পরিবারের সদস্যরা  উপস্থিত  ছিলেন।

লাঞ্চ ,লাকী কুপন, কৌতুক ,নাচ গান , পুরস্কার বিতরণী সহ   বর্নীল আয়োজনে সাজানো হয়েছিল অনুষ্ঠান । এতে “ব্লু স্কাই ব্যান্ড ” এর অংশগ্রহনে গান পরিবেশন করেন  বাংলাদেশ বেতারের সুরেলা কন্ঠ শিল্পী ও নজিপুরের কৃতি সন্তান  পান্না . মিরাক্কেল -৭ খ্যাত কমেডিয়ান তানভীর, বিদ্যুত,  তুষার ,ফারিয়া সহ স্থানিয় শিলপীরা , এ সময়  বিশিষ্ট ব্যবসায়ী কামাল হেসেন নিত্য পরিবেশন করে সকলের মন জয় করে নেন ।

সব শেষে তরুন উদিয়মান নেতা রফিকুল ইসলাম লিটন ও তার সহধর্মিনী অতিথি ও নেতা র্কমীদের হাতে পুরস্কার তুলে দেন  এবং লটারী ড্র এর মাধ্যমে শেষ হয় নেতা কর্মীদের  মিলন মেলা ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: