বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের ‘বিরোধিতায়’ ১১ জেলায় বাস চালানো বন্ধ  » «   নগরীতে ৪৫ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে পিয়াজ, ক্রেতাদের দীর্ঘ লাইন  » «   বলিভিয়ার অশান্তির নেপথ্যে ‘সাদা সোনা’, যা পরবর্তী বিশ্বের আকাঙ্ক্ষিত বস্তু  » «   আবরার হত্যা: পলাতক চারজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   ‘অপকর্মে’ সংকুচিত দ. কোরিয়ার শ্রমবাজার  » «   ৩০০ টাকার পিয়াজ সরকারের দিনবদলের সনদ: ডাকসু ভিপি নুর  » «   অযোধ্যা রায় পুনর্বিবেচনার আবেদন করছে মুসলিমরা  » «   ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «  

পত্নীতলার ঘুটু কারাগার থেকে মুক্তি পেয়েই পুনর্বাসনে রিকশা !



মোঃ মাসুদ রানা ,পত্নীতলা( নওগাঁ) প্রতিনিধি ঃ গত ছয় মাস যাবত গাঁজা সেবনের অপরাধে কারাগার বন্ধি থাকার পর রবিবার সকাল ১০টায় নওগাঁ জেলা কারাগার থেকে মুক্ত হন ঘুটু চন্দ্র বর্মন (৩৬)।
তিনি পত্নীতলা উপজেলার কয়রাপুর গ্রামের মৃত দিগেন চন্দ্র বর্মনের ছেলে। তাকে সুস্থ জীবনে ফিরে পেতে এবং কর্মসংস্থানের লক্ষে অপরাধী সংশোধন ও পুনর্বাসনে প্রকল্প থেকে একটি রিকশা ভ্যান দেওয়া হয়।
রবিবার সকালে জেলা সমাজ সেবা কার্যালয় থেকে কারাগার গেটে তাকে রিকশাটি দেওয়ার সময় উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা পলিশ সুপার শাহ আলম খান, ডেপুটি জেলার আমিরুল ইসলাম ও জেলা সমাজসেবা উপ-পরিচালক নূর মোহাম্মদ প্রমূখ।
কারাগার মুক্ত ঘুটু চন্দ্র বর্মন বলেন, এক সময় আমি খড়ের ব্যবসা করতাম। কেনা-বেচার পর লাভ বেশ ভালই ছিল। আর তা দিয়ে চলত আমার সংসার। বাড়িতে স্ত্রী ও দুই ছেলে। বাবা- মা অনেক আগেই মারা গেছে। বন্ধুদের পাল্লায় পড়ে মাদকাসক্ত গাঁজা সেবন করতাম। এদিয়ে দুই বার কারাগার ভোগ করলাম শুধু গাঁজা সেবনের জন্য। সুস্থ জীবন ফিরে পেতে ও গাঁজা না সেবনের জন্য প্রতিশ্রুতি দিয়েছি। জেলখানা থেকে একটা রিকশা দিয়েছে আয় রোজগারের জন্য। এই জন্য আমি তাদের সবাইকে ধন্যবাদ জানাই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: