রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরি পেলেন সিলেটের অর্ধশতাধিক প্রতিবন্ধী  » «   ‘নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী’  » «   কফি আনানের মৃত্যুতে স্পিকারের শোক  » «   চীন থেকে ফিরে ঠান্ডা মাথায় সাবেক স্বামীকে খুন!  » «   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «  

নয়াপল্টনে রিজভী‘শেখ হাসিনা আইনগতভাবে অবৈধ প্রধানমন্ত্রী’



নিউজ ডেস্ক::বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ষোড়শ সংশোধনীর পর্যবেক্ষণ যদি রায়ের অংশ হয় সেক্ষেত্রে বর্তমান প্রধানমন্ত্রী, সংসদ ও সরকার অবৈধ।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী একে তো ২০১৪ সালের ৫ জানুয়ারির পর থেকে অবৈধ প্রধানমন্ত্রী। এখন তিনি আইনগতভাবে ঘোষিত অবৈধ প্রধানমন্ত্রী।

সোমবার (২৮ আগস্ট) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল।

বিএনপির এই মুখপাত্র বলেন, ‘ভয়ঙ্কর অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে এই সরকার জড়িত। তাদের কাজ হচ্ছে একজন যা বলবেন তাই করবেন। সবার অস্তিত্ব থাকবে, কিন্তু প্রাণ থাকবে না। থাকবে একক কর্তৃত্ববাদ।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার উদ্দেশ্যে রিজভী বলেন, ‘আপনি আপনার সিদ্ধান্তে অটল থাকলে ইতিহাসে বীর হবেন। আর সরে গেলে মানুষের মাঝে আপনার যে অবস্থান তা থাকবে না। কারণ আওয়ামী লীগ আপনাকে নতজানু করতে চাচ্ছে।’

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ আজম খান, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, বিএনপি নেতা এবিএম মোশাররফ হোসেন ও মীর সরাফত আলী সপু প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: