বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

নয়াপল্টনে রিজভী‘শেখ হাসিনা আইনগতভাবে অবৈধ প্রধানমন্ত্রী’



নিউজ ডেস্ক::বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ষোড়শ সংশোধনীর পর্যবেক্ষণ যদি রায়ের অংশ হয় সেক্ষেত্রে বর্তমান প্রধানমন্ত্রী, সংসদ ও সরকার অবৈধ।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী একে তো ২০১৪ সালের ৫ জানুয়ারির পর থেকে অবৈধ প্রধানমন্ত্রী। এখন তিনি আইনগতভাবে ঘোষিত অবৈধ প্রধানমন্ত্রী।

সোমবার (২৮ আগস্ট) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল।

বিএনপির এই মুখপাত্র বলেন, ‘ভয়ঙ্কর অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে এই সরকার জড়িত। তাদের কাজ হচ্ছে একজন যা বলবেন তাই করবেন। সবার অস্তিত্ব থাকবে, কিন্তু প্রাণ থাকবে না। থাকবে একক কর্তৃত্ববাদ।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার উদ্দেশ্যে রিজভী বলেন, ‘আপনি আপনার সিদ্ধান্তে অটল থাকলে ইতিহাসে বীর হবেন। আর সরে গেলে মানুষের মাঝে আপনার যে অবস্থান তা থাকবে না। কারণ আওয়ামী লীগ আপনাকে নতজানু করতে চাচ্ছে।’

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ আজম খান, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, বিএনপি নেতা এবিএম মোশাররফ হোসেন ও মীর সরাফত আলী সপু প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: