শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

নয়াপল্টনে রিজভী‘শেখ হাসিনা আইনগতভাবে অবৈধ প্রধানমন্ত্রী’



নিউজ ডেস্ক::বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ষোড়শ সংশোধনীর পর্যবেক্ষণ যদি রায়ের অংশ হয় সেক্ষেত্রে বর্তমান প্রধানমন্ত্রী, সংসদ ও সরকার অবৈধ।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী একে তো ২০১৪ সালের ৫ জানুয়ারির পর থেকে অবৈধ প্রধানমন্ত্রী। এখন তিনি আইনগতভাবে ঘোষিত অবৈধ প্রধানমন্ত্রী।

সোমবার (২৮ আগস্ট) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল।

বিএনপির এই মুখপাত্র বলেন, ‘ভয়ঙ্কর অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে এই সরকার জড়িত। তাদের কাজ হচ্ছে একজন যা বলবেন তাই করবেন। সবার অস্তিত্ব থাকবে, কিন্তু প্রাণ থাকবে না। থাকবে একক কর্তৃত্ববাদ।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার উদ্দেশ্যে রিজভী বলেন, ‘আপনি আপনার সিদ্ধান্তে অটল থাকলে ইতিহাসে বীর হবেন। আর সরে গেলে মানুষের মাঝে আপনার যে অবস্থান তা থাকবে না। কারণ আওয়ামী লীগ আপনাকে নতজানু করতে চাচ্ছে।’

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ আজম খান, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, বিএনপি নেতা এবিএম মোশাররফ হোসেন ও মীর সরাফত আলী সপু প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: