শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবলিক পরীক্ষার সব ফি দেবে সরকার  » «   বাচ্চারা সরিয়ে নিয়ে যাচ্ছে ইভিএম, দাবি লালুপুত্রের  » «   আগামীকাল প্রাথমিকের প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষা  » «   পরাজিত হওয়া মানেই হার নয়: মমতা  » «   কুলাউড়ায় ওজন বাড়াতে চিংড়িতে বিষাক্ত জেলি!  » «   শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণ: ‘আমাকে ছেড়ে দাও, আমি রোজা রাখছি’  » «   কিছুটা সময় লাগলেও ইসরাইল-আমেরিকার পতন অনিবার্য: ধর্মীয় নেতা  » «   মেয়াদোত্তীর্ণ সেমাই ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি: সিলেটে ওয়েল ফুডকে ৭০ হাজার টাকা জরিমানা  » «   একক দল হিসেবেই ম্যাজিক ফিগারে মোদির বিজেপি!  » «   পারিবারিক কলহে সৎ মাকে কুপিয়ে জখম করেছে ছেলে  » «   রাজস্ব কর্মকর্তা হিসেবে ১০ হাজার শিক্ষার্থীকে নিয়োগ দেয়া হবে: অর্থমন্ত্রী  » «   পবিত্র কোরআন কেটে ভেতরে ইয়াবা পাচার, ৩ রোহিঙ্গা আটক  » «   গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চার জন নিহত  » «   খালেদার কারামুক্তি, এবারও ‘হ্যান্ডল’ করতে পারেনি বিএনপি!  » «   বালিশ মাসুদের খোলা চিঠি  » «  

নয়াপল্টনে রিজভী‘শেখ হাসিনা আইনগতভাবে অবৈধ প্রধানমন্ত্রী’



নিউজ ডেস্ক::বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ষোড়শ সংশোধনীর পর্যবেক্ষণ যদি রায়ের অংশ হয় সেক্ষেত্রে বর্তমান প্রধানমন্ত্রী, সংসদ ও সরকার অবৈধ।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী একে তো ২০১৪ সালের ৫ জানুয়ারির পর থেকে অবৈধ প্রধানমন্ত্রী। এখন তিনি আইনগতভাবে ঘোষিত অবৈধ প্রধানমন্ত্রী।

সোমবার (২৮ আগস্ট) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল।

বিএনপির এই মুখপাত্র বলেন, ‘ভয়ঙ্কর অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে এই সরকার জড়িত। তাদের কাজ হচ্ছে একজন যা বলবেন তাই করবেন। সবার অস্তিত্ব থাকবে, কিন্তু প্রাণ থাকবে না। থাকবে একক কর্তৃত্ববাদ।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার উদ্দেশ্যে রিজভী বলেন, ‘আপনি আপনার সিদ্ধান্তে অটল থাকলে ইতিহাসে বীর হবেন। আর সরে গেলে মানুষের মাঝে আপনার যে অবস্থান তা থাকবে না। কারণ আওয়ামী লীগ আপনাকে নতজানু করতে চাচ্ছে।’

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ আজম খান, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, বিএনপি নেতা এবিএম মোশাররফ হোসেন ও মীর সরাফত আলী সপু প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: