সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «  

নৌকা ভাসতে ভাসতে জয়ের বন্দরে ভিড়বেই : কাদের



নিউজ ডেস্ক:: নৌকা ভাসতে ভাসতে আগামী বিজয়ের মাসে বিজয়ের পতাকা নিয়ে জয়ের বন্দরে ভিড়বে বলে আশাবাদ ব্যক্ত করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।বৃহস্পতিবার সকালে রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত সড়ক পরিবহনের নতুন ভবনের কাজ পরিদর্শনে গিয়ে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি দাবি করে নৌকা ভেসে যাবে।আসলেই তো নৌকা ভেসে আছে।এটা তো ডুবন্ত সাবমেরিন নয়, যে ডুবে আছে ভেসে যাবে।সড়ক পরিবহন আইন নিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সড়ক পরিবহন আইন আজ সংসদে উঠছে। এটা রোববার সংসদে ওঠার কথা ছিল। কিন্তু প্রধানমন্ত্রী আমাকে ও আইনমন্ত্রীকে ডেকে আজই উত্থাপন করতে নির্দেশ দেন। এ জন্য আজই আইনটি সংসদে উত্থাপন করবো। আশা করি এই অধিবেশনের শেষের দিকে আইনটি পাস হবে।

মির্জা ফখরুল ইসলামের জাতিসংঘে বৈঠক প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন নালিশ পার্টি, তাদের নাম হওয়া উচিত বাংলাদেশ নালিশ পার্টি। এটা একেবারেই যথার্থ, এটা তারা বার বার প্রমাণ করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: