শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

নৌকা ভাসতে ভাসতে জয়ের বন্দরে ভিড়বেই : কাদের



নিউজ ডেস্ক:: নৌকা ভাসতে ভাসতে আগামী বিজয়ের মাসে বিজয়ের পতাকা নিয়ে জয়ের বন্দরে ভিড়বে বলে আশাবাদ ব্যক্ত করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।বৃহস্পতিবার সকালে রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত সড়ক পরিবহনের নতুন ভবনের কাজ পরিদর্শনে গিয়ে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি দাবি করে নৌকা ভেসে যাবে।আসলেই তো নৌকা ভেসে আছে।এটা তো ডুবন্ত সাবমেরিন নয়, যে ডুবে আছে ভেসে যাবে।সড়ক পরিবহন আইন নিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সড়ক পরিবহন আইন আজ সংসদে উঠছে। এটা রোববার সংসদে ওঠার কথা ছিল। কিন্তু প্রধানমন্ত্রী আমাকে ও আইনমন্ত্রীকে ডেকে আজই উত্থাপন করতে নির্দেশ দেন। এ জন্য আজই আইনটি সংসদে উত্থাপন করবো। আশা করি এই অধিবেশনের শেষের দিকে আইনটি পাস হবে।

মির্জা ফখরুল ইসলামের জাতিসংঘে বৈঠক প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন নালিশ পার্টি, তাদের নাম হওয়া উচিত বাংলাদেশ নালিশ পার্টি। এটা একেবারেই যথার্থ, এটা তারা বার বার প্রমাণ করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: