সোমবার, ২২ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

নেপালে ফের বিমান দুর্ঘটনা, নিহত ৩



নিউজ ডেস্ক:: নেপালের লোকলা বিমানবন্দরে উড্ডয়নের সময় একটি বিমান বিধ্বস্ত হয়ে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত চারজন।আজ রোববার সকালে সামিট এয়ারের বিমানটি উড্ডয়নের সময় রানওয়েতে থাকা দুটি হেলিকপ্টারকে সজোরে ধাক্কা নিয়ে ৩০ থেকে ৪০ মিটার দূরে ছিটকে পড়ে বলে কাঠমান্ডু পোস্টের এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

ত্রিভুবন বিমানবন্দরের মুখপাত্র প্রতাপ বাবু তেওয়ারি জানিয়েছেন, নিহতদের মধ্যে একজন সহকারী পাইলট ও দুজন পুলিশ সদস্য। এর মধ্যে সহকারী পাইলট এস দুঙ্গানা এবং পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) রাম বাহাদুর খাদা ঘটনাস্থলেই মারা যান। আরেক এএসআই রুদ্র বাহাদুর শ্রেষ্ঠা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

লোকলা বিমানবন্দরকে পৃথিবীর অন্যতম কঠিন ও দুরূহ বলে চিহ্নিত করা হয়। এর আগে গত বছরের ১২ মার্চ কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলার একটি বিমান বিধ্বস্ত হলে ৭১ আরোহীর মধ্যে ৫১ জনের মৃত্যু হয়। এর মধ্যে চার ক্রুসহ ২৭ জন ছিলেন বাংলাদেশি।পাহাড়ে ঘেরা নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরকে বিশ্বের সবচেয়ে ঝুঁকিপূর্ণ বিমানবন্দরগুলোর একটি বিবেচনা করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: