বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুক্রবার শ্রীলঙ্কার মসজিদে হামলার হুমকি, নিরাপত্তা জোরদার  » «   মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রিতে হাইকোর্টের নিষেধাজ্ঞা  » «   নুসরাত হত্যা: তদন্তে বেরিয়ে আসছে পুলিশ কর্মকর্তাদের গাফিলতি  » «   সিলেটের সীমান্ত দিয়ে ঢুকছে রোগাক্রান্ত ভারতীয় গরু  » «   খালেদা জিয়া সরকারের আইনগত সহায়তা পাওয়ার যোগ্য নন: আইনমন্ত্রী  » «   পরীক্ষাকেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানি, ইনস্ট্রাক্টর কারাগারে  » «   নিউজিল্যান্ডের পার্মানেন্ট ভিসা পাচ্ছেন মুসলিমরা!  » «   জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন মহানগর হাকিম হরিদাস কুমার  » «   কান্নাজড়িত কণ্ঠে স্ত্রী-সন্তান হারানোর বর্ণনা দিলেন সুদেশ  » «   বহুদিন গোসল না করে অফিস করেছি: স্থানীয় সরকারমন্ত্রী  » «   দল বহিষ্কার করতে পারে জেনেই শপথ নিয়েছি: জাহিদুর রহমান  » «   এবার শ্রীলঙ্কায় আদালতের পাশে বোমা বিস্ফোরণ  » «   কবরের জন্য জমি চাইলে বন্দেমাতরম বলতেই হবে: বিজেপি  » «   এবার শপথ নিচ্ছেন বিএনপির জাহিদুর  » «  

নেপালে ফের বিমান দুর্ঘটনা, নিহত ৩



নিউজ ডেস্ক:: নেপালের লোকলা বিমানবন্দরে উড্ডয়নের সময় একটি বিমান বিধ্বস্ত হয়ে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত চারজন।আজ রোববার সকালে সামিট এয়ারের বিমানটি উড্ডয়নের সময় রানওয়েতে থাকা দুটি হেলিকপ্টারকে সজোরে ধাক্কা নিয়ে ৩০ থেকে ৪০ মিটার দূরে ছিটকে পড়ে বলে কাঠমান্ডু পোস্টের এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

ত্রিভুবন বিমানবন্দরের মুখপাত্র প্রতাপ বাবু তেওয়ারি জানিয়েছেন, নিহতদের মধ্যে একজন সহকারী পাইলট ও দুজন পুলিশ সদস্য। এর মধ্যে সহকারী পাইলট এস দুঙ্গানা এবং পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) রাম বাহাদুর খাদা ঘটনাস্থলেই মারা যান। আরেক এএসআই রুদ্র বাহাদুর শ্রেষ্ঠা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

লোকলা বিমানবন্দরকে পৃথিবীর অন্যতম কঠিন ও দুরূহ বলে চিহ্নিত করা হয়। এর আগে গত বছরের ১২ মার্চ কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলার একটি বিমান বিধ্বস্ত হলে ৭১ আরোহীর মধ্যে ৫১ জনের মৃত্যু হয়। এর মধ্যে চার ক্রুসহ ২৭ জন ছিলেন বাংলাদেশি।পাহাড়ে ঘেরা নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরকে বিশ্বের সবচেয়ে ঝুঁকিপূর্ণ বিমানবন্দরগুলোর একটি বিবেচনা করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: