সোমবার, ২০ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

নেইমারের বাবার এক সপ্তাহে আয় কত?



খেলাধুলা ডেস্ক::ব্রাজিলীয় সুপার স্টার নেইমার। সারা পৃথিবীতে তার নাম ছড়িয়ে পড়েছে। তার খেলা দেখার জন্য দর্শকেরা পাগলের মতো চেয়ে থাকেন। তার খেলার ধরণ পায়ের জাদু দেখে বার্সেলোনা তাকে কিনে নেয়। নেইমার খেলা করে কোটি কোটি টাকা উপার্জন করেন। আর মজার বিষয় হলো নেইমারের বাবা তার ছেলের চাইতে উপার্জন কম করেন না। পিতা-পুত্রের সম্পর্ক থাকলেও নেইমারের বাবার পেশাদার পরিচয় নেইমারের এজেন্টও তিনিই। ছেলের এজেন্ট গিরি তার একমাত্র পেশা! এই পেশার আয়-রোজগার দিয়েই চলে তার সংসার, জীবন-জীবিকা। নেইমারের এজেন্টের কাজ করে এবার আগামী এক সপ্তাহের মধ্যে তার পকেটে উঠতে যাচ্ছে ৬ কোটি ২০ লাখ ইউরো। বাংলাদেশী মুদ্রায় ৫৮৭ কোটি ৫৩ লাখ ৩৪ হাজার ৬১৪ টাকা!

বেশ কয়েকদিন ধরেই গণমাধ্যমে প্রকাশিত হচ্ছে, নেইমার বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিচ্ছে। দু-একদিনের মধ্যেই পিএসজির সঙ্গে তার চুক্তিটা হয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে। আর এরিই কারণে নেইমারের বাবার পকেটে মোটা অঙ্কের টাকার মালিক বনে যাচ্ছেন নেইমারের বাবা। গণমাধ্যমে প্রকাশ, গত মৌসুমে বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়নের জন্য আগামীকাল সোমবারই বার্সেলোনার পক্ষ থেকে নেইমার সান্তোস সিনিয়র পাচ্ছেন বকেয়া ২ কোটি ৬০ লাখ ইউরোর চেক।

পিএসজির সঙ্গে রেকর্ড চুক্তির ফি হিসেবে যাচ্ছেন আরও ৩ কোটি ৬০ ইউরো। কিন্তু এই পুরোটা একাই পাবেন না নেইমার সান্তোস জুনিয়র। এর কিছু অংশ ইসরায়েলি নাগরিক পিনি জাহাভের পকেটেও যাবে বলে জানা গেছে। কারণ, পিএসজির সঙ্গে রেকর্ড চুক্তির ব্যাপারে নেইমারের বাবার সঙ্গে দেন-দরবার করেছেন তিনিও।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: