বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

নেইমারের বাবার এক সপ্তাহে আয় কত?



খেলাধুলা ডেস্ক::ব্রাজিলীয় সুপার স্টার নেইমার। সারা পৃথিবীতে তার নাম ছড়িয়ে পড়েছে। তার খেলা দেখার জন্য দর্শকেরা পাগলের মতো চেয়ে থাকেন। তার খেলার ধরণ পায়ের জাদু দেখে বার্সেলোনা তাকে কিনে নেয়। নেইমার খেলা করে কোটি কোটি টাকা উপার্জন করেন। আর মজার বিষয় হলো নেইমারের বাবা তার ছেলের চাইতে উপার্জন কম করেন না। পিতা-পুত্রের সম্পর্ক থাকলেও নেইমারের বাবার পেশাদার পরিচয় নেইমারের এজেন্টও তিনিই। ছেলের এজেন্ট গিরি তার একমাত্র পেশা! এই পেশার আয়-রোজগার দিয়েই চলে তার সংসার, জীবন-জীবিকা। নেইমারের এজেন্টের কাজ করে এবার আগামী এক সপ্তাহের মধ্যে তার পকেটে উঠতে যাচ্ছে ৬ কোটি ২০ লাখ ইউরো। বাংলাদেশী মুদ্রায় ৫৮৭ কোটি ৫৩ লাখ ৩৪ হাজার ৬১৪ টাকা!

বেশ কয়েকদিন ধরেই গণমাধ্যমে প্রকাশিত হচ্ছে, নেইমার বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিচ্ছে। দু-একদিনের মধ্যেই পিএসজির সঙ্গে তার চুক্তিটা হয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে। আর এরিই কারণে নেইমারের বাবার পকেটে মোটা অঙ্কের টাকার মালিক বনে যাচ্ছেন নেইমারের বাবা। গণমাধ্যমে প্রকাশ, গত মৌসুমে বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়নের জন্য আগামীকাল সোমবারই বার্সেলোনার পক্ষ থেকে নেইমার সান্তোস সিনিয়র পাচ্ছেন বকেয়া ২ কোটি ৬০ লাখ ইউরোর চেক।

পিএসজির সঙ্গে রেকর্ড চুক্তির ফি হিসেবে যাচ্ছেন আরও ৩ কোটি ৬০ ইউরো। কিন্তু এই পুরোটা একাই পাবেন না নেইমার সান্তোস জুনিয়র। এর কিছু অংশ ইসরায়েলি নাগরিক পিনি জাহাভের পকেটেও যাবে বলে জানা গেছে। কারণ, পিএসজির সঙ্গে রেকর্ড চুক্তির ব্যাপারে নেইমারের বাবার সঙ্গে দেন-দরবার করেছেন তিনিও।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: