বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিএনসিসি নির্বাচন বন্ধ: যা বলল ইসি  » «   আইভীর পেছনে পিস্তল হাতে থাকা সুমন যুবদলের : শামীম ওসমান  » «   বিজয় মেলায় জুয়া, ইউএনও’কে ব্যবস্থা নিতে নির্দেশ  » «   ‘সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে’  » «   শরীরের কোথায় তিল থাকলে আয় হবে প্রচুর!  » «   সিলেটে চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা,পা পিছলে ট্রেনে কাটা পড়ে মৃত্যু  » «   নরসিংদীতে ১১ দফা দাবিতে ইউএমসি পাটকল শ্রমিকদের বিক্ষোভ  » «   ১৩০০ রোহিঙ্গা বিদ্রোহীর নাম বাংলাদেশকে দিয়েছে মিয়ানমার  » «   ‘স্যার আপনার প্রবলেম এখনই সল্‌ভ করে দিচ্ছি’  » «   মৌসুমি হামিদের গোপন মেসেজ ফাঁস করলেন ফারিয়া!  » «   প্রণব মুখার্জিকে জার্সি উপহার দিলেন সাকিব  » «   বৌদ্ধদের ওপর গুলি, বহু হতাহত!  » «   ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার  » «   ১০ বছরে ২৯৫ কোটি ২২ লাখ ১৩ হাজার ৬৪ বই বিতরণ  » «   দুর্বল জিম্বাবুয়ের বিপক্ষে হারল হাথুরুসিংহের শ্রীলঙ্কা  » «  

নেইমারের বাবার এক সপ্তাহে আয় কত?



খেলাধুলা ডেস্ক::ব্রাজিলীয় সুপার স্টার নেইমার। সারা পৃথিবীতে তার নাম ছড়িয়ে পড়েছে। তার খেলা দেখার জন্য দর্শকেরা পাগলের মতো চেয়ে থাকেন। তার খেলার ধরণ পায়ের জাদু দেখে বার্সেলোনা তাকে কিনে নেয়। নেইমার খেলা করে কোটি কোটি টাকা উপার্জন করেন। আর মজার বিষয় হলো নেইমারের বাবা তার ছেলের চাইতে উপার্জন কম করেন না। পিতা-পুত্রের সম্পর্ক থাকলেও নেইমারের বাবার পেশাদার পরিচয় নেইমারের এজেন্টও তিনিই। ছেলের এজেন্ট গিরি তার একমাত্র পেশা! এই পেশার আয়-রোজগার দিয়েই চলে তার সংসার, জীবন-জীবিকা। নেইমারের এজেন্টের কাজ করে এবার আগামী এক সপ্তাহের মধ্যে তার পকেটে উঠতে যাচ্ছে ৬ কোটি ২০ লাখ ইউরো। বাংলাদেশী মুদ্রায় ৫৮৭ কোটি ৫৩ লাখ ৩৪ হাজার ৬১৪ টাকা!

বেশ কয়েকদিন ধরেই গণমাধ্যমে প্রকাশিত হচ্ছে, নেইমার বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিচ্ছে। দু-একদিনের মধ্যেই পিএসজির সঙ্গে তার চুক্তিটা হয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে। আর এরিই কারণে নেইমারের বাবার পকেটে মোটা অঙ্কের টাকার মালিক বনে যাচ্ছেন নেইমারের বাবা। গণমাধ্যমে প্রকাশ, গত মৌসুমে বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়নের জন্য আগামীকাল সোমবারই বার্সেলোনার পক্ষ থেকে নেইমার সান্তোস সিনিয়র পাচ্ছেন বকেয়া ২ কোটি ৬০ লাখ ইউরোর চেক।

পিএসজির সঙ্গে রেকর্ড চুক্তির ফি হিসেবে যাচ্ছেন আরও ৩ কোটি ৬০ ইউরো। কিন্তু এই পুরোটা একাই পাবেন না নেইমার সান্তোস জুনিয়র। এর কিছু অংশ ইসরায়েলি নাগরিক পিনি জাহাভের পকেটেও যাবে বলে জানা গেছে। কারণ, পিএসজির সঙ্গে রেকর্ড চুক্তির ব্যাপারে নেইমারের বাবার সঙ্গে দেন-দরবার করেছেন তিনিও।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: