সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

নেইমারকে কিংবদন্তি ম্যারাডোনার পরামর্শ



খেলাধুলা ডেস্ক::চলতি রাশিয়া বিশ্বকাপে নেইমারের অভিনয় বিতর্ক এখন তুঙ্গে। বারবার উঠে আসছে নেইমারের মাঠে পড়ে যাওয়া। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচিত হচ্ছেন তিনি।

সোমবার (২ জুলাই) দ্বিতীয় রাউন্ডে মেক্সিকোর বিপক্ষে গোল করে এবং গোল করিয়ে ব্রাজিলকে সেরা আটে তোলেন নেইমার। এই ম্যাচে নায়কের ভূমিকা পালন করেননি তিনি। তবে নেইমার মাঠে তার ফাউল আদায়ের চেষ্টা নিয়ে একের পর এক প্রশ্ন উঠছে।

এ কারণে নেইমারের কীর্তির প্রায় সবটুকুই আড়াল হয়ে যাচ্ছে, মাঠে তার এভাবে বারবার পড়ে গিয়ে কাঁতড়ানোর দৃশ্যতে।

তাই ব্রাজিল তারকা নেইমারকে আর্জেন্টাইন কিংবদন্তি ম্যারাডোনার পরামর্শ দিয়েছেন, অহেতুক ডাইভ নয়। এই মানসিকতা বদলাও! মেক্সিকো সঙ্গে ব্রাজিল জেতার পর নেইমারকে এমন পরামর্শই দিলেন ফুটবল ঈশ্বর ম্যারাডোনা।

নেইমারের পড়ে গিয়ে রেফারির দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। এটা ৫৭ বছর বয়সী ম্যারাডোনারও চোখেও ধরা পড়েছে।

ম্যারাডোনা বলেছেন, ‘নেইমার এখন তারকা ফুটবলার। ওকে জানতে হবে যে এই যুগে অহেতুক ডাইভিংয়ের শাস্তি হলুদ কার্ড। ভিএআর চালু হয়েছে। কোস্টারিকার বিপক্ষে এরই মধ্যে সে হলুদ কার্ড দেখেছে। ওর মাথার মধ্যে থাকা চিপ এবার বদলাতে হবে।’

বিশ্বের সাবেক তারকাদের অনেকেই বল পায়ে নেইমারের প্রশংসায় ভাসিয়েছেন, তেমনি আবার সমালোচনা করেছেন মাঠে পড়ে গিয়ে তা রেফারির দৃষ্টি আকর্ষণের চেষ্টা।

নেইমারের আচরণে ব্রাজিলের ভাবমূর্তিই ক্ষুণ্ণ হচ্ছে উল্লেখ্য করে অ্যালান শিয়েরাররা টুইটে কড়া সমালোচনা করেছে। শিয়েরার বলেছেন, ‘নেইমার, এবার বন্ধ করো এসব। আমরা বিরক্ত হয়ে উঠেছি।’ ওয়েবসাইট।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: