মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পরীক্ষা উপকরণ বিতরণ  » «   ইসির নতুন উদ্যোগ : যেসব অফিসে মিলবে হারানো পরিচয়পত্র  » «   ঢাবিকে কলঙ্কমুক্ত করতে ভিসির পদত্যাগ দাবী সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপের  » «   অপহরণকারীর সাথে প্রেম, অতঃপর…  » «   শাহবাগে শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষ, সময় বাড়ল প্রতিবেদন দাখিলের  » «   পোগবা ব্রিটিশদের ‘বিদ্রুপ’ করলেন !  » «   ওয়ানডে সিরিজের আগে টাইগারদের জন্য বড় সুসংবাদ!  » «   যে কারণে রাতে কাজ করবেন না!  » «   দুর্নীতি মামলায় জামিন পেলেন খালেদা জিয়া  » «   উচ্চ আদালতের সেই রায়  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘আল্লাহ যাকে ইচ্ছে ক্ষমতা দেন’  » «   পবিত্র হজ পালনমক্কায় বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   আমার গার্লফ্রেন্ডের সংখ্যা ১০টারও কম-রণবীর  » «   মেসির বাংলাদেশ সফর, যা বলল ইউনিসেফ  » «   বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ! অতঃপর…  » «  

নেইমারকে কিংবদন্তি ম্যারাডোনার পরামর্শ



খেলাধুলা ডেস্ক::চলতি রাশিয়া বিশ্বকাপে নেইমারের অভিনয় বিতর্ক এখন তুঙ্গে। বারবার উঠে আসছে নেইমারের মাঠে পড়ে যাওয়া। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচিত হচ্ছেন তিনি।

সোমবার (২ জুলাই) দ্বিতীয় রাউন্ডে মেক্সিকোর বিপক্ষে গোল করে এবং গোল করিয়ে ব্রাজিলকে সেরা আটে তোলেন নেইমার। এই ম্যাচে নায়কের ভূমিকা পালন করেননি তিনি। তবে নেইমার মাঠে তার ফাউল আদায়ের চেষ্টা নিয়ে একের পর এক প্রশ্ন উঠছে।

এ কারণে নেইমারের কীর্তির প্রায় সবটুকুই আড়াল হয়ে যাচ্ছে, মাঠে তার এভাবে বারবার পড়ে গিয়ে কাঁতড়ানোর দৃশ্যতে।

তাই ব্রাজিল তারকা নেইমারকে আর্জেন্টাইন কিংবদন্তি ম্যারাডোনার পরামর্শ দিয়েছেন, অহেতুক ডাইভ নয়। এই মানসিকতা বদলাও! মেক্সিকো সঙ্গে ব্রাজিল জেতার পর নেইমারকে এমন পরামর্শই দিলেন ফুটবল ঈশ্বর ম্যারাডোনা।

নেইমারের পড়ে গিয়ে রেফারির দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। এটা ৫৭ বছর বয়সী ম্যারাডোনারও চোখেও ধরা পড়েছে।

ম্যারাডোনা বলেছেন, ‘নেইমার এখন তারকা ফুটবলার। ওকে জানতে হবে যে এই যুগে অহেতুক ডাইভিংয়ের শাস্তি হলুদ কার্ড। ভিএআর চালু হয়েছে। কোস্টারিকার বিপক্ষে এরই মধ্যে সে হলুদ কার্ড দেখেছে। ওর মাথার মধ্যে থাকা চিপ এবার বদলাতে হবে।’

বিশ্বের সাবেক তারকাদের অনেকেই বল পায়ে নেইমারের প্রশংসায় ভাসিয়েছেন, তেমনি আবার সমালোচনা করেছেন মাঠে পড়ে গিয়ে তা রেফারির দৃষ্টি আকর্ষণের চেষ্টা।

নেইমারের আচরণে ব্রাজিলের ভাবমূর্তিই ক্ষুণ্ণ হচ্ছে উল্লেখ্য করে অ্যালান শিয়েরাররা টুইটে কড়া সমালোচনা করেছে। শিয়েরার বলেছেন, ‘নেইমার, এবার বন্ধ করো এসব। আমরা বিরক্ত হয়ে উঠেছি।’ ওয়েবসাইট।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: