বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

নেইমারকে কিংবদন্তি ম্যারাডোনার পরামর্শ



খেলাধুলা ডেস্ক::চলতি রাশিয়া বিশ্বকাপে নেইমারের অভিনয় বিতর্ক এখন তুঙ্গে। বারবার উঠে আসছে নেইমারের মাঠে পড়ে যাওয়া। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচিত হচ্ছেন তিনি।

সোমবার (২ জুলাই) দ্বিতীয় রাউন্ডে মেক্সিকোর বিপক্ষে গোল করে এবং গোল করিয়ে ব্রাজিলকে সেরা আটে তোলেন নেইমার। এই ম্যাচে নায়কের ভূমিকা পালন করেননি তিনি। তবে নেইমার মাঠে তার ফাউল আদায়ের চেষ্টা নিয়ে একের পর এক প্রশ্ন উঠছে।

এ কারণে নেইমারের কীর্তির প্রায় সবটুকুই আড়াল হয়ে যাচ্ছে, মাঠে তার এভাবে বারবার পড়ে গিয়ে কাঁতড়ানোর দৃশ্যতে।

তাই ব্রাজিল তারকা নেইমারকে আর্জেন্টাইন কিংবদন্তি ম্যারাডোনার পরামর্শ দিয়েছেন, অহেতুক ডাইভ নয়। এই মানসিকতা বদলাও! মেক্সিকো সঙ্গে ব্রাজিল জেতার পর নেইমারকে এমন পরামর্শই দিলেন ফুটবল ঈশ্বর ম্যারাডোনা।

নেইমারের পড়ে গিয়ে রেফারির দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। এটা ৫৭ বছর বয়সী ম্যারাডোনারও চোখেও ধরা পড়েছে।

ম্যারাডোনা বলেছেন, ‘নেইমার এখন তারকা ফুটবলার। ওকে জানতে হবে যে এই যুগে অহেতুক ডাইভিংয়ের শাস্তি হলুদ কার্ড। ভিএআর চালু হয়েছে। কোস্টারিকার বিপক্ষে এরই মধ্যে সে হলুদ কার্ড দেখেছে। ওর মাথার মধ্যে থাকা চিপ এবার বদলাতে হবে।’

বিশ্বের সাবেক তারকাদের অনেকেই বল পায়ে নেইমারের প্রশংসায় ভাসিয়েছেন, তেমনি আবার সমালোচনা করেছেন মাঠে পড়ে গিয়ে তা রেফারির দৃষ্টি আকর্ষণের চেষ্টা।

নেইমারের আচরণে ব্রাজিলের ভাবমূর্তিই ক্ষুণ্ণ হচ্ছে উল্লেখ্য করে অ্যালান শিয়েরাররা টুইটে কড়া সমালোচনা করেছে। শিয়েরার বলেছেন, ‘নেইমার, এবার বন্ধ করো এসব। আমরা বিরক্ত হয়ে উঠেছি।’ ওয়েবসাইট।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: