রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

নেইমারকে কিংবদন্তি ম্যারাডোনার পরামর্শ



খেলাধুলা ডেস্ক::চলতি রাশিয়া বিশ্বকাপে নেইমারের অভিনয় বিতর্ক এখন তুঙ্গে। বারবার উঠে আসছে নেইমারের মাঠে পড়ে যাওয়া। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচিত হচ্ছেন তিনি।

সোমবার (২ জুলাই) দ্বিতীয় রাউন্ডে মেক্সিকোর বিপক্ষে গোল করে এবং গোল করিয়ে ব্রাজিলকে সেরা আটে তোলেন নেইমার। এই ম্যাচে নায়কের ভূমিকা পালন করেননি তিনি। তবে নেইমার মাঠে তার ফাউল আদায়ের চেষ্টা নিয়ে একের পর এক প্রশ্ন উঠছে।

এ কারণে নেইমারের কীর্তির প্রায় সবটুকুই আড়াল হয়ে যাচ্ছে, মাঠে তার এভাবে বারবার পড়ে গিয়ে কাঁতড়ানোর দৃশ্যতে।

তাই ব্রাজিল তারকা নেইমারকে আর্জেন্টাইন কিংবদন্তি ম্যারাডোনার পরামর্শ দিয়েছেন, অহেতুক ডাইভ নয়। এই মানসিকতা বদলাও! মেক্সিকো সঙ্গে ব্রাজিল জেতার পর নেইমারকে এমন পরামর্শই দিলেন ফুটবল ঈশ্বর ম্যারাডোনা।

নেইমারের পড়ে গিয়ে রেফারির দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। এটা ৫৭ বছর বয়সী ম্যারাডোনারও চোখেও ধরা পড়েছে।

ম্যারাডোনা বলেছেন, ‘নেইমার এখন তারকা ফুটবলার। ওকে জানতে হবে যে এই যুগে অহেতুক ডাইভিংয়ের শাস্তি হলুদ কার্ড। ভিএআর চালু হয়েছে। কোস্টারিকার বিপক্ষে এরই মধ্যে সে হলুদ কার্ড দেখেছে। ওর মাথার মধ্যে থাকা চিপ এবার বদলাতে হবে।’

বিশ্বের সাবেক তারকাদের অনেকেই বল পায়ে নেইমারের প্রশংসায় ভাসিয়েছেন, তেমনি আবার সমালোচনা করেছেন মাঠে পড়ে গিয়ে তা রেফারির দৃষ্টি আকর্ষণের চেষ্টা।

নেইমারের আচরণে ব্রাজিলের ভাবমূর্তিই ক্ষুণ্ণ হচ্ছে উল্লেখ্য করে অ্যালান শিয়েরাররা টুইটে কড়া সমালোচনা করেছে। শিয়েরার বলেছেন, ‘নেইমার, এবার বন্ধ করো এসব। আমরা বিরক্ত হয়ে উঠেছি।’ ওয়েবসাইট।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: