সোমবার, ২০ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

নূর হোসেনকে শিগগিরই দেশে আনা হবে



full_1990565541_1439884597নিউজ ডেস্ক :: নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাতখুন মামলার অন্যতম আসামি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার নূর হোসেনকে শিগগিরই ফিরিয়ে আনা হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ তথ্য দেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ভারত বিভিন্ন সময় বিভিন্নভাবে ফিরিয়ে দেওয়ার প্রস্তাব দিচ্ছে। তবে খুব শিগগিরই তাকে ফিরিয়ে আনা হচ্ছে।

এর আগে নূর হোসেনকে পুশব্যাকের মাধ্যমে ভারত ফিরিয়ে দিচ্ছে সংবাদপত্রে এমন প্রতিবেদন প্রকাশিত হয়।

২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম এবং আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজন অপহৃত হন। ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদীতে ভেসে ওঠা ছয় জনের লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন ১ মে আরও একজনের লাশ পাওয়া নদীতে।

অপহরণের পরপরই নজরুলের পরিবারের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নূর হোসেনকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

ওই সময় অপহরণ ও সাত খুনের ঘটনার প্রধান আসামি নূর হোসেন এলাকা ছেড়ে ভারতে পালিয়ে যান। এরপর গত বছরের ১৪ জুন কলকাতার বাগুইহাটি একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পশ্চিমবঙ্গ পুলিশের স্পেশাল টাস্কফোর্স।

আলোচিত এই মামলায় পুলিশ অভিযোগপত্র দাখিল করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: