বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

নূর কন্যার বিয়েতে তারকাদের মিলনমেলা



ডেস্ক নিউজ:: সাংস্কৃতিক অঙ্গনের প্রিয় নাম আসাদুজ্জামান নূর। সংস্কৃতি মন্ত্রী হবার পরও তিনি তার জনপ্রিয়তা ধরে রেখেছেন। এখনো সংস্কৃতি কর্মীদের মনের মানুষ তিনি। তারই প্রমাণ পাওয়া গেল গতকাল তার একমাত্র মেয়ের বিয়ের অনুষ্ঠানে।

শুক্রবার সন্ধ্যায় কুর্মিটোলার গলফ গার্ডেনে আসাদুজ্জামান নূর ও শাহীন আখতার দম্পত্তির মেয়ে সুপ্রভা তাসনিমের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠানেই গতকাল যেন তারকাদের ঢল নেমেছিল। সংগীত, মঞ্চ, টিভি নাটক, চলচ্চিত্র, নৃত্য, পেন্টিং, সাহিত্যসহ নানান অঙ্গনের তারকাদের হাট বসেছিল গলফ গার্ডেনে।

এছাড়াও মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, সচিব, বিচারপতি, আইনজীবী, চিকিৎসক, লেখক, কবি, সাংবাদিকসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। সবাই নব দম্পতির জন্য দোয়া ও আর্শিবাদ করেছেন।
বলে রাখা ভালো, ব্রিটিশ দম্পতি প্যাট্রিসিয়া ও ক্রিস্টেফার গ্রীনের পুত্র টিমথি স্টিফেন গ্রীনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নূর কন্যা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: