মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

নূর কন্যার বিয়েতে তারকাদের মিলনমেলা



ডেস্ক নিউজ:: সাংস্কৃতিক অঙ্গনের প্রিয় নাম আসাদুজ্জামান নূর। সংস্কৃতি মন্ত্রী হবার পরও তিনি তার জনপ্রিয়তা ধরে রেখেছেন। এখনো সংস্কৃতি কর্মীদের মনের মানুষ তিনি। তারই প্রমাণ পাওয়া গেল গতকাল তার একমাত্র মেয়ের বিয়ের অনুষ্ঠানে।

শুক্রবার সন্ধ্যায় কুর্মিটোলার গলফ গার্ডেনে আসাদুজ্জামান নূর ও শাহীন আখতার দম্পত্তির মেয়ে সুপ্রভা তাসনিমের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠানেই গতকাল যেন তারকাদের ঢল নেমেছিল। সংগীত, মঞ্চ, টিভি নাটক, চলচ্চিত্র, নৃত্য, পেন্টিং, সাহিত্যসহ নানান অঙ্গনের তারকাদের হাট বসেছিল গলফ গার্ডেনে।

এছাড়াও মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, সচিব, বিচারপতি, আইনজীবী, চিকিৎসক, লেখক, কবি, সাংবাদিকসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। সবাই নব দম্পতির জন্য দোয়া ও আর্শিবাদ করেছেন।
বলে রাখা ভালো, ব্রিটিশ দম্পতি প্যাট্রিসিয়া ও ক্রিস্টেফার গ্রীনের পুত্র টিমথি স্টিফেন গ্রীনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নূর কন্যা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: