শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «   খালেদাকে গ্রেফতার দেখাতে দুদকের আবেদন  » «   হবিগঞ্জে পাওনা টাকা নিয়ে বিরোধ, ছুরিকাঘাতে যুবক খুন  » «   যে কারণে ছাত্রলীগ সভাপতির আত্মহত্যার চেষ্টা  » «   জাহান্নামের আগুনে বসিয়া হাসি পুষ্পের হাসি: হাসিনা  » «   যেভাবে মশার কামড় থেকে বাঁচবেন  » «   ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ সমৃদ্ধ দেশে পরিণত হবে  » «   খালেদা জিয়া জামিন পেতে পারেন: হাইকোর্ট  » «   স্কুলে শিক্ষকদের অস্ত্র দেয়ার পক্ষে ট্রাম্প  » «   চাচী-বাবাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেললেন সন্তান! অতঃপর…  » «  

নূর কন্যার বিয়েতে তারকাদের মিলনমেলা



ডেস্ক নিউজ:: সাংস্কৃতিক অঙ্গনের প্রিয় নাম আসাদুজ্জামান নূর। সংস্কৃতি মন্ত্রী হবার পরও তিনি তার জনপ্রিয়তা ধরে রেখেছেন। এখনো সংস্কৃতি কর্মীদের মনের মানুষ তিনি। তারই প্রমাণ পাওয়া গেল গতকাল তার একমাত্র মেয়ের বিয়ের অনুষ্ঠানে।

শুক্রবার সন্ধ্যায় কুর্মিটোলার গলফ গার্ডেনে আসাদুজ্জামান নূর ও শাহীন আখতার দম্পত্তির মেয়ে সুপ্রভা তাসনিমের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠানেই গতকাল যেন তারকাদের ঢল নেমেছিল। সংগীত, মঞ্চ, টিভি নাটক, চলচ্চিত্র, নৃত্য, পেন্টিং, সাহিত্যসহ নানান অঙ্গনের তারকাদের হাট বসেছিল গলফ গার্ডেনে।

এছাড়াও মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, সচিব, বিচারপতি, আইনজীবী, চিকিৎসক, লেখক, কবি, সাংবাদিকসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। সবাই নব দম্পতির জন্য দোয়া ও আর্শিবাদ করেছেন।
বলে রাখা ভালো, ব্রিটিশ দম্পতি প্যাট্রিসিয়া ও ক্রিস্টেফার গ্রীনের পুত্র টিমথি স্টিফেন গ্রীনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নূর কন্যা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: