রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি  » «   স্কুলের ঘন্টা বাজালেন রুহানি!  » «   উল্টো পথে প্রতিমন্ত্রীর গাড়ি: অর্ধশত যানবাহনকে জরিমানা  » «   বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা  » «   সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: চেয়ারম্যানসহ আসামি ৭  » «   ‘আলোচনার মাধ্যমে রোহিঙ্গা সমস্যা সমাধান সম্ভব’  » «   রোহিঙ্গাদের গণধর্ষণের প্রমাণ পেয়েছে জাতিসংঘ  » «   অবশেষে রিয়ালের স্বস্তির জয়  » «   সিরিজ বাঁচিয়ে রাখতে চায় অস্ট্রেলিয়া  » «   বালাগঞ্জে গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষন সম্পন্ন  » «   তখনও প্রসবকালীন রক্ত ঝরছে তার শরীর থেকে  » «   টাঙ্গাইলে চলছে ভোটগ্রহণ  » «   কিশোরী স্কুলছাত্রীদের যৌনদাসী বানিয়ে রাখেন কিম!  » «   বুদ্ধি কমিয়ে দিচ্ছে যে খাবার  » «   আইফোনের তুলনায় পাঁচ গুণ সস্তা টাইগাফোন  » «  

নূর কন্যার বিয়েতে তারকাদের মিলনমেলা



ডেস্ক নিউজ:: সাংস্কৃতিক অঙ্গনের প্রিয় নাম আসাদুজ্জামান নূর। সংস্কৃতি মন্ত্রী হবার পরও তিনি তার জনপ্রিয়তা ধরে রেখেছেন। এখনো সংস্কৃতি কর্মীদের মনের মানুষ তিনি। তারই প্রমাণ পাওয়া গেল গতকাল তার একমাত্র মেয়ের বিয়ের অনুষ্ঠানে।

শুক্রবার সন্ধ্যায় কুর্মিটোলার গলফ গার্ডেনে আসাদুজ্জামান নূর ও শাহীন আখতার দম্পত্তির মেয়ে সুপ্রভা তাসনিমের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠানেই গতকাল যেন তারকাদের ঢল নেমেছিল। সংগীত, মঞ্চ, টিভি নাটক, চলচ্চিত্র, নৃত্য, পেন্টিং, সাহিত্যসহ নানান অঙ্গনের তারকাদের হাট বসেছিল গলফ গার্ডেনে।

এছাড়াও মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, সচিব, বিচারপতি, আইনজীবী, চিকিৎসক, লেখক, কবি, সাংবাদিকসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। সবাই নব দম্পতির জন্য দোয়া ও আর্শিবাদ করেছেন।
বলে রাখা ভালো, ব্রিটিশ দম্পতি প্যাট্রিসিয়া ও ক্রিস্টেফার গ্রীনের পুত্র টিমথি স্টিফেন গ্রীনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নূর কন্যা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: