শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় ২ সাংবাদিক আহত



নীলফামারীর সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় দু’জন সাংবাদিক আহত হয়েছেন। আহতদের সৈয়দপুর ১’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন মানবকণ্ঠের নীলফামারী জেলা প্রতিনিধি ও জেলা শহরে গাছবাড়ি মহল্লার নজরুল ইসলামের ছেলে নুর আলম(৩৩) ও দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি ও শহরের শাহীপাড়া মহল্লার মৃত. ইসলাম উদ্দিনের ছেলে মোশাররফ হোসেন(৫৬)।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে সৈয়দপুর উপজেলা পরিষদের উপ- নির্বাচনের ভোটকেন্দ্র পর্যবেক্ষণের জন্য সৈয়দপুর শহরের বাইপাস সড়ক দিয়ে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন।

পথিমধ্যে মিস্ত্রিপাড়া এলাকায় তাদের মোটরসাইকেলটি রাস্তায় পড়ে থাকা গাছের সাথে ধাক্কা লাগলে তারা আহত হন। ঘটনাস্থলে থাকা অন্য সাংবাদিকরা তাৎক্ষনিক ভাবে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: