সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

নিহাদাস ট্রফির ফাইনাল : বাংলাদেশ হেরে যাওয়ায় ক্রিকেট প্রেমীর মৃত্যু!



খেলা্ধুলা ডেস্ক::টানটান উত্তেজনায় নিদাহাস ট্রফির ফাইনাল খেলা চলছিল। শেষ বলে দরকার ছিল পাঁচ রান। সেখানে সৌম্য সরকারের অফের বল ছক্কা হাঁকিয়ে জয় ছিনিয়ে নিলো ভারত। ২০ ওভারে ৬ উইকেটে ১৬৮ রান করে চার উইকেটে জিতলো ভারত।

নিদাহাস ট্রফির ফাইনাল অনুষ্ঠিত হয়েছে রবিবার (১৮ মার্চ)। বাংলাদেশ-ভারতের ওই উত্তেজনা কর ম্যাচে ভারতের সঙ্গে লড়াই করে বাংলাদেশ হেরে যাওয়ায় স্ট্রোক করে মোঃ মনির হোসেন (৪০) নামের এক ক্রিকেট প্রেমি মারা গেছেন। রাতেই খেলা শেষে মনির স্ট্রোক করলে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মনির হোসেন ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের বাসিন্দা। সে দীর্ঘ দশ বছর যাবৎ বিশিষ্ট ব্যবসায়ী গোলাম কিবরিয়া জাহাঙ্গীরের ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে মনির ২ মেয়ে, ১ ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

জানা যায়, ঢাকাস্থ ভোলা সদর উপজেলা সমিতির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী গোলাম কিবরিয়া জাহাঙ্গীর এর গুলশানস্থ বাসায় তার গাড়ির ড্রাইভার ভোলা শিবপুর ইউনিয়নের বাসিন্দা মোঃ মনির হোসেন বাংলাদেশ ও ভারতের ফাইনাল খেলা দেখছিলেন। উত্তেজনাকর ফাইনাল খেলায় বাংলাদেশ হেরে যাওয়ায় মনির সহ্য করতে না পেরে স্ট্রোক করেন।

এসময় তার নাক ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছিলো। তাৎক্ষণিক তাকে প্রথমে শাহাবুদ্দিন হাসপাতাল ও পরে মহাখালী মেট্রোপলিটিন হাসপাতালে ভর্তি করে। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: