রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

নিহাদাস ট্রফির ফাইনাল : বাংলাদেশ হেরে যাওয়ায় ক্রিকেট প্রেমীর মৃত্যু!



খেলা্ধুলা ডেস্ক::টানটান উত্তেজনায় নিদাহাস ট্রফির ফাইনাল খেলা চলছিল। শেষ বলে দরকার ছিল পাঁচ রান। সেখানে সৌম্য সরকারের অফের বল ছক্কা হাঁকিয়ে জয় ছিনিয়ে নিলো ভারত। ২০ ওভারে ৬ উইকেটে ১৬৮ রান করে চার উইকেটে জিতলো ভারত।

নিদাহাস ট্রফির ফাইনাল অনুষ্ঠিত হয়েছে রবিবার (১৮ মার্চ)। বাংলাদেশ-ভারতের ওই উত্তেজনা কর ম্যাচে ভারতের সঙ্গে লড়াই করে বাংলাদেশ হেরে যাওয়ায় স্ট্রোক করে মোঃ মনির হোসেন (৪০) নামের এক ক্রিকেট প্রেমি মারা গেছেন। রাতেই খেলা শেষে মনির স্ট্রোক করলে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মনির হোসেন ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের বাসিন্দা। সে দীর্ঘ দশ বছর যাবৎ বিশিষ্ট ব্যবসায়ী গোলাম কিবরিয়া জাহাঙ্গীরের ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে মনির ২ মেয়ে, ১ ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

জানা যায়, ঢাকাস্থ ভোলা সদর উপজেলা সমিতির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী গোলাম কিবরিয়া জাহাঙ্গীর এর গুলশানস্থ বাসায় তার গাড়ির ড্রাইভার ভোলা শিবপুর ইউনিয়নের বাসিন্দা মোঃ মনির হোসেন বাংলাদেশ ও ভারতের ফাইনাল খেলা দেখছিলেন। উত্তেজনাকর ফাইনাল খেলায় বাংলাদেশ হেরে যাওয়ায় মনির সহ্য করতে না পেরে স্ট্রোক করেন।

এসময় তার নাক ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছিলো। তাৎক্ষণিক তাকে প্রথমে শাহাবুদ্দিন হাসপাতাল ও পরে মহাখালী মেট্রোপলিটিন হাসপাতালে ভর্তি করে। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: