রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত  » «   মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «   যুবলীগের সম্মেলন: চেয়ারম্যান পদে যাদের নাম আলোচনায়  » «  

নিষেধাজ্ঞা কমলো নেইমারের, রাতে মাঠে নামছেন মেসি



স্পোর্টস ডেস্ক:: চ্যাম্পিয়নস লিগের গত মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে বাদ পড়ার পর ম্যাচ অফিসিয়ালদের নিয়ে ইনস্টাগ্রামে কটূক্তি করেন পিএসজি তারকা নেইমার। পরে নেইমারের ওপর তিন ম্যাচের নিষেধাজ্ঞা আরোপ করে উয়েফা।

খেলাধূলা ভিত্তিক কোর্ট জানিয়েছে, চ্যাম্পিয়নস লিগের ২০১৯-২০২০ মৌসুমের প্রথম তিন ম্যাচে খেলার ওপর নিষেধাজ্ঞা ছিল নেইমারের। তবে এই নিষেধাজ্ঞা তিন ম্যাচ থেকে কমিয়ে দুই ম্যাচ করা হয়েছে। নিষেধাজ্ঞা কমলেও ঘরের মাঠে পার্ক ডে প্রিন্সে রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। আর গালাতাসারের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচেও তুরস্কে যেতে পারছেন না নেইমার। তবে গ্রুপ পর্বের তৃতীয় প্রতিপক্ষ ক্লাব ব্রাজ্ঞের বিপক্ষে ২২ অক্টোবর ফিরবেন নেইমার।

অপরদিকে বার্সেলোনার জার্সি গায়ে দলের প্রাণ ভোমরা সবশেষ ম্যাচটি খেলেছেন গত মে মাসে। পরবর্তীতে আজ নামবেন, কাল নামবেন করতে করতে স্প্যানিশ লা লিগায় প্রথম চার ম্যাচে আর মাঠে নামা হয়নি মেসির। অবশেষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের নতুন মৌসুমে প্রথম ম্যাচ থেকেই মাঠে দেখা যেতে পারে বার্সেলোনার সবচেয়ে বড় তারকাকে। মঙ্গলবার রাতে সিগনাল ইদুনা পার্কে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে খেলতে নামবে বার্সেলোনা।

সে ম্যাচের জন্য ঘোষিত ২২ সদস্যের স্কোয়াডে রাখা হয়েছে লিওনেল মেসিকেও। নিজেদের মধ্যে এক ট্রেনিং ম্যাচের পর এ স্কোয়াড ঘোষণা করেছেন বার্সা কোচ আর্নেস্ত ভালভার্দে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: