সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

নিলামে গার্লফ্রেন্ড, দাম উঠেছে ৭০ হাজার পাউন্ড



আন্তর্জাতিক ডেস্ক:: অনেক কিছুই নিলামে ওঠে। গাড়ি, বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান বিভিন্ন জিনিস নিলামে বিক্রির খবর নিয়মিতই শোনা যায়। কিন্তু নিলামে কি মানুষ বিক্রির কথা কেউ শুনেছেন কোথাও, কখনও! আর যদি সেই মানুষটি হন নিজের প্রেমিকা! হ্যাঁ, এমনই এক ঘটনা ঘটিয়ে আলোচনার কেন্দ্রে চলে এসেছেন বৃটেনের এসেক্সে বসবাসরত ৩৪ বছর বয়সী ডালে লিকস। এক বছর ধরে তার পার্টনার বা জীবনসঙ্গী ৩৭ বছর বয়সী কেলি গ্রেভস।

মজা করতে তাকে নিলামে বিক্রি করার বিজ্ঞাপন দিলেন নিলাম বিক্রয়কারী প্রতিষ্ঠান ই বে’তে। সঙ্গে সঙ্গে তার প্রেমিকার দাম উঠে গেল ৭০ হাজার পাউন্ড।প্রেমিকা কেলি’কে পুরনো গাড়ির সঙ্গে তুলনা করে ওই বিজ্ঞাপন দিয়েছিলেন ডালে লিকস।তিনি দরপত্রে অংশগ্রহণকারীদের সতর্কও করে দিয়েছিলেন। বলেছিলেন, কেলির সঙ্গে সম্পর্ক হওয়ার পর থেকেই সে ঘুমাতে যেয়ে অনেক জোরে নাক ডাকে।তা আমি কোনোভাবেই থামাতে পারি নি। তবে তার কিন্তু শরীর আমি ভেঙে দিই নি। তাকে দেখলে মনে হবে এখনও সে ‘আনইউজড’। অর্থাৎ অস্পৃশ্য।

যদিও এই বিজ্ঞাপনটি ছিল মজা করার জন্য তবু মাত্র ২৪ ঘন্টার মধ্যে তাতে ক্লিক পড়েছে ৮ হাজার বারের বেশি। আর সর্বোচ্চ দাম উঠেছে ৭০ হাজার পাউন্ডের বেশি।ডালে লিকস তাই মজা করেন আর হাসেন।বলেন, ই বে’তে এই বিজ্ঞাপন দেয়ার পর আমি শুধু হেসেছি।তা দেখে কেলি আমাকে শুধুই বলেছে এবং জানতে চেয়েছে কেন এত হাসছি।এক পর্যায়ে তাকে বলেছি,তাকে আমি ই বে’তে বিক্রি করে দেয়ার নিলাম ডাক দিয়েছি।তা শুনে কেলিও হাসলো।

এরপর এই দম্পতি রাতে খাবার খেতে বাইরে যান।আর ওই রাতেই সারা ইউরোপ থেকে তাদের কাছে বোমার মতো এসএমএস আসতে থাকে।এমন কি যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়া থেকেও বার্তা আসতে থাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: