সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

নির্বাচন ইস্যুতে সিরিজ নিয়ে যা বললেন মাশরাফি



নিউজ ডেস্ক:: ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ হওয়ার আগে ক্রিকেট ব্যতীত অন্য কিছু নিয়ে ভাবছেন না বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি বলেন, নির্বাচন করার আগে আমার কাছে প্রত্যেকটা সিরিজ যেমন ছিল, এখনও প্রত্যেকটা সিরজি তেমন। আমার কাছে কোনও পার্থক্য নেই।

আজ মঙ্গলবার দুপুরে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের তিসি এ সব কথা বলেন। প্রসঙ্গত, আসন্ন একাদশ জাতীয় সংসদে আওয়ামী লীগের হয়ে নির্বাচনের অংশ নেওয়ার সিদ্ধান্ত গ্রহণের পর প্রথমবারের মতো সংবাদ মাধ্যমের মুখোমুখি হলেন মাশরাফি।

মাশরাফি বলেন, আমি চাই না ম্যাচের আগের দিন ম্যাচ সংক্রান্ত প্রেস কনফারেন্সে আমাকে নির্বাচন বা রাজনীতি বিষয়ক কোনও প্রশ্ন করা হোক।ডান-হাতি এই পেসার বলেন, সিরিজের শেষ ওয়ানডে পর্যন্ত ক্রিকেটই আমার একমাত্র ধ্যান-জ্ঞান। এ সময়ে যাতে ক্রিকেটের বাইরে কিছু ভাবতে না হয়, সে কারণেই আজকের প্রেস কনফারেন্স।

তিনি বলেন, আমাদের সবার একটা রাজনৈতিক মতাদর্শ থাকে। সেটা লুকায় রাখার কিছু নাই। সেটা প্রকাশ করা উচিত এবং আমি তা প্রকাশ করেছি। দেশের জন্য কিছু করার সুযোগ পেয়েছি। আর সেটি কাজে লাগাতেই নির্বাচন এসেছি।তিনি আরও বলেন, এখনও ক্রিকেট নিয়ে আছি। নির্বাচনের মাঠে নামিনি। আগামী ১৪ ডিসেম্বরের পর নির্বাচনের মাঠে নামবো।

প্রসঙ্গত, আগামী ৯ ডিসেম্বর থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। নির্বাচনের কারণে এই সিরিজে মাশরাফির খেলা নিয়ে ছিল শঙ্কা। যদিও সেই শঙ্কাকে উড়িয়ে দিয়ে খেলার সিদ্ধান্ত নেন তিনি। আগামী ৬ তারিখ ক্যারিবীয়দের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের খেলার বিষয়টিও নিশ্চিত করেন টাইগার অধিনায়ক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: