শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

নির্বাচন ইস্যুতে সিরিজ নিয়ে যা বললেন মাশরাফি



নিউজ ডেস্ক:: ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ হওয়ার আগে ক্রিকেট ব্যতীত অন্য কিছু নিয়ে ভাবছেন না বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি বলেন, নির্বাচন করার আগে আমার কাছে প্রত্যেকটা সিরিজ যেমন ছিল, এখনও প্রত্যেকটা সিরজি তেমন। আমার কাছে কোনও পার্থক্য নেই।

আজ মঙ্গলবার দুপুরে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের তিসি এ সব কথা বলেন। প্রসঙ্গত, আসন্ন একাদশ জাতীয় সংসদে আওয়ামী লীগের হয়ে নির্বাচনের অংশ নেওয়ার সিদ্ধান্ত গ্রহণের পর প্রথমবারের মতো সংবাদ মাধ্যমের মুখোমুখি হলেন মাশরাফি।

মাশরাফি বলেন, আমি চাই না ম্যাচের আগের দিন ম্যাচ সংক্রান্ত প্রেস কনফারেন্সে আমাকে নির্বাচন বা রাজনীতি বিষয়ক কোনও প্রশ্ন করা হোক।ডান-হাতি এই পেসার বলেন, সিরিজের শেষ ওয়ানডে পর্যন্ত ক্রিকেটই আমার একমাত্র ধ্যান-জ্ঞান। এ সময়ে যাতে ক্রিকেটের বাইরে কিছু ভাবতে না হয়, সে কারণেই আজকের প্রেস কনফারেন্স।

তিনি বলেন, আমাদের সবার একটা রাজনৈতিক মতাদর্শ থাকে। সেটা লুকায় রাখার কিছু নাই। সেটা প্রকাশ করা উচিত এবং আমি তা প্রকাশ করেছি। দেশের জন্য কিছু করার সুযোগ পেয়েছি। আর সেটি কাজে লাগাতেই নির্বাচন এসেছি।তিনি আরও বলেন, এখনও ক্রিকেট নিয়ে আছি। নির্বাচনের মাঠে নামিনি। আগামী ১৪ ডিসেম্বরের পর নির্বাচনের মাঠে নামবো।

প্রসঙ্গত, আগামী ৯ ডিসেম্বর থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। নির্বাচনের কারণে এই সিরিজে মাশরাফির খেলা নিয়ে ছিল শঙ্কা। যদিও সেই শঙ্কাকে উড়িয়ে দিয়ে খেলার সিদ্ধান্ত নেন তিনি। আগামী ৬ তারিখ ক্যারিবীয়দের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের খেলার বিষয়টিও নিশ্চিত করেন টাইগার অধিনায়ক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: