সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের ‘বিরোধিতায়’ ১১ জেলায় বাস চালানো বন্ধ  » «   নগরীতে ৪৫ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে পিয়াজ, ক্রেতাদের দীর্ঘ লাইন  » «   বলিভিয়ার অশান্তির নেপথ্যে ‘সাদা সোনা’, যা পরবর্তী বিশ্বের আকাঙ্ক্ষিত বস্তু  » «   আবরার হত্যা: পলাতক চারজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   ‘অপকর্মে’ সংকুচিত দ. কোরিয়ার শ্রমবাজার  » «   ৩০০ টাকার পিয়াজ সরকারের দিনবদলের সনদ: ডাকসু ভিপি নুর  » «   অযোধ্যা রায় পুনর্বিবেচনার আবেদন করছে মুসলিমরা  » «   ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «  

নির্বাচনে জিততে পুলওয়ামা হামলার ষড়যন্ত্র করেছিলেন মোদি’



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের লোকসভা নির্বাচনের মধ্যেই পুলওয়ামা হামলা নিয়ে মন্তব্য করে বিতর্ক উসকে দিলেন কংগ্রেস নেতা ও মিজোরামের সাবেক রাজ্যপাল আজিজ কুরেশি।আজিজ কুরেশি বলেন, পরিকল্পনা করেই পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ের ওপরে হামলা করিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উদ্দেশ্য লোকসভা নির্বাচনে ফের জেতা।

তিনি আরও প্রশ্ন তোলেন, কীভাবে একটি বিস্ফোরকভর্তি গাড়ি কনভয়ে ঢুকে গেল। প্রধানমন্ত্রী যদি মনে করেন ৪০ জওয়ানের মৃত্যুর বিনিময়ে তিনি ফের ক্ষমতায় আসবেন তাহলে তাকে কড়া জবাব দেবে দেশের মানুষ।

পুলওয়ামা নিয়ে প্রধানমন্ত্রীকে নিশানা করার পাশাপাশি বিজেপিকেও একহাত নেন কুরেশি। তিনি বলেন, ভোপালে দিগ্বিজয় সিংয়ের বিরুদ্ধে কোনও প্রার্থী দিতে পারছে না বিজেপি। কারণ ওখানে দলের ভরাডুবির ভয় রয়েছে।মিজোরামের সাবেক এই রাজ্যপালের দাবি, উত্তরপ্রদেশে কমপক্ষে ২০টি আসন পাবে কংগ্রেস। মধ্যপ্রদেশে পাবে ২৭ আসন।

প্রসঙ্গত, এর আগে প্রায় একই ধরনের মন্তব্য করেছিলেন কংগ্রেস নেতা বি কে হরিপ্রসাদ। পুলওয়ামা হামলাকে তিনি মোদি ও পাকিস্তানের মধ্যে ম্যাচ ফিক্সিং বলে উল্লেখ করেছিলেন।

সূত্র: জি-নিউজ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: