মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মক্কা-মদিনায় হাজিদের ‘হজ অ্যাপ’ সুবিধা দিচ্ছে ভারত!  » «   হজরত শাহজালালের (রহ.) মাজারে ভক্ত-আশেকানদের ঢল  » «   পশ্চিমবঙ্গেও ছেলেধরা গুজব, একজনকে পিটিয়ে হত্যা  » «   হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «  

নির্বাচনে জিততে পুলওয়ামা হামলার ষড়যন্ত্র করেছিলেন মোদি’



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের লোকসভা নির্বাচনের মধ্যেই পুলওয়ামা হামলা নিয়ে মন্তব্য করে বিতর্ক উসকে দিলেন কংগ্রেস নেতা ও মিজোরামের সাবেক রাজ্যপাল আজিজ কুরেশি।আজিজ কুরেশি বলেন, পরিকল্পনা করেই পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ের ওপরে হামলা করিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উদ্দেশ্য লোকসভা নির্বাচনে ফের জেতা।

তিনি আরও প্রশ্ন তোলেন, কীভাবে একটি বিস্ফোরকভর্তি গাড়ি কনভয়ে ঢুকে গেল। প্রধানমন্ত্রী যদি মনে করেন ৪০ জওয়ানের মৃত্যুর বিনিময়ে তিনি ফের ক্ষমতায় আসবেন তাহলে তাকে কড়া জবাব দেবে দেশের মানুষ।

পুলওয়ামা নিয়ে প্রধানমন্ত্রীকে নিশানা করার পাশাপাশি বিজেপিকেও একহাত নেন কুরেশি। তিনি বলেন, ভোপালে দিগ্বিজয় সিংয়ের বিরুদ্ধে কোনও প্রার্থী দিতে পারছে না বিজেপি। কারণ ওখানে দলের ভরাডুবির ভয় রয়েছে।মিজোরামের সাবেক এই রাজ্যপালের দাবি, উত্তরপ্রদেশে কমপক্ষে ২০টি আসন পাবে কংগ্রেস। মধ্যপ্রদেশে পাবে ২৭ আসন।

প্রসঙ্গত, এর আগে প্রায় একই ধরনের মন্তব্য করেছিলেন কংগ্রেস নেতা বি কে হরিপ্রসাদ। পুলওয়ামা হামলাকে তিনি মোদি ও পাকিস্তানের মধ্যে ম্যাচ ফিক্সিং বলে উল্লেখ করেছিলেন।

সূত্র: জি-নিউজ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: