শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নুসরাত হত্যা : পুলিশের ভূমিকার বিচার বিভাগীয় তদন্ত চায় টিআইবি  » «   রাজীবের মৃত্যুর এক বছরেও মেলেনি ক্ষতিপূরণের কানাকড়ি  » «   দুর্যোগ সম্পর্কে সচেতনতামূলক প্রচারণা জরুরি : প্রধানমন্ত্রী  » «   বিএনপির ১৪ শীর্ষ নেতাদের জামিন বহাল  » «   একসঙ্গে পুড়ল তিন ভাইয়ের ‘স্বপ্ন’  » «   সিগারেট খেলে ফ্রিজ ফ্রি!  » «   রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী  » «   পাকিস্তানে নির্মিত হচ্ছে বিশ্বের তৃতীয় বৃহত্তম মসজিদ  » «   জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ‘মুজিবনগর দিবস’ উদযাপন  » «   ব্রুনাই সফরে ৬ সমঝোতা স্মারক স্বাক্ষর করবেন প্রধানমন্ত্রী  » «   বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকা প্রকাশ  » «   প্যারোলে মুক্তি ও এমপিদের শপথ গ্রহণ : যা ভাবছেন খালেদা জিয়া ও বিএনপি  » «   আপিলে হারলো যুক্তরাজ্য সরকার, কাটতে পারে বহু বাংলাদেশির ভিসা জটিলতা  » «   বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত  » «   লিবিয়ায় গৃহযুদ্ধ: নিরাপদ স্থানে সরানো হলো ৩০০ বাংলাদেশিকে  » «  

নির্বাচনের অনিয়মের প্রতিশোধ মানুষের জীবন নিয়ে নয়: সিইসি



নিউজ ডেস্ক:: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, নির্বাচনে যারা হেরে যায় তাদের নানা অভিযোগ থাকে। বিবৃতি দিয়ে অভিযোগ করলে নির্বাচনের অনিয়ম প্রমাণিত হয় না।নির্বাচনের অনিয়মের প্রতিশোধ মানুষের জীবন নিয়ে নয়। কারও কোনো অভিযোগ থাকলে সেটা তদন্ত করা হবে।

মঙ্গলবার সকালে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রাঙামাটির বাঘাইছড়ির ঘটনায় আহতদের দেখতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।সোমবার রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় কংলাক ভোট কেন্দ্র থেকে ফেরার পথে নয়কিলো নামক স্থানে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ৬ জন নিহত হন।এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন বেশ কয়েকজন।

নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সিইসি বলেন, সন্ত্রাসীদের হামলায় নিহতদের ক্ষতিপূরণ দেওয়া হবে।আহতদের চিকিৎসার যাবতীয় ব্যয় বহন করা হবে।নূরুল হুদা বলেন, সন্ত্রাসী এ হামলার ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল এসএম মতিউর রহমান জানান, রাঙামাটি থেকে আহত ১৮ জনকে চট্টগ্রাম সিএমএইচে আনা হয়। এদের মধ্যে একজন পথে মারা যান।

তিনি আরও জানান, আহতদের মধ্যে সাতজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হয়। ১০ জন চট্টগ্রামে রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

এ সময় অন্যদের মধ্যে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: