রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

নির্বাচনের অনিয়মের প্রতিশোধ মানুষের জীবন নিয়ে নয়: সিইসি



নিউজ ডেস্ক:: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, নির্বাচনে যারা হেরে যায় তাদের নানা অভিযোগ থাকে। বিবৃতি দিয়ে অভিযোগ করলে নির্বাচনের অনিয়ম প্রমাণিত হয় না।নির্বাচনের অনিয়মের প্রতিশোধ মানুষের জীবন নিয়ে নয়। কারও কোনো অভিযোগ থাকলে সেটা তদন্ত করা হবে।

মঙ্গলবার সকালে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রাঙামাটির বাঘাইছড়ির ঘটনায় আহতদের দেখতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।সোমবার রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় কংলাক ভোট কেন্দ্র থেকে ফেরার পথে নয়কিলো নামক স্থানে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ৬ জন নিহত হন।এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন বেশ কয়েকজন।

নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সিইসি বলেন, সন্ত্রাসীদের হামলায় নিহতদের ক্ষতিপূরণ দেওয়া হবে।আহতদের চিকিৎসার যাবতীয় ব্যয় বহন করা হবে।নূরুল হুদা বলেন, সন্ত্রাসী এ হামলার ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল এসএম মতিউর রহমান জানান, রাঙামাটি থেকে আহত ১৮ জনকে চট্টগ্রাম সিএমএইচে আনা হয়। এদের মধ্যে একজন পথে মারা যান।

তিনি আরও জানান, আহতদের মধ্যে সাতজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হয়। ১০ জন চট্টগ্রামে রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

এ সময় অন্যদের মধ্যে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: