সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৩০০ আসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ ইসির  » «   পাকিস্তানি স্নাইপারের গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত  » «   সংসদ নির্বাচনে মাশরাফি : কী বলছে ক্রিকেটীয় আইন?  » «   তরুণদের সঙ্গে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী  » «   একাদশ সংসদ নির্বাচনে পুনঃতফসিল: ৩০ ডিসেম্বর ভোট  » «   আজ সেই ভয়াল ১২ নভেম্বর  » «   রামমন্দির নিয়ে শান্তিপূর্ণ সমাধান চান মুসলিমরা: আব্বাস নাকভি  » «   জ্বলছে ক্যালিফোর্নিয়া! আতঙ্কে বাড়ি ছাড়ছেন হলিউড তারকারা  » «   বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু, খালেদার জন্য ৩ আসনের ফরম  » «   গাজায় ইসরাইলি সেনাদের কমান্ডো হামলায় ৭ ফিলিস্তিনি নিহত  » «   খালেদা জিয়ার সঙ্গে আজ দেখা করবেন বিএনপি নেতারা  » «   বিএনপির কাছে যেসব আসন দাবি করেছে শরিকরা  » «   নির্বাচনে সব দলের অংশগ্রহণে গণতন্ত্র আরও শক্তিশালী হবে- প্রধানমন্ত্রী  » «   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে ট্রানজিট ক্যাম্প প্রস্তুত  » «   সিলেট-১ আসনে মনোনয়ন কিনলেন কামরান  » «  

নির্বাচনী ট্রেনে না উঠলে ধ্বংস হবে বিএনপি



নির্বাচনী ট্রেনে না উঠলে ধ্বংস হবে বিএনপি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৪ সালে নির্বাচনের ট্রেন মিস করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বিরাট ভুল করেছেন। ২০১৯ সালে আবারও নির্বাচনী ট্রেন আসবে। সেই ট্রেনে না উঠলে বিএনপি ধ্বংস হয়ে যাবে।

রোববার বিকেলে রাজধানীর কমলাপুরে নতুন বাস ‘সিরাজগঞ্জ এক্সপ্রেস’ সার্ভিসের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, আগামীতে আন্দোলনের নামে কোনো ধরনের জ্বালাও-পোড়াও করবেন না। ২০১৪ সালে নির্বাচন ঠেকানোর আন্দোলন করতে গিয়ে ট্রেন, বাস, ট্রাক পুড়িয়েছেন। আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করে জীবন্ত মানুষ পুড়িয়ে মেরেছেন। তাই আপনাকে বলি ভবিষ্যতে আন্দোলেনের নামে জ্বালাও-পোড়াও করবেন না।

রেলমন্ত্রী মুজিবুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশে রেল যোগাযোগ ব্যবস্থা ধ্বংসের দারপ্রান্ত থেকে ফিরে এসেছে। বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাকালে বাংলাদেশের রেল যোগাযোগ ব্যবস্থাকে ধ্বংস করেছিল।

ঢাকা-চট্টগ্রাম বুলেট ট্রেন চালু করা হবে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে এই বুলেট ট্রেন সার্ভিস চালুর বিষয়ে নির্দেশ দিয়েছেন। অর্থ পেলেই এ ট্রেন সার্ভিস চালুর বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

প্রধানমন্ত্রী রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ সকল সেক্টরে এগিয়ে যাচ্ছে। তার কারণেই বাংলাদেশের ট্রেন সার্ভিস অনেক বেশি আধুনিক হয়েছে।

রেল সচিব ফিরোজ সালাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য হাবিবে মিল্লাত মুন্না, গাজী আমজাদ হোসেন মিলন ও তানভীর ইমাম প্রমুখ বক্তব্য রাখেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: