বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার



নিউজ ডেস্ক:: নিরপেক্ষতা ও পেশাদারিত্ব বজায় রেখে কাজ করতে নির্বাচনী কর্মকর্তাদের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।শনিবার সকালে নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় এ নির্দেশনা দেওয়া হয়।অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট করতে যা করণীয়, তার সবই করতে কমিশন বদ্ধপরিকর বলে জানান নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী। প্রত্যেক প্রার্থীর সমান সুযোয নিশ্চিত করারও নির্দেশ তেন তিনি।

রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউট-ইটিআই ভবনে কর্মকর্তাদের তিনটি প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করেন নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী।এবার অংশগ্রহণমূলক নির্বাচন হতে যাচ্ছে বলে কমিশনের পক্ষ থেকে কর্মকর্তাদের জানানো হয়।

শাহাদাত হোসেন চৌধুরী বলেন,দেশের মানুষের সাথে সারাবিশ্ব তাকিয়ে আছে নির্বাচনের দিকে।তাই দলমত নির্বিশেষে সব প্রার্থীর জন্য সমান সুযোগ নিশ্চিত করতে হবে।নিরপেক্ষতা বজায় রেখে কাজ করার নির্দেশনা দেন নির্বাচনী কর্মকর্তাদের। পক্ষপাতিত্বের অভিযোগ পেলে ব্যবস্থা নেয়ার হুশিয়ারিও দেন তিনি।

কমিশন প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না উল্লেখ করে শাহাদাত হোসেন চৌধুরী বলেন, অবাধ সুষ্ঠু গ্রহনযোগ্য নির্বাচনের জন্য যা যা করার দরকার তা করবে কমিশন।সবাই যেন নিবিঘ্নে ভোট দিতে পারে সেই লক্ষ্যে কাজ করার কথাও বলেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: