সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

‘নির্ধারিত সময়ে ৫ সিটির নির্বাচন হবে’



কোনো আইনে বাধা না থাকলে নির্ধারিত সময়ের মধ্যে পাঁচ সিটি করোপরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

আজ বুধবার দুপুরে সচিবলয়ের নিজ দফতরের সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘একশ থেকে আশি দিনের মধ্যে পাঁচ সিটি করোপরেশনের নির্বাচন অনুষ্ঠানের কোনো বাধ্যকতা আছে কিনা। আমরা তা বিভাগীয় কমিশনের কাছে জানতে চেয়েছিলাম। এসব সিটি করপোরেশনের কোনো তফসিল ও ভোটার লিস্ট তফসিল নিয়ে কোনো মামলা আছে কিনা? প্রতিবেদন পেলে নির্বাচন কমিশন যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত আর মামলা থাকলে হবে না। আগামী সাত থেকে আটদিনের মধ্যে প্রতিবেদন পাওয়া যাবে।

পাঁচ সিটি করোপরেশনের নির্বাচন নিয়ে আমরা কোনো বাধা দেখছি না। তবে বাধা দিয়ে প্যাঁচের মধ্যে পরতে চাই না বলে মন্তব্য করেন সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: