শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

নির্দিষ্ট স্থানে জবাই না দিলে কঠোর ব্যবস্থা



4. jobaiনিউজ ডেস্ক::
পবিত্র ঈদুল আজহায় নির্দিষ্ট স্থানে কোরবানির পশু জবাই না দিলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার বিভাগের সচিব আবদুল মালেক।

আজ বৃহস্পতিবার সচিবালয়ে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ‘ঈদুল আজহার কোরবানির পশুর বর্জ্য ব্যবস্থাপনা’ শীর্ষক আন্তমন্ত্রণালয় বৈঠকের পূর্বে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ঈদুল আজহায় নির্দিষ্ট জায়গায় কোরবানির পশু জবাই না দিলে জেল জরিমানার আইন করা হবে। এ বিষয়ে সারাদেশের ৩২৩টি পৌরসভা ও ১১টি সিটি করপোরেশনকে নির্দেশনা দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

সচিব বলেন, নিকটস্থ স্কুল-কলেজের মাঠ অথবা অফিসের সামনের খালি স্থানে কোরবানির পশু একত্র করে জবাই করতে হবে। এতে বর্জ্য সংগ্রহে সুবিধা হবে। কোরবানির পশুর মাংস বণ্টনেও সুবিধা হবে।

তিনি আরোও বলেন, আমরা সবকটি জেলায় র্নিদেশনা দিয়েছি। প্রত্যেকটি এলাকায় আমরা নির্দিষ্ট জায়গায় পশু কোরবানি করার জন্য স্থান নির্ধারণ করে দিতে বলেছি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: