সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

নিরাপত্তা চাইলে জনপ্রতিনিধি হওয়া উচিত নয় : এরশাদ



জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, একজন নির্বাচিত জন প্রতিনিধি যদি পুলিশ প্রটোকলে চলাচল করেন তাহলে জনগণের সঙ্গে তার দূরত্ব তৈরি হবে।জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যাবেন। জনপ্রতিনিধিরা যদি নিরাপত্তা চায় তাহলে জনপ্রতিনিধি হওয়া উচিত নয়।

সোমবার দুপুর ১২টায় নগরীর দর্শনামোড়ের পল্লী নিবাস বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

দলের সাংগঠনিক অবস্থা তুলে ধরে এরশাদ বলেন, আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার জন্য আমরা প্রস্তুত আছি। আমাদের সাংগঠনিক অবস্থা ভালো। যদি নির্বাচন সুষ্ঠু হয় জাতীয় পার্টি আবার ক্ষমতায় আসবে।

এ সময় এরশাদ বলেন বিএনপির অবস্থা এখন করুন। তাদের টিকে থাকাটাই দায়।

নিজের মামলা সংক্রান্ত বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, আমার নামে সব মিথ্যা মামলা দেয়া হয়েছে। বিএনপি সরকারের আমলে জজ সাহেবরা আমার শাস্তি দিতে চাননি বলে তাদেরকে স্ট্যান্ড রিলিজ পর্যন্ত করা হয়েছিল। এখন খালেদা জিয়া দেখছি আদালতে যান। তিনি কবে জেলে যাবেন সেই অপেক্ষায় আছি।

এসময় জেলা জাপার আহ্বায়ক মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর জাপার আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসীরসহ বিভিন্ন জেলা ও উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুরে অবতরণ করে সড়ক পথে সার্কিট হাউসে পৌঁছান এরশাদ। সেখানে তিনি গার্ড অব অনার গ্রহণ করেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: