রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «   বোলডোজার দিয়ে সিসিকের অভিযান, উচ্ছেদ শতাধিক স্থাপনা  » «   রাজধানীতে দরজা ভেঙে সিলেটের সাংবাদিক মনসুর আলীর মরদেহ উদ্ধার  » «   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সম্পাদক বাবু  » «   চার দিনের সফরে আজ আমিরাত যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   শ্রীলঙ্কায় মুসলিম ভোটারদের বহনকারী বাসে বন্দুকধারীদের হামলা  » «   আজ পহেলা অগ্রহায়ণ: নানা আয়োজনে চলছে ‘নবান্ন উৎসব’  » «   মোরালেস সমর্থকদের ওপর পুলিশের এলোপাতাড়ি গুলি, নিহত ৫  » «  

নিরপরাধ ফিলিস্তিনিকে ইসরাইলি সেনাদের হত্যার ভিডিও ভাইরাল



আন্তর্জাতিক ডেস্ক:: এক নিরপরাধ ফিলিস্তিনি যুবককে বিনাকারণে ঠাণ্ডা মাথায় ইসরাইলি সেনারা গুলি করে হত্যার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় ইহুদিবাদী ও দখলদার দেশটির প্রতি নিন্দার ঝড় বইছে। উত্তর-পূর্ব জেরুজালেমের আল জাঈম চেক পোস্টের কাছে এক ফিলিস্তিনি যুবককে থামান ইসরাইলি সেনারা। খবর ডেইলি সাবাহর।

তার ব্যাগ পরীক্ষা করে কিছু না পেয়ে তাকে ছেড়ে দেন। রাস্তা দিয়ে কিছু দূর যাওয়ার পর বিনাকারণে পেছন থেকে গুলি করেন ইসরাইলি সেনারা। ভিডিও দেখে মনে হচ্ছিল তারা হাতের নিশানা প্র্যাকটিস করছিল ওই যুবকটিকে গুলি করে।

এটি আরও দেড় বছর আগের ঘটনা হলেও সম্প্রতি এটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা বলছেন, দখলদার ইসরাইলি বাহিনীর বর্বরতা ও নৃশংসতা প্রকাশ পেয়েছে এই ভিডিওর মাধ্যমে। তারা এ জন্য ইসরাইলকে ধিক্কার জানান এবং একই সঙ্গে এভাবে হরিণ শিকারের মতো মানুষ খুন করার ঘটনায় অবৈধ এ দেশটিকে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর দাবি করেন।

এটিকে ইসরাইলি সেনাদের সুস্পষ্ট সন্ত্রাসবাদ হিসেবে অভিহিত করেছেন অনেকে। ১৯৬৭ সালে ফিলিস্তিনের পশ্চিমতীর ও জেরুজালেম দখল করে এভাবেই একটি জাতিগোষ্ঠীতে নিধন করে চলছে দখলদার ইসরাইল।

ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করুন

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: