বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ৬



নিউজ ডেস্ক:: বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ছয়জন নিহত হয়েছেন। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন।শনিবার সকাল সোয়া ৯টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের উপজেলার কাকডাঙ্গা বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

ফকিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু জাহিদ জানান, সকাল সোয়া ৯টার দিকে লোকাল পরিবহনের যাত্রীবাহী বাসটি খুলনা-মাওয়া মহাসড়কের কাকডাঙ্গা বিল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে রাস্তার পাশে থাকা গাছে আঘাত হানে।

এ সময় ঘটনাস্থলেই পাঁচজন ও পরে ফকিরহাট হাসপাতালে নেয়া হলে আরও একজন নিহত হন। আহত হন বাসের ১৫ যাত্রী। তবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

তিনি আরও বলেন, নিহতদের মধ্যে লোকাল বাসের ড্রাইভারসহ বাসের চার যাত্রী ও দুইজন পথচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আহতদের ফকিরহাট হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: