বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «   শেষ বয়সে খেলোয়াড়দের সুরক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা ‍নিতে ক্রীড়া মন্ত্রণালয়কে প্রধানমন্ত্রীর নির্দে  » «   বিএনপির নেতৃত্বে আসছেন তারেকের কন্যা!  » «   সরকারি নিয়োগের স্বাস্থ্য পরীক্ষা বেসরকারিতে!  » «   তিন বাংলাদেশিসহ চার নব্য জেএমবি জঙ্গিকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ  » «   ‘শহীদ’ জিয়াকে নিয়ে সংসদে মমতাজের হাস্যরস  » «   বগুড়া-৬ উপনির্বাচনে বিপুল ব্যবধানে বিএনপি প্রার্থীর জয়  » «   প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «  

নিয়ন্ত্রণহীন বাস ঢুকে পড়ল দোকানে, স্কুলছাত্রীসহ নিহত ৩



নিউজ ডেস্ক:: রাজশাহী মহানগরীর নওদাপাড়া বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস দোকানের ভেতরে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজন এবং হাসপাতালে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। বুধবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।ঘটনার পর উত্তেজিত জনতা ও স্থানীয় হামিদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

নিহতদের মধ্যে একজন স্কুলছাত্রী আছে। তার নাম আনিকা (১২)। সে নগরীর নওদাপাড়ার ভাড়ালিপাড়া এলাকার রুস্তমের মেয়ে এবং শাহ মখদুম স্কুলের ছাত্রী। গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনাস্থলে নিহত অপর দুইজন হলেন শাহ মখদুম থানার মোড় এলাকার ইসলামের ছেলে ইসমাইল হোসেন পিংকু (২৪) ও মোহাম্মদ আলীর ছেলে সবুজ ইসলাম (৩২)। তারা দুজন ডিসের লাইনের কাজ করতেন।

শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনায় মিতু নামের অপর এক স্কুলছাত্রী আহত হয়েছে। আহতদের সবাইকে উদ্ধার করে রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগরীর শাহ মখদুম থানার ওসি জিল্লুর রহমান জানান, বুধবার বেলা ১১ টার দিকে এ্যারো বেঙ্গল নামের একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে নওগাঁর উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিল। পথে নওদাপাড়া এলাকায় এসে পৌঁছালে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে ধাক্কায় দেয়। এরপর লাবিবা লাইব্রেরির মধ্যে ঢুকে পড়ে। ক্ষতিগ্রস্ত হয় জাহাঙ্গীর ট্রেডার্স নামের অপর একটি দোকান। এতে করে স্কুলছাত্রীসহ তিনজন নিহত এবং অন্তত ৪ জন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার পর পুলিশ সেখানে পৌঁছে বাসটি দোকান থেকে উদ্ধার করে নিয়ে আসে। তবে এ ঘটনার পর বাস চালক ও হেলপার পলাতক আছে।ঘটনার পর নওগাঁ-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয় জনতা ও শিক্ষার্থীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: