শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «  

নিজ মেয়েকে ধর্ষণ: সাবেক সেনা সদস্যের যাবজ্জীবন কারাদন্ড



নিউজ ডেস্ক::নাটোরে মেয়েকে ধর্ষণের দায়ে কামরুজ্জামান মাসুম (৩৬) নামে এক সাবেক সেনা সদস্যকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং শিশু আদালতের বিচারক মো. হাসানুজ্জামান এ রায় দেন।

দন্ডাদেশ প্রাপ্ত কামরুজ্জামান মাসুম জেলার বড়াইগ্রাম উপজেলার নটাবাড়িয়া গ্রামের সরদার মো. বয়াত রেজার ছেলে।

নাটোর নারী ও শিশু আদালতের স্পেশাল পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শাজাহান কবির এ তথ্য নিশ্চিত করে জানান, আসামী কামরুজ্জামান নাটোরের বাগাতিপাড়া উপজেলার কাদিরাবাদ সেনানিবাসের ইঞ্জিনিয়ার কোরে সৈনিক হিসেবে কর্মরত ছিলেন।

২০১৫ সালের ২২ জানুয়ারী দুপুরে আউট পাশ (নাইট পাশ) নিয়ে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া কালিকাপুর ভাড়া বাড়িতে আসেন। এরপর সে তার মেয়ে মেহেরীন জামান মায়াকে দাদার বাড়ি নটাবাড়িয়ায় বেড়াতে যাওয়ার কথা বলে মোটর সাইকেলে করে নেংকটাদহ এলাকায় নিয়ে জোরপুর্বক ধর্ষণ করে।

পরে মেয়ের মুখে ঘটনা শুনে মায়ার মা আঞ্জুমান আরা বাদী হয়ে স্বামী কামরুজ্জামানের বিরুদ্ধে মেয়কে ধর্ষণের অভিযোগে বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।

মামলাটি বিচারের জন্য অত্র আদালতে প্রেরিত হলে সোমবার ওই রায় প্রদান করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: